Home /News /sports /
Dhoni Eating His Bat: মনের সুখে ব্যাট কামড়াচ্ছেন ধোনি! এমন অদ্ভুত কাণ্ডের পিছনেও কারণ আছে

Dhoni Eating His Bat: মনের সুখে ব্যাট কামড়াচ্ছেন ধোনি! এমন অদ্ভুত কাণ্ডের পিছনেও কারণ আছে

Dhoni Eating His Bat: ধোনি কেন বসে বসে ব্যাট কামড়ান! কারণটা শুনলে অবাক হয়ে যাবেন।

  • Share this:

    #পুণে: চেন্নাই সুপার কিংস (CSK) অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি (MS Dhoni) সেরা ফিনিশারদের একজন। আইপিএল ২০২২-এও ধোনির ব্যাটে আগুন ঝড়ছে। এই মরসুমেও এমএস ধোনি চেন্নাইয়ের (সিএসকে) হয়ে একের পর এক ম্যাচ শেষ করেছেন। দিল্লি ক্যাপিটালসের (DC) বিরুদ্ধে খেলা ম্যাচেও তাঁর ব্যাট থেকে একটি ছোট কিন্তু বিস্ফোরক ইনিংস বেরিয়েছে।

    ওই ম্যাচে অবশ্য ধোনির একটি ছবি বেশ ভাইরাল হচ্ছে। সেই ছবিতে তাঁকে ব্য়াটিংয়ে নামার আগে নিজের ব্যাট চিবোতে দেখা যায়। ধোনি কেন এমন করেছেন তা জানালেন আরেক ভারতীয় ক্রিকেটার অমিত মিশ্রা।

    আরও পড়ুন- বুমরাহর পাল্টা জবাব কামিন্স, রাসেল! মুম্বইকে হারিয়ে টিকে থাকল নাইটরা

    এর আগেও এমএস ধোনিকে ব্যাট চিবোতে দেখা গিয়েছে। ধোনি কেন ব্যাটিংয়ের আগে এমন করেন, এই তথ্যই খুলে বললেন ভারতের কিংবদন্তি স্পিনার অমিত মিশ্র। এদিন অমিত মিশ্র টুইট করে বলেছেন, এমএস ধোনি তাঁর ব্যাট সম সময় পরিষ্কার রাখতে এমনটা করেন।

    অমিত মিশ্র টুইট করে লিখেছেন, 'আপনারা হয়তো ভাবছেন, কেন ধোনি প্রায়শই তাঁর ব্যাটে কামড় বসায়! ও ব্যাট থেকে টেপ সরানোর জন্য এমনটা করে। কারণ ধোনি ওর ব্যাট সব সময় পরিষ্কার রাখতে পছন্দ করে। আপনারা কখনও এমএস-এর ব্যাট থেকে কোনও টেপ বা সুতো বেরিয়ে থাকতে দেখবেন না।

    এমএস ধোনি দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে দারুন ইনিংস খেলেছিলেন। ৮ বলে ২১ রান করেছিলেন তিনি। এই ইনিংসে ১টি চার ও ২টি ছক্কা ছিল। এমএস ধোনি ওই ম্যাচে ২৬২.৫০ স্ট্রাইক রেটে রান করেছেন। আইপিএল ২০২২-এ, এমএস ধোনি ১১ ম্যাচে ৩২.৬০ গড়ে ১৬৩ রান করেছেন।

    এই মরসুমে ১টি হাফ সেঞ্চুরিও করেছেন কিনি। ধোনি অধিনায়ক হিসেবে ফিরে আসার পরই চেন্নাই সুপার কিংস জয়ের পথে ফিরে এসেছে।

    এমএস ধোনির ইনিংসের ভিত্তিতে চেন্নাই সুপার কিংস (সিএসকে) দিল্লির বিরুদ্ধে ম্যাচে ২০৮ রান করে। ধোনি অধিনায়ক হিসাবে টি-টোয়েন্টিতে তাঁর ৬০০০ রান পূর্ণ করেছেন। এমএস ধোনি অধিনায়ক হিসেবে টি-টোয়েন্টিতে ৬০০০ রান করা দ্বিতীয় অধিনায়ক হয়েছেন।

    আরও পড়ুন- বড় ক্ষতি! চোট পেয়ে এবারের আইপিএল শেষ হয়ে গেল সূর্য কুমার যাদবের

    ধোনির আগে এই কীর্তিটি করেছিলেন বিরাট কোহলি। অধিনায়ক হিসেবে টি-টোয়েন্টিতে বিরাট কোহলির ৬৪৫১ রান রয়েছে। এমএস ধোনির এখন ৬০১৩ রান রয়েছে।

    Published by:Suman Majumder
    First published:

    Tags: IPL 2022, MS Dhoni

    পরবর্তী খবর