Home /News /sports /
Mohammad Hafeez : এটিএমে টাকা নেই, পেট্রোল পাম্পে তেল নেই! পাকিস্তান নিয়ে উদ্বিগ্ন হাফিজ

Mohammad Hafeez : এটিএমে টাকা নেই, পেট্রোল পাম্পে তেল নেই! পাকিস্তান নিয়ে উদ্বিগ্ন হাফিজ

পাকিস্তানের রাজনৈতিক পরিস্থিতি নিয়ে চিন্তায় হাফিজ

পাকিস্তানের রাজনৈতিক পরিস্থিতি নিয়ে চিন্তায় হাফিজ

Mohammad Hafeez says no petrol in pump and no money in ATM in Lahore. জ্বলছে পাকিস্তান, রাজনৈতিক পরিস্থিতি নিয়ে উদ্বিগ্ন হাফিজ

  • Share this:

    #লাহোর: রাজায় রাজায় যুদ্ধ হয়, উলুখাগড়ার প্রাণ যায়। এই আপ্তবাক্য সব জায়গায় প্রযোজ্য। রাষ্ট্রক্ষমতা নিয়ে ‘লড়াই’ চলছে পাকিস্তানে। অনাস্থা ভোটে ইমরান খানকে হারিয়ে দেশটির প্রধানমন্ত্রীর আসনে বসেছেন শাহবাজ শরিফ। অন্যদিকে নিরপেক্ষ ও অবাধ নির্বাচনের জন্য আন্দোলন চালিয়ে যাচ্ছেন পাকিস্তান ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক ও রাজনৈতিক দল তেহরিক-ই-ইনসাফের চেয়ারম্যান ইমরান।

    আরও পড়ুন - Umran Malik : ঘরে ফিরেই আইপিএলের টাকা দিয়ে বাবাকে নতুন গাড়ি উপহার উমরান মালিকের

    সব মিলিয়ে পাকিস্তানের অবস্থা অস্থিতিশীল। এটি নিয়ে ইমরান-শাহবাজ দুজনকেই একটি প্রশ্ন করেছেন পাকিস্তানের ক্রিকেটার মহম্মদ হাফিজ। রাষ্ট্রক্ষমতা নিয়ে শাহবাজ আর ইমরানের দ্বন্দ্বে ভুগছে পাকিস্তানের সাধারণ মানুষ। অবাধ ও নিরপেক্ষ নির্বাচনের জন্য ইমরান ও তাঁর দলের নেতা–কর্মীরা আন্দোলন করছেন।

    এরই মধ্যে রাজধানী ইসলামাবাদে ঢুকে পড়েছেন তাঁরা। ইমরান ও তাঁর সমর্থকদের ঠেকাতে আগেই বিপুলসংখ্যক পুলিশ মোতায়েন করেছে শাহবাজ সরকার। পুলিশের লাঠিচার্জ, কাঁদানে গ্যাস আর গুলি উপেক্ষা করে ইসলামাবাদে নিজেদের অবস্থান ছাড়ছে না তেহরিক-ই-ইনসাফের নেতা–কর্মীরা।

    ইসলামাবাদের ‘রেড জোন’-এর নিরাপত্তার জন্য তাই সেনাবাহিনীর সাহায্য চেয়েছে শাহবাজ সরকার। এর মধ্যেই ইসলামাবাদ-লাহোরসহ পাকিস্তানের কিছু শহরে দেখা দিয়েছে নানা রকম সংকট। সেসব সংকট সবার সামনে তুলে ধরেছেন হাফিজ। গতকাল লাহোরেও ইমরানের তেহরিক-ই-ইনসাফ দলের নেতা–কর্মীদের সঙ্গে সংঘর্ষ হয় পুলিশের।

    সেখানে সংকট দেখা দিয়েছে জ্বালানি তেল ও নগদ টাকার। বিষয়টি একদমই ভালো লাগছে না হাফিজের। আর সেটা তিনি জানিয়েছেন টুইট করে, লাহোরের কোনো পেট্রল স্টেশনে পেট্রল নেই? এটিএম মেশিনে টাকা নেই? হাফিজের টুইটের শেষ এখানেই নয়। টুইটে পরের অংশে তিনি একটি প্রশ্ন করেছেন, রাজনৈতিক সিদ্ধান্তের কারণে সাধারণ মানুষ কেন ভুগবে?

    হাফিজ টুইটটিতে পাকিস্তানের শীর্ষস্থানীয় রাজনীতিবিদ শাহবাজ, ইমরান, মরিয়ম নওয়াজ শরীফ ও বিলওয়াল ভুট্টো জারদারিকে ট্যাগ করেছেন। কে জানে হাফিজের টুইট তাঁদের নজরে আসবে কি না, আর অদূর ভবিষ্যতে দেশটিতে চলমান সমস্যার সমাধানই–বা হবে কি না! অস্ট্রেলিয়ায় থাকলেও পাকিস্তান নিয়ে উদ্বেগ প্রকাশ করেছেন ওয়াসিম আক্রম।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: Imran Khan, Pakistan Cricketer

    পরবর্তী খবর