• Home
  • »
  • News
  • »
  • sports
  • »
  • Rahul Dravid: কোহলির জায়গায় ভারতীয় দলের অধিনায়ক হিসেবে কাকে চান হেড কোচ দ্রাবিড় ?

Rahul Dravid: কোহলির জায়গায় ভারতীয় দলের অধিনায়ক হিসেবে কাকে চান হেড কোচ দ্রাবিড় ?

Newly Appointed Indian head coach Rahul Dravid has recently revealed that he wants Rohit Sharma to take over the captaincy after Virat Kohli’s tenure comes to an end.

Newly Appointed Indian head coach Rahul Dravid has recently revealed that he wants Rohit Sharma to take over the captaincy after Virat Kohli’s tenure comes to an end.

Rahul Dravid Wants Rohit Sharma To Be The Captain Of Team India: সাদা বলের ক্রিকেটে অধিনায়ক হিসেবে তাঁর পছন্দ যে রোহিত শর্মা, সেটা জানিয়েও দিয়েছেন রাহুল দ্রাবিড় ৷

  • Share this:

    কলকাতা: রবি শাস্ত্রী যুগ শেষ ৷ এবার ভারতীয় ক্রিকেটে শুরু হতে চলেছে দ্রাবিড় অধ্যায় ৷ সব আগের থেকে ঠিকঠাকই ছিল, বৃহস্পতিবার ভারতীয় দলের পরবর্তী হেড কোচ পদে রাহুল দ্রাবিড়ের নাম সরকারি ভাবে ঘোষণাও করে দিল বিসিসিআই ৷ এখন সবার প্রশ্ন, কোচ তো বদল হল, সব ফরম্যাটের ক্রিকেটে এবার কি ভারতীয় দলের অধিনায়কও বদল হবেন ৷ সাদা বলের ক্রিকেটে অধিনায়ক হিসেবে তাঁর পছন্দ যে রোহিত শর্মা, সেটা জানিয়েও দিয়েছেন রাহুল দ্রাবিড় (Rahul Dravid Wants Rohit Sharma To Be The Captain Of Team India After Virat Kohli's Tenure Ends) ৷

    আরও পড়ুন-আফগানদের হারিয়ে উন্নতি হয়েছে নেট রান রেটে, বিরাটদের সেমিফাইনালে ওঠার অঙ্ক কী ?

    চলতি টি টোয়েন্টি বিশ্বকাপ শেষ হলেই ভারতীয় দলের টি টোয়েন্টি অধিনায়কত্বের পদ ছেড়ে দেওয়ার কথা আগেই ঘোষণা করেছেন বিরাট কোহলি ৷ তবে টেস্ট এবং ওয়ান ডে-তে অধিনায়কত্ব ছেড়ে দেওয়ার কথা কিছু জানাননি কোহলি ৷ তবে সূত্রের খবর, একদিনের ক্রিকেটেও আর ভারতীয় দলের অধিনায়ক পদে খুব বেশি দিন থাকবেন না বিরাট কোহলি ৷ অধিনায়ক হিসেবে রোহিতকেই পছন্দ দ্রাবিড়ের ৷  তাই কোহলির জায়গায় ওয়ান ডে এবং টি টোয়েন্টি ক্রিকেটে অধিনায়ক পদে রোহিতের (Rohit Sharma) নাম ঘোষণা হওয়াটা এখন স্রেফ সময়ের অপেক্ষা ৷ জানা গিয়েছে, ভারতীয় ক্রিকেট বোর্ডকে দেওয়া ইন্টারভিউয়ের সময় নিজের ইচ্ছের কথা বলেও এসেছেন দ্রাবিড়।

    বিরাটের মেয়াদ শেষ হলেই ভারতীয় দলের অধিনায়ক হিসেবে রোহিতকে চান দ্রাবিড় ৷ অভিজ্ঞতার জন্যই তাঁর রোহিতকে পছন্দ বলে জানান দ্রাবিড়। দ্বিতীয় পছন্দের নামও বলেছেন নতুন কোচ। তিনি হলেন লোকেশ রাহুল (KL Rahul)।

    আরও পড়ুন- রবি শাস্ত্রী অতীত, কোহলিদের নতুন হেডস্যার রাহুল দ্রাবিড়

    বুধবার ভারত বনাম আফগানিস্তান ম্যাচ চলাকালীনই নতুন হেড কোচের পদে রাহুলের নাম ঘোষণা করে ভারতীয় ক্রিকেট বোর্ড। কিছুদিন আগেই ভারতীয় দলকে শ্রীলঙ্কা ট্যুরে কোচিং করান তিনি। তখন থেকেই জল্পনা চলছিল দ্রাবিড়কে নিয়ে। এবার ভারতীয় দলের হেড কোচ পদে নিযুক্ত হলেন দ্রাবিড়। ভারতীয় ক্রিকেট বোর্ড সূত্রে খবর, ভারতীয় দলের কোচ হওয়ার জন্য খুব একটা প্রথম থেকে ইচ্ছা ছিল না দ্রাবিড়ের। তবে ভারতীয় ক্রিকেট বোর্ডের প্রেসিডেন্ট ও সচিব সৌরভ ও জয় শাহ মিলে তাঁর সঙ্গে আলাদা করে কথা বলেছিলেন। আর তারপরই ভারতীয় দলের দায়িত্ব নেওয়ার জন্য আবেদন করেন দ্রাবিড়।

    Published by:Siddhartha Sarkar
    First published: