• Home
  • »
  • News
  • »
  • sports
  • »
  • Shoaib Akhtar Live Show Insult: লাইভ শো-তে আখতারকে চূড়ান্ত অপমান, বেরিয়ে গেলেন পাক তারকা

Shoaib Akhtar Live Show Insult: লাইভ শো-তে আখতারকে চূড়ান্ত অপমান, বেরিয়ে গেলেন পাক তারকা

Shoaib Akhtar Insulted: জাতীয় টেলিভিশনে এমন অপমান! শোয়েব আখতার যা করলেন, এর আগে কোনও ক্রিকেটার কখনও করেননি।

Shoaib Akhtar Insulted: জাতীয় টেলিভিশনে এমন অপমান! শোয়েব আখতার যা করলেন, এর আগে কোনও ক্রিকেটার কখনও করেননি।

Shoaib Akhtar Insulted: জাতীয় টেলিভিশনে এমন অপমান! শোয়েব আখতার যা করলেন, এর আগে কোনও ক্রিকেটার কখনও করেননি।

  • Share this:
    #করাচি: এমনভাবে অপমানিত তিনি আগে কখনও হননি। শোয়েব আখতার এমনিতে মিডিয়া ফ্রেন্ডলি। তাঁর সঙ্গে ভারত ও পাকিস্তান, দুই দেশের সংবাদমাধ্যমের প্রতিনিধিদের সম্পর্ক এমনিতে ভাল। তিনি কখনও ভারতীয় সংবাদমাধ্যমেও সাক্ষাত্কার দেন। তবে নিজের দেশের সংবাদমাধ্যমের এমন অপমানে আখতার রীতিমতো স্তম্ভিত। পাকিস্তানের ন্যাশানাল চ্যানেলের লাইভ শো চলাকালীন অপমানিত হলেন প্রাক্তন পেসার। সঞ্চালিকার একটি কথা তাঁর জন্য মোটেও সম্মানজনক ছিল না। তাই শোয়েব আখতার শো-এর মাঝপথেই বেরিয়ে গেলেন।

    পাকিস্তান বনাম নিউজিল্যান্ড ম্যাচ চলাকালীন পাকিস্তানের ন্যাশনাল চ্যানেলে বসেছিলেন আখতার। স্যার ভিভ রিচার্ডস এবং ডেভিড গাওয়ারের সঙ্গে অন্য অতিথিরাও সেই শো-তে আখতারের সঙ্গে ছিলেন। মূলত পাকিস্তান বনাম নিউ জিল্যান্ড ম্যাচের বিশ্লেষণ চলছিল। সেই সময় সঞ্চালিকার একটি কথা একেবারেই পছন্দ হয়নি রাওয়ালপিন্ডি এক্সপ্রেস-এর। তিনি অপমানিত বোধ করেন। তবে কোনওরকম প্রতিক্রিয়া জাহির করেননি তিনি। অত্যন্ত ভদ্রভাবে সৌহার্দ্য বজায় রেখেই শো মাঝপথে ছেড়ে স্টুডিও থেকে বেরিয়ে যান শোয়েব আখতার। পাশে বসে থাকা কাউকেই কিছু বলারও সুযোগ দেননি তিনি।

    আরও পড়ুন-  নমাজ মন্তব্যের ২৪ ঘণ্টার মধ্যে U-টার্ন ওয়াকার ইউনিসের, ক্ষমা চাইলেন

    অ্যাঙ্কর ডঃ নওমান নিয়াজের একটি মন্তব্যের পরই উঠে পড়েন আখতার। কী হয়েছিল, তার ব্যাখ্যা দিয়ে শোয়েব আখতার এর পর একটি ভিডিও পোস্ট করেন। ভিভ রিচার্ডস এবং সানা মিরের মতো তারকারা এদিন এই লাইভ শো-তে উপস্থিত ছিলেন। সেখানে সঞ্চালিকার অপমান একেবারেই মেনে নেননি আখতার। তিনি জানিয়েছেন, নওমান নিয়াজ কিছু কথা বলছিলেন। তার পর আখতারকে তিনি শো ছেড়ে চলে যেতে বলেন। ঠিক তার পরই লাইভ শো- বিরতি নেওয়া হয়। এর পরই বেজায় চটে যান আখতারর। তিনি বিরতির পর অনুষ্ঠা শুরু হলে জানিয়ে দেন, জাতীয় টেলিভিশনে তাঁর সঙ্গে এমন আচরণ মেনে নেওয়া যায় না। তাই তিনি শো ছেড়ে বেরিয়ে যাচ্ছেন।

    প্রিয় তারকার সঙ্গে এমন আচরণ মেনে নিচ্ছেন না আখতার ভক্তরা। অনেকেউই শোয়েব আখতারকে পাকিস্তানের গর্ব বলেছেন। তাই তাঁর মতো তারকার সঙ্গে এমন আচরণের তীব্র প্রতিবাদ জানিয়েছেন অনেকে।

    Published by:Suman Majumder
    First published: