Home /News /sports /

Pro Kabaddi League: মাত্র ১ পয়েন্টের ব্যবধানে জিতল ইউপি যোদ্ধা, পুনেরি পল্টন! জয় জয়পুরের

Pro Kabaddi League: মাত্র ১ পয়েন্টের ব্যবধানে জিতল ইউপি যোদ্ধা, পুনেরি পল্টন! জয় জয়পুরের

পুরনো দল পাটনার বিরুদ্ধে খেলছেন পরদীপ নারওয়াল

পুরনো দল পাটনার বিরুদ্ধে খেলছেন পরদীপ নারওয়াল

Pro Kabaddi League 2021 UP Yoddha beat Puneri Paltan. বড়দিনের রাতে কবাডিতে জয় পেল ইউপি, পাটনা এবং জয়পুর, পুরনো দল পাটনার বিরুদ্ধে খেলছেন পরদীপ নারওয়াল

  • Share this:

    #বেঙ্গালুরু: বড়দিনের রাতে অসাধারণ দুটি ম্যাচের সাক্ষী থাকল কবাডি ভক্তরা। সমানে সমানে টক্কর হয়ে শেষ মুহূর্তে ১ পয়েন্টে জিতে ম্যাচ বার করলো ইউপি যোদ্ধা। প্রো কবাডি লিগের এই ম্যাচে ৩৫-৩৬ পয়েন্টে পাটনা পাইরেটসকে হারাল ইউপি যোদ্ধা (UP Yoddha beat Patna Pirates)। প্রথম অর্ধে রেইড থেকে ১৩ পয়েন্ট এবং মোট ১৭ পয়েন্ট তোলে পাটনা। রেইড মাত্র ১০ পয়েন্ট তুললেও ইউপি বারবার সুপার ট্যাকল করে ২০ পয়েন্ট তুলে নেয় প্রথমঅর্ধে।

    আরও পড়ুন - IND vs SA Preview : বিশ্বের 'অন্যতম সেরা' বিরাট কোহলির সঙ্গে ডুয়েলে প্রস্তুত ডুয়ানে অলিভিয়ার

    দ্বিতীয় অর্ধে পাটনাকে অল আউট করে দেয় একবার ইউপি। কিন্তু তারপরেও পাটনা মারাত্মক লড়াই করে। কিন্তু শেষ অবধি ইউপির সুরিন্দর গিল, পাটনার কোর্টে ঢুকে ম্যাচ জয়ী পয়েন্টটা ছিনিয়ে নিলেন। এক পয়েন্টের ব্যবধানে এই মরসুমের প্রথম ম্যাচ জিতল তারা। ইউপির সবথেকে নামী প্লেয়ার পারদীপ নরওয়াল (Pardeep Narwal) প্রত্যাশিত ভাবে অসাধারণ খেলেন এবং ম্যাচের মধ্যে সবথেকে বেশি প্রভাব ফেলেন তিনি। তিনি ইউপির হয়ে ১২ পয়েন্ট তোলেন।

    আরও পড়ুন - IPL spinners: আইপিএল নিলামে যে পাঁচ অলরাউন্ডার স্পিনারের ওপর নজর থাকবে ফ্র্যাঞ্চাইজিগুলির

    প্রদীপের পুরনো দল ছিল পাটনা। যে দলের হয়ে তিনবার চ্যাম্পিয়ন হয়েছেন তিনি। পাটনার সচিন তানওয়ার অসাধারণ প্রদর্শন দেখান, তিনি ১০ পয়েন্ট তোলেন এবং তাদের অধিনায়ক প্রশান্ত রাই ৮ পয়েন্ট দেয় দলকে। একই রকম রোমাঞ্চকর হলো পুনেরি পল্টন এবং তেলেগু টাইটানস এর ম্যাচ (Puneri Paltan vs Telegu Titans)। এই মরসুমের প্রথম জয় নথিভুক্ত করল পুনে। প্রথম অর্ধে অনেকটাই এগিয়ে ছিল তেলেগু টাইটানস।

    পুনেকে একবার অল আউট করে ১৪-২০ তে এগিয়েছিল তেলেগু টাইটানস। তারা এই অর্ধে ৬ পয়েন্ট অতিরিক্ত হিসেবে অর্জন করেন। দ্বিতীয় অর্ধে খেলা ঘুরিয়ে দেয় পুনেরি পল্টন। রেড এবং ট্যাকল দু দিকেই এগিয়ে থাকে তারা। দু দলই যদিও একবার করে অল আউট হয়েছে এই অর্ধে। কিন্তু শেষ অবধি ২০-১৩ এর ব্যবধান রাখে দ্বিতীয় অর্ধে। ম্যাচ শেষে ফল হয় ৩৪-৩৩, এবং মরসুমের প্রথম জয় পায় পুনে।

    পুনের সিদ্ধার্থ দেশাই অসাধারণ প্রদর্শন দেখান, ১৫ পয়েন্ট অর্জন করেন দলের হয়ে। কিন্তু ম্যাচের দেশের দিকে চোট লাগে তার। তবে এখনও এটি নিশ্চিত নয় যে চোটটি মারাত্মক কিনা। দিনের শেষ ম্যাচে জয়পুর পিঙ্ক প্যান্থার ৪০-৩৮ ব্যবধানে হারিয়ে দেয় হরিয়ানা স্টিলারকে (Jaipur Pink Panthers vs Haryana Steelers)। এই ম্যাচটাও শেষ মুহূর্ত পর্যন্ত তীব্র লড়াই চলে।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: Pro Kabaddi League

    পরবর্তী খবর