Home /News /sports /

Pro Kabaddi League: মঙ্গলবার প্রো কবাডিতে দাপটে জিতল পাটনা পাইরেটস এবং হরিয়ানা

Pro Kabaddi League: মঙ্গলবার প্রো কবাডিতে দাপটে জিতল পাটনা পাইরেটস এবং হরিয়ানা

পাটনা পাইরেটস বনাম পুনেরি পল্টন ম্যাচের লড়াই

পাটনা পাইরেটস বনাম পুনেরি পল্টন ম্যাচের লড়াই

Pro Kabaddi League Patna pirates beat Puneri Paltan. প্রো কাবাডি লিগে পুনেকে উড়িয়ে দিল পাটনা, তেলেগুর বিরুদ্ধে জয় হরিয়ানার

  • Share this:

    #বেঙ্গালুরু: মঙ্গলবারের প্রো কবাডি লিগের প্রথম ম্যাচে ২৬-৩৮ পয়েন্টে পুনেকে হারিয়ে টেবিলের দ্বিতীয় স্থানে জায়গা করে নিল পাটনা। প্রথম অর্ধে সমান পয়েন্ট ছিল দুই দলই, ১৪-১৪। রেইড থেকে বেশি পয়েন্ট তুলেছিল পুনে। কিন্তু ওই দুই পয়েন্টের ব্যবধান পাটনা মিটিয়ে নিয়েছিল অতিরিক্ত পয়েন্ট থেকে। কিন্তু দ্বিতীয় অর্ধ শুরু হতেই ম্যাচ জুড়ে দেখা যায় পাটনা পাইরেটসকে প্রভুত্ব দেখাতে।

    আরও পড়ুন - Mohammed Shami 200 wickets: দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে আগুন ঝরিয়ে ২০০ উইকেটের ক্লাবে মহম্মদ শামি

    অর্ধ শুরু হতেই একটি অল আউট রেইড করে ১৫-১৯ এ এগিয়ে যায় পাটনা। তার পর মোটামুটি অনেকক্ষণ ভদ্রস্থ ব্যবধান রাখার পরে, আর ম্যাচ ধরে রাখতে পারল না পুনে। ২০-২৩ এ এগিয়ে থাকার পর পাটনা একের পর এক সুপার রেইড এবং সুপার ট্যাকল করে নিজেদের লিড প্রচুর পরিমাণে বাড়িয়ে নেয়। ২১-৩৫ অবধি নিজেদের ব্যবধান এগিয়ে নিয়ে যায় পাটনা।

    আরও পড়ুন - Gavaskar and Sachin on KL Rahul : কে এল রাহুলকে ব্যাটিং করতে দেখা চোখের পক্ষে আরামদায়ক, বলছেন গাভাসকার, সচিন

    পুনের সুনীলকে হলুদ কার্ড দেওয়া হয় সংকেতের জার্সি টেনে ট্যাকল করার জন্য। এরপর আর ম্যাচে ফেরার ক্ষমতা ছিল না পুনেরি পল্টনের। পাটনার সচিন তার একটি সুপার ১০ পূর্ণ করেন। দিনের দ্বিতীয় ম্যাচে হরিয়ানা স্টিলার্স হারিয়ে দিল তেলুগু টাইটানসকে। টানটান উত্তেজনা পূর্ণ ম্যাচে ৩৯-৩৭ ফলে জিতল হরিয়ানা।

    প্রথম অর্ধে হরিয়ানা স্টিলার্স ২৩-১৯ পয়েন্টে এগিয়েছিল। দ্বিতীয় অর্ধে তেলেগু টাইটানস ম্যাচে ফেরার চেষ্টা করলে ব্যর্থ হয় তারা। হরিয়ানার হয়ে ১২ পয়েন্ট নেন অলরাউন্ডার মিতু। এছাড়া রোহিত গুলিয়া ৮ পয়েন্ট অর্জন করেন।অন্যদিকে তেলেগু টাইটানস এর হয়ে ২৩ মিনিটে অঙ্কিত বেনিওয়ালকে নামানোর পর থেকেই ম্যাচে আসতে আসতে ফিরতে শুরু করে তারা।

    অঙ্কিত ৯ পয়েন্ট অর্জন করেন। এছাড়াও সিদ্ধার্থ দেশাই শুরুতে পয়েন্ট নিয়ে ম্যাচে টিকিয়ে রাখে তেলেগু দলকে। এই ম্যাচে জয়ের ফলে হরিয়ানা উঠে এল ৮ নম্বর স্থানে। অন্যদিকে ম্যাচে হেরে তেলেগু লিগ টেবিলে নেমে ১১নম্বর স্থান ধরে রাখল।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: Pro Kabaddi League

    পরবর্তী খবর