Home /News /sports /
MI vs KKR : বুমরাহর পাল্টা জবাব কামিন্স, রাসেল! মুম্বইকে হারিয়ে প্লে অফের আশা টিকে থাকল নাইটদের

MI vs KKR : বুমরাহর পাল্টা জবাব কামিন্স, রাসেল! মুম্বইকে হারিয়ে প্লে অফের আশা টিকে থাকল নাইটদের

বল হাতে তিনটি উইকেট নিয়েছেন প্যাট কামিন্স

বল হাতে তিনটি উইকেট নিয়েছেন প্যাট কামিন্স

Pat Cummins and Andre Russell brilliant bowling helps KKR beat Mumbai Indians. বুমরাহর পাল্টা জবাব কামিন্স, রাসেল! মুম্বইকে হারিয়ে প্লে অফের আশা টিকে থাকল নাইটদের

  • Share this:

    #মুম্বই: বুমরাহর পাল্টা জবাব কামিন্স, রাসেল। সোমবার ডি ওয়াই পাটিল স্টেডিয়ামে রোহিত শর্মার মুম্বই ইন্ডিয়ান্সকে বড় ব্যবধানে হারাল কেকেআর। ৫২ রানে। ১৭.৩ ওভারে। প্রথমার্ধে কেকেআরের ইনিংস শেষ হওয়ার পর দেখে মনে হয়েছিল এই রান তাড়া করা খুব একটা কষ্টের হবে না মুম্বই ইন্ডিয়ান্স দলের জন্য। বিশেষ করে বল হাতে বুমরাহ যে পাঁচ উইকেট নিয়েছিলেন, তাতে মুম্বই ঝাঁপিয়ে পড়বে কেকেআরের ওপর সেটা আশা করা গিয়েছিল।

    কিন্তু শুরুতেই আউট রোহিত শর্মা। টিম সাউদির বলে রোহিতের আউট নিয়ে সন্দেহ থাকলে তৃতীয় আম্পায়ার তাকে আউট দেন। তিলক বর্মা (৬), রমন্ডিপ (১২) দু'জনকেই ফিরিয়ে দিলেন আন্দ্রে রাসেল। টিম ডেভিড (১৩) আউট হয়ে গেলেন বরুণ চক্রবর্তীর বলে। এরপর প্যাট কামিন্স একটি ওভারে ফিরিয়ে দিলেন স্যামস, অশ্বিন, ঈশান কিষানকে। পোলার্ড (১৫) ফিরে গেলেন রান আউট হয়ে। ম্যাচ শেষে মুম্বই অধিনায়ক জানিয়ে গেলেন এই রান তাদের তাড়া করা উচিত ছিল। পিচের দোষ দিতে রাজি নন তিনি। তবে দলের ব্যাটসম্যানরা বুদ্ধি করে পার্টনারশিপ গড়ে তুলতে পারেননি সেটাই মনে করেন রোহিত।

    কেকেআর অধিনায়ক শ্রেয়স আইয়ার মনে করেন কখনো আশা ছাড়তে নেই। অল্প হলেও প্লে অফ খেলার আশা রয়েছে তাদের। এই জায়গা থেকে এই জয় কেকেআরের আত্মবিশ্বাস ফেরাবে। বিশেষ করে লখনউয়ের বিপক্ষে যে জঘন্যভাবে হেরেছিল কেকেআর, সেখান থেকে এই জয়ের গুরুত্ব বেশি।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: IPL 2022, KKR VS MI

    পরবর্তী খবর