হোম /খবর /খেলা /
সাড়ে আট হাজার টাকার বেট মেসির সঙ্গে পোল্য়ান্ডের গোলকিপারের! জিতল কে!

সাড়ে আট হাজার টাকার বেট মেসির সঙ্গে পোল্য়ান্ডের গোলকিপারের! জিতল কে!

poland goalkeeper szczesny bet with messi: লাইভ ম্যাচে বাজি ধরলেন! তাও মেসির সঙ্গে! কী নিয়ে!

  • Share this:

#দোহা: ফিফা বিশ্বকাপ ২০২২-এর ম্যাচে পোল্যান্ডকে ২-০ গোলে হারিয়েছে আর্জেন্টিনা। এই ম্যাচে লিওনেল মেসি পেনাল্টি থেকে গোল করতে পারেননি। তাঁর শট বাঁচিয়ে দেন পোলিশ গোলকিপার ওজসিচ শেজনি। ম্যাচের পর শেজনি জানান, তিনি এই ম্যাচ চলাকালীন মেসির সঙ্গে বেট লড়েছিলেন।

কাতারের স্টেডিয়াম ৯৭৪-এ পোল্যান্ডের গোলকিপার আর্জেন্টিনার অধিনায়ক লিওনেল মেসির সঙ্গে ১০০ ইউরো (৮৪৫১ টাকা) বাজি লড়েন। আর সেই বেট হয়েছিল ম্যাচ চলাকালীন।

আরও পড়ুন- পোল্যান্ডকে ছেলে খেলা করে হারিয়ে নকআউটে আর্জেন্টিনা, নায়ক ম্যাক অ্যালিস্টার এবং আলভারেজ

অ্যালেক্সিস ম্যাকঅ্যালিস্টার এবং জুলিয়ান আলভারেজের গোলে কোপা আমেরিকা বিজয়ী আর্জেন্টিনা এদিন পোল্য়ান্ড হারিয়েছে। পরের রাউন্ডে আর্জেন্টিনা মুখোমুখি হবে অস্ট্রেলিয়ার। অন্যদিকে, রাউন্ড অফ ১৬-এ জায়গা পাকা করতে পারেনি পোল্য়ান্ড।

রেফারি ড্যানি ম্যাকক্যালি এদিন পেনাল্টি দেন। মেসির নেওয়া পেনাল্টি জুভেন্টাস-এর গোলকিপার সেভ করে দেন। তবে পেনাল্টির আগে তিনি মেসির সঙ্গে বাজি ধরেছিলেন। শেজেনি বাজি ধরে মেসিকে বলেছিলেন, রেফারি পেনাল্টি দেবেন না। আর সেটা নিয়েই তিনি মেসির সঙ্গে ১০০ ইউরো বাজি রেখেছিলেন।

ভিএআর পর্যালোচনার পর রেফারি পেনাল্টি দেন। শেজেনি বলেছিলেন, পেনাল্টির আগে আমি মেসিকে বলেছিলাম, রেফারি পেনাল্টে দেবে না। আর তা নিয়ে আমি ১০০ ইউরো বেট লড়েছিলাম।

আরও পড়ুন- দল জিতলেও বিশ্বকাপের ইতিহাসে লজ্জার রেকর্ড মেসির, কী করলেন আর্জেন্টাইন মহাতারকা

তিনি আরও বলেন, আমি মেসির বিরুদ্ধে বাজি হেরেছি। বিশ্বকাপে এটা অনুমোদিত কি না জানি না! আমি সম্ভবত এর জন্য নিষিদ্ধ হতে চলেছি লাইভ ম্যাচে বেট লড়ার জন্য। কিন্তু আমি এসব পাত্তা দিই না। আমি তো আর মেসিকে অর্থও দিচ্ছি না। ওর অনেক অর্থ আছে। উল্লেখ্য, এটি ছিল টুর্নামেন্টে শেজেনির দ্বিতীয় পেনাল্টি সেভ।

শেজেনি আরও বলেন, মেসির পেনাল্টি শট বাঁচাতে আপনার কিছুটা সৌভাগ্য দরকার। উল্লেখ্য, মার্কাস রাশফোর্ড, কিলিয়ান এমবাপ্পে, কোডি গাকপো এবং এনার ভ্যালেন্সিয়ার সঙ্গে বিশ্বকাপের গোল্ডেন বুটের দৌড়ে থাকা মেসি এদিন সহজ কয়েকটি গোলের সুযোগও মিস করেন।

Published by:Suman Majumder
First published:

Tags: Fifa world Cup 2022, Lionel Messi, Qatar w, Qatar World Cup 2022