হোম /খবর /খেলা /
Deepak Punia vs Myles Amine : শেষ ১০ সেকেন্ডে পদক হাতছাড়া দীপকের

Deepak Punia vs Myles Amine : শেষ ১০ সেকেন্ডে পদক হাতছাড়া দীপকের

১০ সেকেন্ডে পদক হাতছাড়া দীপকের

১০ সেকেন্ডে পদক হাতছাড়া দীপকের

Deepak Punia lose bronze medal in last ten seconds. দীপক আশা জাগিয়েছিলেন বললে ভুল হবে না। কিন্তু শেষ ১০ সেকেন্ড ধরে রাখতে পারলেন না

  • Last Updated :
  • Share this:

#টোকিও: রবি দাহিয়া স্বর্ণপদক হাতছাড়া করার পর কিছুটা আশা ছিল দীপক পুনিয়াকে ঘিরে। ব্রোঞ্জ পদক জিতবেন দীপক এমন আশা করেছিল দেশ। সান মারিনোর মাইলস আমিনের বিরুদ্ধে প্রথম থেকে বুদ্ধি করে খেলেন দীপক। ছয় মিনিটের শেষ দশ সেকেন্ড বাদ দিলে তিনি লিড করছিলেন। ডিফেন্স মজবুত দেখাচ্ছিল। কিন্তু ভুল করে ফেললেন শেষ মুহূর্তে।

সিঙ্গল লেগ এটাক করলেন প্রতিপক্ষ। দীপককে নিয়ে গেলেন ম্যাটের বাইরে। দুই পয়েন্ট তুলে নিলেন আমিন। ভারতের পক্ষ থেকে চ্যালেঞ্জ জানানো হয়েছিল। কিন্তু জুরিদের রায় দীপকের বিপক্ষে যায়। নিশ্চিত জেতা ম্যাচ হাতছাড়া করলেন তিনি। অনভিজ্ঞতা এবং কিছুটা চাপ নিতে না পারার ক্ষমতা পার্থক্য করে দিল।

এর আগে নাইজেরিয়া এবং চিনের কুস্তিগীরকে হারালেও মার্কিন কুস্তিগীর ডেভিড টেলরের কাছে দাঁড়াতে পারেননি দীপক। মার্কিন কুস্তিগীর ডেভিড মরিস টেলরকে হারানোর ক্ষমতা হয়তো তার ছিল না। মাত্র তিন মিনিটের মধ্যে ম্যাচটা হেরে গেলেন দীপক।

০-১০ ব্যবধানে আত্মসমর্পণ করলেন বললে ভাল হয়। দেখার ছিল আগের দিনের হার ভুলে আজ কমপক্ষে ব্রোঞ্জ পদক নিশ্চিত করতে পারেন কিনা। আশা জাগিয়েছিলেন বললে ভুল হবে না। কিন্তু শেষ ১০ সেকেন্ড ধরে রাখতে পারলেন না। আর একটা পদক হাতছাড়া হল ভারতের।

Published by:Rohan Chowdhury
First published:

Tags: Tokyo Olympics 2020