Home /News /sports /
Rohit vs Virat : বিরাট নয়, রোহিতের ব্যাটিং দেখতেই পছন্দ এই পাক তারকার

Rohit vs Virat : বিরাট নয়, রোহিতের ব্যাটিং দেখতেই পছন্দ এই পাক তারকার

বিরাটের থেকে রোহিতকে এগিয়ে রাখছেন মুদাসার নজর

বিরাটের থেকে রোহিতকে এগিয়ে রাখছেন মুদাসার নজর

Mudassar Nazar former Pakistani cricketer believes Rohit Sharma will be more dangerous than Virat Kohli. আমিরশাহীতে অনুষ্ঠিত হতে চলা এই বিশ্বকাপে ভারতীয় দলের হয়ে গুরত্বপূর্ণ ভূমিকা পালন করতে চলেছেন রোহিত শর্মা। প্রাক্তন পাকিস্তান ক্রিকেটার মুদ্দাসার নজর মনে করেন ভারতীয় অধিনায়ক নয়, সহ অধিনায়কের ফর্মের ওপরই নির্ভর করছে ভারত আসন্ন বিশ্বকাপে কতটা সফল হবে।

আরও পড়ুন...
  • Share this:

    #করাচি: দরজায় কড়া নাড়ছে বিশ্বকাপ টি টোয়েন্টি প্রতিযোগীতা।এর জন্য বিশ্বের সেরা দেশগুলি ইতিমধ্যেই প্রস্তুতি শুরু করে দিয়েছে। ২৪ শে অক্টোবর ভারত বিশ্বকাপে নিজের অভিযান শুরু করবে। তাদের প্রতিপক্ষ চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তান। আরব আমিরশাহীতে অনুষ্ঠিত হতে চলা এই বিশ্বকাপে ভারতীয় দলের হয়ে গুরত্বপূর্ণ ভূমিকা পালন করতে চলেছেন রোহিত শর্মা। প্রাক্তন পাকিস্তান ক্রিকেটার মুদ্দাসার নজর মনে করেন ভারতীয় অধিনায়ক নয়, সহ অধিনায়কের ফর্মের ওপরই নির্ভর করছে ভারত আসন্ন বিশ্বকাপে কতটা সফল হবে।

    আরও পড়ুন - IPL 2021 SRH vs CSK First innings : চেন্নাইয়ের দুরন্ত বোলিংয়ে ব্যাকফুটে সানরাইজার্স

    পাক সংবাদ মাধ্যমকে দেওয়া একটি সাক্ষাৎকারে তিনি বলেন যে টি টোয়েন্টি ক্রিকেটে একজন ব্যাটসম্যান যদি ভাল খেলে বা একজন বোলার যদি খুব ভাল বল করে তাহলে ম্যাচে অনেক প্রভাব পরে। সদ্য সমাপ্ত ইংল্যান্ড - ভারত টেস্ট সিরিজে কোনো ভারতীয় ক্রিকেটারই এককভাবে চোখ ধাঁধানো পারফরম্যান্স করেননি। তাই এই বিশ্বকাপ ভারতের জন্য খুব কঠিন হতে চলেছে।

    বিরাট কোহলি প্রসঙ্গেও মুখ খোলেন এই প্রাক্তন পাক ক্রিকেটারটি। তিনি বলেন শেষ ২-৩ বছরে ভারতীয় অধিনায়ক কোনো সেঞ্চুরি করতে পারেননি।আগে কোহলি প্রায় প্রতি ম্যাচেই সেঞ্চুরি করতেন এখন কোহলির সেই ফর্ম আর দেখা যাচ্ছে না। তার কেরিয়ার পারফরম্যান্সের গ্রাফও ধীরে ধীরে পড়তে শুরু করেছে। তাই এই বিশ্বকাপে ভারতের হয়ে খুব গুরত্বপূর্ণ হতে চলেছে ভারতীয় সহ অধিনায়ক রোহিত শর্মার ব্যাটিং। বিশ্বকাপের মঞ্চে ভারতকে এখনও হারতে ব্যর্থ পাকিস্তান।

    ২০১৭ তে আইসিসি চ্যাম্পিয়নস ট্রফিতে হারলেও বিশ্বকাপে এখনও পর্যন্ত ভারত বারবার পাকিস্তানকে বিশ্বকাপের মঞ্চে পরাজিত করেছে। নজর মনে করেন ভারত এই বিশ্বকাপের ফেভারিট দল। ট্রফি জেতার সম্ভাবনা রয়েছে ভারতের সবচেয়ে বেশি। তবে পাকিস্তান ক্রিকেট দল এবার ভারতীয় দলকে হারাতে পারে। তিনি বলেন ভারত খুব শক্তিশালী দল। অন্তত বাবর আজমদের থেকে তারা শক্তির বিচারে অনেকটাই এগিয়ে।

    কিন্তু ক্রিকেটে অসম্ভব বলে কিছু নেই।২০১৭ চ্যাম্পিয়নস ট্রফিতে ভারত ট্রফি জেতার দাবিদার থাকলেও পাকিস্তান ফাইনালে বাজিমাত করে।নজম বিশ্বাস করেন প্রথম ম্যাচে পাকিস্তান ভারতকে হারালে টুর্নামেন্টের বাকি ম্যাচগুলিতে তাদের আত্মবিশ্বাস বাড়বে। ফলে সবুজ জার্সিধারীরা ট্রফি জয়ের প্রেরণা পাবে।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: ICC T20 World Cup 2021, Rohit Sharma

    পরবর্তী খবর