Home /News /sports /
Anand Mahindra to Neeraj Chopra: 'নীরজ চোপড়াকে একটা XUV700 গাড়ি উপহার দিন', ভক্তের আবদারে আনন্দ মাহিন্দ্রা বললেন...

Anand Mahindra to Neeraj Chopra: 'নীরজ চোপড়াকে একটা XUV700 গাড়ি উপহার দিন', ভক্তের আবদারে আনন্দ মাহিন্দ্রা বললেন...

'নীরজ চোপড়াকে একটা XUV700 গাড়ি উপহার দিন', ভক্তের আবদারে আনন্দ মাহিন্দ্রা বললেন...

'নীরজ চোপড়াকে একটা XUV700 গাড়ি উপহার দিন', ভক্তের আবদারে আনন্দ মাহিন্দ্রা বললেন...

সোনার ছেলেকে এমন অসাধারণ কৃতিত্বের উপহার হিসেবে একটি XUV700 গাড়ি উপহার দেওয়ার প্রতিশ্রুতি দিলেন শিল্পপতি আনন্দ মাহিন্দ্রা (Anand Mahindra to Neeraj Chopra)।

  • Share this:

#নয়াদিল্লি: বছরের পর বছর ধরে বহু ভারতীয় ক্রীড়াবিদ ট্র্যাক অ্যান্ড ফিল্ডের বিভিন্ন ইভেন্টে অংশ নিয়ে অলিম্পিক্সে গিয়েছেন। কিন্তু কেউ এখনও সাফল্যের মুখ দেখেননি। অলিম্পিক্সের ১২৫ বছরের ইতিহাসে কোনও ভারতীয় ক্রীড়াবিদ ট্র্যাক অ্যান্ড ফিল্ড থেকে পদক আনতে পারেননি। সেই চিত্রটাই বদলে দিলেন নীরজ চোপড়া (Neeraj Chopra)। জ্যাভলিনে তাঁর হাত ধরে প্রথম সোনা এল দেশে।

সেই সোনার ছেলেকে এমন অসাধারণ কৃতিত্বের উপহার হিসেবে একটি XUV700 গাড়ি উপহার দেওয়ার প্রতিশ্রুতি দিলেন শিল্পপতি আনন্দ মাহিন্দ্রা (Anand Mahindra to Neeraj Chopra)। ভারতীয় গাড়ি নির্মাণকর্তার সংস্থার SUV লাইনে এই গাড়িটি সর্বোত্তম মডেল যা বাজারে শীঘ্রই আসতে চলেছে। আনন্দ মাহিন্দ্রা শনিবারই নীরজের সোনা জেতার পর ট্যুইট করেছিলেন, 'আমরা সবাই তোমার দলে রয়েছি, বাহুবলী'। সঙ্গে প্রভাসের বাহুবলীর ছবির সঙ্গে নীরজের ছবি কোলাজ করে পোস্ট করেছিলেন তিনি।

এর পরই ট্যুইটারের এক ইউজার আনন্দ মাহিন্দ্রার কাছে আবদার করেন, 'নীরজ চোপড়াকে একটা XUV700 গাড়ি দেওয়া উচিত'। সেই আবদারের জবাবে আনন্দ মাহিন্দ্রা ফের ট্যুইট করে লিখেছেন, 'অবশ্যই। এটা আমার ব্যক্তিগত আনন্দ ও গর্ব এই সোনার খেলোয়াড়কে XUV700 দেওয়া।' এরই সঙ্গে সংস্থার দুই কর্তাকে ট্যাগ করে আনন্দ লিখেছেন, 'একটা গাড়ি তৈরি রাখতে'।

সোনা জেতার পর নীরজ চোপড়া সংবাদমাধ্যমকে জানিয়েছেন, 'সোনার জয়ের ব্যাপারে ভাবছিলামই না। আজ শুধু অন্য কিছু করতে চাইছিলাম। চাইছিলাম অলিম্পিক্সের রেকর্ড ভাঙতে এবং সেটা করতে গিয়েই সোনা এসে গিয়েছে।' মিলখাকে সোনা উৎসর্গ করার পাশাপাশি নীরজ জানিয়েছেন, বেঁচে থাকলে তিনি মিলখার সঙ্গে ব্যক্তিগত ভাবে দেখা করে সোনার পদক দেখিয়ে আসতেন। শুধু মিলখাই নয়, পি টি ঊষা-সহ অন্যান্য যে সব অ্যাথলেটিক্সের ক্রীড়াবিদ অল্পের জন্য সোনা পাননি তাঁদেরও এই পদক উৎসর্গ করেছেন নীরজ।

Published by:Raima Chakraborty
First published:

Tags: Anand Mahindra, Neeraj Chopra, Olympics 2020