• Home
  • »
  • News
  • »
  • sports
  • »
  • India vs Pakistan In Icc T-20 World Cup 2021: বড় খবর, ভারতের বিরুদ্ধে কেমন টিম নামাবে পাকিস্তান, জানা গেল

India vs Pakistan In Icc T-20 World Cup 2021: বড় খবর, ভারতের বিরুদ্ধে কেমন টিম নামাবে পাকিস্তান, জানা গেল

India vs Pakistan: সাতজন বোলার দলে! ভারতের বিরুদ্ধে কেমন টিম নামাচ্ছে পাকিস্তান! জেনে নিন।

India vs Pakistan: সাতজন বোলার দলে! ভারতের বিরুদ্ধে কেমন টিম নামাচ্ছে পাকিস্তান! জেনে নিন।

India vs Pakistan: সাতজন বোলার দলে! ভারতের বিরুদ্ধে কেমন টিম নামাচ্ছে পাকিস্তান! জেনে নিন।

  • Share this:

    #দুবাই: টি -টোয়েন্টি বিশ্বকাপের প্রথম ম্যাচের প্রস্তুতিতে ব্যস্ত টিম ইন্ডিয়া। ২৪ অক্টোবর চিরপ্রতিদ্বন্দ্বী দুই দল ভারত ও পাকিস্তান (India vs Pakistan) মুখোমুখি হবে। দুই দলেরই টুর্নামেন্টের প্রথম ম্যাচ হবে সেটি (Icc T-20 World Cup 2021)। এদিকে, এই ম্যাচের আগেই পাকিস্তানের প্রথম একাদশ কী হবে জানা গিয়েছে।

    দলে তিনজন ফাস্ট বোলার নিয়ে ওই ম্যাচে খেলতে পারে পাকিস্তান। এর বাইরে ৪ জন অলরাউন্ডার খেলতে পারেন। অর্থাৎ মোট ৭ জন বোলার নিয়ে ভারতের বিরুদ্ধে খেলতে নামতে পারে পাকিস্তান। তবে এর আগে টি -টোয়েন্টি বিশ্বকাপে পাকিস্তান কখনোই টিম ইন্ডিয়াকে হারাতে পারেনি। এমন পরিস্থিতিতে ক্যাপ্টেন বাবর আজম এবার পুরো জোর দেবেন এই গুরুত্বপূর্ণ ম্য়াচ জেতার জন্য। তবে সাতজন বোলার নিয়ে খেলার সিদ্ধান্ত কাজে লাগবে কি না, সময় বলবে।

    আরও পড়ুন- কোহলির মেয়ের মুখ দেখেছেন? একসঙ্গে ব্রেকফাস্টে বিরাট-অনুষ্কা-ভামিকা...

    পাকিস্তানের জিও টিভির সঙ্গে সাক্ষাত্কারের সময় দলের একটি সূত্র জানিয়েছে, “পাকিস্তান সিনিয়র এবং অভিজ্ঞ ক্রিকেটারদের ভরসায় খেলবে। যদি কোনওরকম ফিটনেস সমস্যা না থাকে, তা হলে শুধুমাত্র যে দলটি অনুশীলন ম্যাচে খেলবে সেটিই ভারতের বিরুদ্ধে নামবে। বাবর আজম, মহম্মদ রিজওয়ান, ফকর জমান, মহম্মদ হাফিজ, শোয়েব মালিক, আসিফ আলি ভারতের বিরুদ্ধে ম্যাচে পাকিস্তানের অন্যতম ভরসা। ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচে বাবর হাফ সেঞ্চুরি করেছিলেন। ফখর ৪৬ রানের আক্রমণাত্মক ইনিংস খেলেন। হাফিজ ও মালিককে ওই ম্য়াচে বোলিং করতে দেখা গিয়েছিল।

    শাদাব ও ইমাদ অলরাউন্ডার হিসেবে খেলবেন!-

    সূত্র মারফত জানা যাচ্ছে, শাদাব খান ও ইমাদ ওয়াসিম অলরাউন্ডার হিসেবে নামতে পারেন ভারতের বিরুদ্ধে। ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে পাকিস্তানের সহ-অধিনায়ক এবং লেগ স্পিনার শাদাব খান ২ ওভারে মাত্র ৭ রান দেন। অন্যদিকে বাঁহাতি স্পিনার ইমাদ ৩ ওভারে মাত্র ৬ রান দিয়েছিলেন এবং একটি উইকেটও তুলেছিলেন। শাহিন শাহ আফ্রিদি, হাসান হালি এবং হারিস রউফ ফাস্ট বোলার হিসেবে খেলতে পারেন। তিনজন ফাস্ট বোলারই ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ২টি করে উইকেট নিয়েছেন।

    হাফিজ ৬০০ উইকেট নিয়ে শীর্ষে-

    পাকিস্তানের বর্তমান বোলারদের মধ্যে সিনিয়র বোলার মহম্মদ হাফিজ সর্বোচ্চ উইকেট শিকারি। অফ স্পিনার হাফিজ টি-টোয়েন্টি আন্তর্জাতিক ক্রিকেটে ৬০টি উইকেট নিয়েছেন। এছাড়া শাদাব খান ৫৮, হাসান আলি ৫২, ইমাদ ওয়াসিম ৫১ এবং শাহীন শাহ আফ্রিদি ৩২টি উইকেট নিয়েছেন। টিম ইন্ডিয়ার কোনও বোলার টি-২০-তে ৬০টি উইকেট নিতে পারেনি। ফাস্ট বোলার জাসপ্রিত বুমরাহ ৫৯টি উইকেট নিয়ে শীর্ষে রয়েছেন। আর অশ্বিন ৫২ এবং ভুবনেশ্বর কুমার ৫০টি উইকেট নিয়েছেন।

    পাকিস্তানের সম্ভাব্য প্রথম একাদশ-

    বাবর আজম, মহম্মদ রিজওয়ান, ফখর জামান, মহাম্মদ হাফিজ, শোয়েব মালিক, আসিফ আলি, শাদাব খান, ইমাদ ওয়াসিম, শাহীন শাহ আফ্রিদি, হাসান হালি এবং হারিস রউফ।

    Published by:Suman Majumder
    First published: