corona virus btn
corona virus btn
Loading

দিব্যেন্দু বনাম অতনু, আর্থিক তছরুপের অভিযোগ

দিব্যেন্দু বনাম অতনু, আর্থিক তছরুপের অভিযোগ
Photo- Video Grab
  • Share this:

#কলকাতা: খোপের বাইরে দুই প্রাক্তন দাবাড়ুর লড়াই। দিব্যেন্দু বড়ুয়াকে জবাব অতনু লাহিড়ির। সব অভিযোগ অস্বীকার করে উলটে ষড়যন্ত্রের তত্ত্ব রাজ্য সংস্থার সচিব ও প্রাক্তন দাবাড়ুর। প্রয়োজনে আদালতে যাওয়ার হুঁশিয়ারি অতনুর।

শুধু আর্থিক দুর্নীতি নয়। রীতিমতো সরকারি অর্থ তছরুপের অভিযোগ। গ্র্যান্ডমাস্টার দিব্যেন্দু বড়ুয়ার অভিযোগের ভিত্তিতে মুখ খুললেন রাজ্য দাবা সংস্থার সচিব অতনু লাহিড়ি। অভিযোগ অস্বীকার করে উলটে ষড়যন্ত্রের গন্ধ পাচ্ছেন রাজ্য তিনি। অতনু বিরুদ্ধে (CARD IN) সরকারি অর্থ তছরুপের অভিযোগ তুলেছিলেন দিব্যেন্দু বড়ুয়া (CARD OUT)। অভিযোগ ছিল নিজের কোম্পানিতে টাকা খাটানোর। সেই নিয়ে তাঁর জবাব, সরকারের সঙ্গে ব্যক্তি অতনু লাহিড়ির চুক্তি হয়েছে। বেঙ্গল দাবা সংস্থার সচিবের নয়।

আরও পড়ুন- অনুষ্কা শর্মার সঙ্গে প্রথম আলাপে ঠিক কী বলেছিলেন বিরাট কোহলি, জানেন কি ?

আরও অভিযোগ ছিল, (CARD IN) সূর্যশেখর গঙ্গোপাধ্যায় সহ বিভিন্ন খেলোয়াড়কে বিভিন্ন টুর্নামেন্টে অংশ নিতে বাধা দেওয়া (CARD OUT)। সেই নিয়েও দিব্যেন্দুকে জবাব দিয়েছেন অতনু।দিব্যেন্দু বড়ুয়ার অভিযোগের ভিত্তিতে অতনু লাহিড়িকে শো-কজ করা হয়েছে। একুশ দিনের মধ্যে জবাব তলব করা হয়েছে। সেই নিয়েও নিজের সিদ্ধান্তে অনড় সংস্থার সচিব।

এরমধ্যেই ষড়যন্ত্রের অভিযোগ করেছেন অতনু লাহিড়ি। চিন থেকে মঙ্গলবার রাতে দেশে ফিরেছেন। দিন কয়েকের মধ্যে সব প্রমাণ নিয়ে সাংবাদিকদের মুখোমুখি হবেন তিনি। চৌষট্টি খোপের বাইরে দুই দাবাড়ু লড়াই কিন্তু জমে গেল।

 
First published: September 5, 2019, 7:30 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर