Home /News /sports /
Alina Henessy Offer To Alexandr Kokorin: ৫ গোল করলেই ১৬ ঘণ্টা সেক্স! ফুটবলারকে লোভনীয় প্রস্তাব পর্ন তারকার

Alina Henessy Offer To Alexandr Kokorin: ৫ গোল করলেই ১৬ ঘণ্টা সেক্স! ফুটবলারকে লোভনীয় প্রস্তাব পর্ন তারকার

Alexandr Kokorin: পাঁচ গোল করলেই ১৬ ঘণ্টা সেক্স! শেষমেশ কি পাঁচটা গোল করতে পারলেন সেই ফুটবলার!

  • Last Updated :
  • Share this:

#নয়াদিল্লি: রাশিয়ান ফুটবলার আলেকজান্ডার কোকোরিন (Alexandr Kokorin) কে এক পর্ন তারকা অদ্ভুত অফার দিয়েছেন। এমন প্রস্তাবের কথা শুনলে যে কেউ হতবাক হয়ে যাবে। পর্ন তারকা অ্যালিনা হেনেসি (Alina Henessy) আলেকজান্ডার কোকোরিনকে ১৬ ঘণ্টার যৌন সেশনের প্রস্তাব দেন। পর্ন তারকা আলিনা হেনেসি এই প্রস্তাবের বিনিময়ে শর্ত দিয়েছিলেন, আলেকজান্ডার কোকরিনকে রাশিয়ান সুপার লিগে পাঁচটি গোল করতে হবে।

ফুটবলারকে যৌনতার প্রস্তাব দিলেন পর্ন তারকা-

পর্ন তারকা আলিনা ইরেমেনকো তাঁর প্ল্যাটফর্মে আলিনা হেনেসি নামে পরিচিত। তিনি আলেকজান্ডার কোকরিনকে এই প্রস্তাব দিয়েছিলেন ২০১৫ সালে। সেই সময় তিনি ডায়নামো মস্কোতে (Dynamo Moscow) যান। রাশিয়া ইউরোস্পোর্টের সঙ্গে কথা বলার সময় ইয়েরেমেনকোকে রাশিয়ান ফুটবলারদের ১০- এর মধ্যে রেট দিতে বলা হয়েছিল। তার পর তিনি কোকোরিনকে ১০ -এর মধ্যে ১০ পয়েন্ট দেন। তিনি কোকোরিনকে একটি ব্যক্তিগত বার্তাও পাঠান।

আরও পড়ুন- এই ক্রিকেটারের সুপার হট স্ত্রী যে কোনও সুন্দরীকে কয়েক গোল দিতে পারেন! ভাইরাল

১৬ ঘন্টা সেক্স সেশন অফার-

পর্ন তারকা এলেনা হেনেসি স্টুডিওতে এমন একখানা বক্তব্য দিয়ে সবাইকে অবাক করে দিয়েছিলেন। রাশিয়ান ফুটবলার আলেকজান্ডার কোকরিন যদি চ্যাম্পিয়নশিপ (রাশিয়ান সুপার লিগ) শেষ হওয়ার আগে পাঁচটি গোলকরেন তবে তিনি তাঁকে ১৬ ঘন্টার সেক্স সেশনে আমন্ত্রণ জানাব। তিনি কোকরিনকে সেক্স ম্যারাথনের প্রতিশ্রুতি দেন। এলেনা যখন এমন প্রস্তাব দিয়েছিলেন তখনও লিগের দশটি ম্যাচ বাকি ছিল। তবে কোকোরিন সেই মরশুমে মাত্র একটি গোল করেছিলেন।

আরও পড়ুন- '২৫০ বার' পজিটিভ! এই টেনিস প্লেয়ার আর করোনার অটুট রেকর্ড সম্পর্কে জানেন?

পামেলা অ্যান্ডারসনের সঙ্গে রোম্যান্সের গুঞ্জনও ছিল-

কোকরিন প্রায়শই নিজেকে এমন অদ্ভুত এবং বিস্ময়কর গল্পে জুড়ে ফেলেন। তিনি বিশ্বকাপ জয়ী আদিল রামির সঙ্গে সোচিতে এক মরশুম খেলেছিলেন এবং তারপরই অভিনেত্রী পামেলা অ্যান্ডারসনের লঙ্গে তাঁর রোম্যান্সের গুজব তীব্র হয়ে যায়। তবে এবার তাঁর পাওয়া এমন প্রস্তাব যেন সব কিছু ছাপিয়ে গিয়েছে। এবার পর্ন তারকার এমন প্রস্তাবের জন্য রাশিয়ান ফুটবলার কোকরিন আরও একবার খবরের শিরোনামে উঠে এসেছেন।

Published by:Suman Majumder
First published:

Tags: Football, Pornstar, Russia, Sex