Home /News /sports /
Pique, Shakira : শাকিরার সামনেই ঘরে অন্য মহিলার সঙ্গে সঙ্গম! হাতেনাতে ধরা পড়লেন পিকে

Pique, Shakira : শাকিরার সামনেই ঘরে অন্য মহিলার সঙ্গে সঙ্গম! হাতেনাতে ধরা পড়লেন পিকে

শাকিরার মোহ ছেড়ে অন্য নারীতে আসক্তি পিকের

শাকিরার মোহ ছেড়ে অন্য নারীতে আসক্তি পিকের

Gerard Pique and Shakira reportedly separated after extra marital affair with another woman. শাকিরার সামনেই ঘরে অন্য মহিলার সঙ্গে সঙ্গম! হাতেনাতে ধরা পড়লেন পিকে

  • Share this:

    #বার্সেলোনা: একটা সময় বার্সেলোনা ফুটবল ক্লাব বিশ্ব শাসন করেছে। স্পেন বিশ্বকাপ ফুটবল শাসন করেছে। জেরার্ড পিকে ছিলেন অন্যতম কিংবদন্তি। ফুটবল জীবনের বাইরে তার ব্যক্তিগত জীবন বেশ রঙিন। কারণ পিকের বান্ধবী যে সে নন। পপ কুইন শাকিরা। তবে বয়সের পার্থক্য দশ বছরের। শাকিরার চেয়ে পিকে ছোট। বিশ্বফুটবলের সবচেয়ে আকর্ষণীয় জুটি বার্সেলোনার স্প্যানিশ তারকা জেরার্ড পিকে এবং পপসম্রাজ্ঞী শাকিরা।

    আরও পড়ুন - Virat Kohli coach on Shikhar Dhawan : হঠাৎ ভারতীয় নির্বাচকদের বিরুদ্ধে বোমা ফাটালেন বিরাটের কোচ! কারণটা জানেন?

    বিয়ে না করলেও ১২ বছর ধরে তাদের প্রেমকাহিনি ঘুরে বেড়াচ্ছে বিশ্বফুটবলে। প্রেমের ফসল হিসেবে দুটি সন্তানও আছে তাদের। এই সম্পর্ক টিকিয়ে রাখতেই তারা নাকি বিয়ে করছিলেন না। কিন্তু শেষরক্ষা কি হল? স্প্যানিশ মিডিয়ায় গুঞ্জন, পিকে-শাকিরার সম্পর্কে ফাটল ধরেছে! কাতালান দৈনিক এল পিরিওদিকো দাবি করেছে, পরকীয়া ধরা পড়ে যাওয়ায় পিকে এখন বাড়ি ছাড়া।

    এক সপ্তাহ ধরে নাকি তিনি আলাদা থাকছেন। তিনি বার্সেলোনায় কায়ে মুনতানের অঞ্চলে একা একা ক্লাব সতীর্থ রিকে পুচ ও বন্ধুবান্ধবের সঙ্গে জমিয়ে পার্টি করছেন। শুধু এটুকুই নয়, পত্রিকাটি দাবি করেছে, পিকে অন্য এক নারীর সঙ্গে পরকীয়ায় জড়িয়ে শাকিরার কাছে ধরা পড়ে গেছেন।

    এরপর শাকিরা তার সঙ্গে আর থাকছেন না। প্রেমিকার কাছে ধরা খাওয়ার পর ৩৫ বছরের পিকে নাকি এখন উদ্দাম জীবন যাপন করছেন। প্রতিদিনই বিভিন্ন নারী সঙ্গীকে নিয়ে পার্টি করছেন, চলছে রাত্রিযাপনও। গত মার্চের পর পিকেকে নিয়ে সোশ্যাল সাইটে কোনো পোস্ট করেননি ৪৫ বছর বয়সী কলম্বিয়ান শিল্পী শাকিরা।

    অন্যদিকে পিকেও বেশ কিছুদিন ধরেই সোশ্যাল সাইটে শাকিরাকে নিয়ে কোনো পোস্ট করছেন না। সব মিলিয়ে দুই ভুবনের দুই তারকার এই সম্পর্ক ভাঙার ইঙ্গিত দিয়েছে এল পিরিওদিকো। পিকের বন্ধুবান্ধব মহল থেকে অবশ্য কিছু কথা শোনা যায়নি।

    শাকিরাও মুখে কুলুপ এঁটেছেন। অনেকে বলছেন বয়স বেশি হয়ে যাওয়ার কারণে শাকিরার সঙ্গে এখন যৌনতা আগের মতো উপভোগ করতে পারেন না পিকে। নতুন মহিলা আসক্তি সেই কারণেই বেড়েছে স্প্যানিশ তারকার।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: Extra Marital Affair

    পরবর্তী খবর