Home /News /sports /
রোল্যাঁ গারো ফেরালেও, উইম্বলডনই পাখির চোখ 'মা' সেরেনার

রোল্যাঁ গারো ফেরালেও, উইম্বলডনই পাখির চোখ 'মা' সেরেনার

ছবি: সংগৃহীত ।

ছবি: সংগৃহীত ।

সারা বিশ্বও কোথাও যেন জানে তিনি পারবেনই ।

  • Share this:

    #প্যারিস: আট মাসের গর্ভাবস্থায় গ্র্যান্ডস্লাম জেতা তাঁর পক্ষেই সম্ভব । এরপর সন্তানের জন্ম, বিয়ে সবটাই ঘটে গিয়েছে রূপকথার মতো । মাঝখানে কেটে গিয়েছে দেড় বছর সময় । এবছর ফরাসি ওপেনে রোল্যাঁ গারো তাকিয়ে ছিল তাঁর দিকেই । প্রত্যাবর্তন করছেন টেনিসের রাজকুমারী ।

    কিন্তু আশাভঙ্গ হতে হল চতুর্থ রাউন্ডেই । মারিয়া শোরাপোভা-সেরেনা উইলিয়ামসের ঐতিহাসিত দ্বৈরথ দেখতে যখন প্রতিটা মুহূর্তের হিসেব রাখছে তখনই ম্যাচের মাত্র কয়েক মিনিট আগেই নাম তুলে নিলেন সেরেনা । বুকের চোটের জন্য ট্যুর্নামেন্ট থেকে সরে দাঁড়ালেন তিনি ।

    আরও পড়ুন: বিশ্বকাপ মহাযজ্ঞের প্রধান লুজনিকি স্টেডিয়ামের সফর সেরে নিন এক ক্লিকে

    তবে কি স্বপ্নভঙ্গ ? মা হওয়ার পর ফিটনেস হারালেন আয়রন লেডি ? অবসর নেওয়ার পরেও গ্র্যান্ডস্লাম জেতার খিদে সার্কিটে ফিরিয়ে এনেছিল কিম ক্লিস্টার্সকে । মা হওয়ার পর অধরা গ্র্যান্ডস্লাম জিতে ইতিহাস গড়েছিলেন তিনি । কিন্তু সেরেনা ? তিনি তো স্বপ্নের কারিগর ।

    আর তাই পাখির চোখ স্থির করেই চলেন সেরেনা । ফরাসি ওপেন থেকে নাম তুলে নেওয়ার প্রধান কারণ উইম্বলডনে স্বমহিমায় ফিরতে চান তিনি । ঘাসের কোর্টে বিশ্ব টেনিসের সবচেয়ে সম্মানজনক খেতাব যে জিততেই হবে টেনিস বিশ্বের রানিকে । সারা বিশ্বও কোথাও যেন জানে তিনি পারবেনই ।

    First published:

    Tags: French Open, Maria Sharapova, Serena Williams, Wimbledon

    পরবর্তী খবর