• Home
  • »
  • News
  • »
  • sports
  • »
  • OTHER SPORTS TOKYO OLYMPICS RAVI DAHIYA FATHER SURE HIS SON WILL WIN GOLD FOR INDIA RRC

Ravi Dahiya Father : ফাইনালে সোনা নিশ্চিত বলছেন রবির বাবা

দেশকে স্বর্ণপদক উপহার দেবে রবি, নিশ্চিত বাবা

Ravi Dahiya father sure his son will win gold for India. ভারতবর্ষের বুকে রবি দাহিয়ার কল্যানে এই গ্রাম বিখ্যাত হয়ে গিয়েছে। প্রথম অলিম্পিকে নেমেই রুপো নিশ্চিত করেছেন এই গ্রামের ছেলে। আজ গর্বের দিন রবির পরিবার এবং গ্রামবাসীদের

  • Share this:

    #টোকিও: ছেলের লড়াই দেখার জন্য টিভির সামনে উপচে পড়েছিল গোটা গ্রাম। হরিয়ানার অখ্যাত নাহরি গ্রামের নাম কজন শুনেছেন জানা নেই। কিন্তু আজ ভারতবর্ষের বুকে রবি দাহিয়ার কল্যানে এই গ্রাম বিখ্যাত হয়ে গিয়েছে। প্রথম অলিম্পিকে নেমেই রুপো নিশ্চিত করেছেন এই গ্রামের ছেলে। আজ গর্বের দিন রবির পরিবার এবং গ্রামবাসীদের।

    ছেলে জেতার পর গোটা গ্রামে বাজি ফেটেছে। মনে হচ্ছে অকাল দীপাবলি। রবির বাবা রাকেশ দাহিয়া জানিয়েছেন ছেলের জয় মানে দেশের জয়। দেশের জয় মানে গ্রামের জয়। এই দিন দেখার জন্যই বেঁচে আছেন। কিন্তু বাবা এটাও জানাতে ভুললেন না ছেলে যখন ফাইনালে উঠেছে, তখন দেশের জন্য স্বর্ণপদক নিয়েই ফিরবে। বাবা আশাবাদী আগামীকাল ভারতবর্ষের অলিম্পিক ইতিহাসে নতুন অধ্যায় রচিত হবে।

    তবে রবির সামনে রাশিয়ার জাভুর উগেভ। দু বারের বিশ্বচ্যাম্পিয়ন। অভিজ্ঞতায় এগিয়ে। দেখা যাক রবির বাবার কথা সত্যি প্রমাণিত হয় কিনা। বাবা বলছেন আবেগতাড়িত হয়ে নয়, রবিকে চেনেন এবং তার লড়াকু মানসিকতা জানেন বলেই এত বড় দাবি করছেন। দুর্দান্ত কামব্যাক। ভারতকে গর্বিত করলেন রবি কুমার দাহিয়া। কাজাক প্রতিপক্ষের বিরুদ্ধে প্রথম রাউন্ডে এগিয়ে গেলেও দ্বিতীয় রাউন্ডে পিছিয়ে পড়েন অনেকটা।

    কিন্তু লড়াই ছাড়েননি। দুরন্ত কাম ব্যাক করেন। প্রতিপক্ষকে পিন ডাউন করে জিতে নেন বাউট। কিছুটা চোট পান কাজাক কুস্তিগীর। পঞ্চম ভারতীয় কুস্তিগীর হিসেবে পদক নিশ্চিত করলেন রবি।সংবাদমাধ্যমে বজরং পুনিয়াকে নিয়ে যত খবর হয়েছে তার অর্ধেক হয়নি তাঁকে নিয়ে। কম কথা বলেন। নিজের লক্ষ্যে সঠিক মনোযোগ ধরে রাখাই আসল লক্ষ্য। রবি জানেন স্বর্ণপদক আনতে পারলে তাঁকে নিয়ে কিংবদন্তির পর্যায়ে ফেলা হবে দেশে। কিন্তু সেটা নিয়ে বেশি ভাবতে চান না।

    Published by:Rohan Chowdhury
    First published: