Home /News /sports /
Mustafizur Rahman, Bangladesh : বাংলাদেশের এই ফাস্ট বোলারকে কড়া বার্তা বিসিবি সভাপতির! হঠাৎ কেন?

Mustafizur Rahman, Bangladesh : বাংলাদেশের এই ফাস্ট বোলারকে কড়া বার্তা বিসিবি সভাপতির! হঠাৎ কেন?

বাংলাদেশ বোর্ডের চাপে টেস্টে ফিরতে হতে পারে মুস্তাফিজুরকে

বাংলাদেশ বোর্ডের চাপে টেস্টে ফিরতে হতে পারে মুস্তাফিজুরকে

Mustafizur Rahman will definitely play test cricket if Bangladesh needs him. মুস্তাফিজুরকে নিয়ে বড় বয়ান বাংলাদেশ ক্রিকেট সভাপতির. বাংলাদেশ বোর্ডের চাপে টেস্টে ফিরতে হতে পারে মুস্তাফিজুরকে

  • Share this:

    #ঢাকা: বাংলাদেশের ক্রিকেট ইতিহাসে ফাস্ট বোলার হিসেবে তিনি অন্যতম সেরা। যেমন বুদ্ধিমান, তেমনই গতি এবং সুইং দিয়ে নাকাল করতে পারেন বিপক্ষকে। লাল বলের চুক্তিতে না থাকা মুস্তাফিজুর রহমান টেস্ট খেলছেন না অনেক দিন ধরেই। সম্প্রতি এক সাক্ষাৎকারেও টেস্ট খেলা নিয়ে অনীহা প্রকাশ করেছেন দিল্লি ক্যাপিটালসের হয়ে আইপিএল খেলতে থাকা এই বাঁহাতি পেসার। যদিও তিনি করোনার কারণে বায়ো বাবল বা জৈব সুরক্ষা বলয় যতদিন থাকবে, ততদিন টেস্ট খেলতে চান না বলে এর আগে বিসিবিকে জানিয়েছিলেন।

    আরও পড়ুন - KKR, Shreyas Iyer : তিন জন ক্রিকেটারের ওপর রেগে আগুন কেকেআর শিবির! জানেন কারা?

    সেসব বিধি-নিষেধ এখন উঠে যাওয়ায় তার টেস্ট খেলার উচিত বলেই মনে করেন ক্রিকেট অপারেশনস কমিটির প্রধান জালাল ইউনুস। মুস্তাফিজকে তাই টেস্ট খেলতে বলা হবে; কিন্তু জোরও করা হবে না বলে কয়েক দিন আগে কালের কণ্ঠকে জানিয়েছিলেন তিনি। তবে বিসিবি সভাপতি নাজমুল হাসান বললেন ভিন্ন কথা। প্রয়োজন হলে মুস্তাফিজকে টেস্টও খেলতে হবে, এমনই জোরালো ঘোষণা শোনা গেল সন্ধ্যায় স্থানীয় এক হোটেলে বিসিবি আয়োজিত ইফতারের পর।

    আরও পড়ুন - Hardik Pandya, IPL : অস্ট্রেলিয়ার বিমানে জায়গা পাকা করে ফেলেছে! কার সম্পর্কে বললেন গাভাসকার ?

    পেসারদের প্রসঙ্গ উঠলে মুস্তাফিজ অবধারিতভাবেই চলে আসেন। চলে এলেনও। চোটের কারণে তাসকিন আহমেদ ও মূত্রনালির সমস্যায় শরীফুল ইসলাম শ্রীলঙ্কার বিপক্ষে আসন্ন দুই টেস্টের সিরিজে খেলছেন না। প্রিমিয়ার লিগের ম্যাচে বোলিং হাতে চোট পাওয়ায় সেলাই লেগেছে এবাদত হোসেনেরও।

    নিশ্চিত করে বলার উপায় নেই যে শ্রীলঙ্কা সিরিজে তাকে পাওয়া যাবেই। এসব প্রসঙ্গেই মুস্তাফিজকে নিয়ে নাজমুল বললেন, আমাদের দরকার হলে মুস্তাফিজ অবশ্যই টেস্ট খেলবে। দেশের প্রয়োজন সবার আগে। বাংলাদেশের হয়ে খেলার কারণেই ক্রিকেটারদের পরিচিতি। সেরা উপেক্ষা করা যায় না। দেশের স্বার্থ সবচেয়ে আগে।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: Bangladesh Cricket

    পরবর্তী খবর