Home /News /sports /
Surya Kumar Yadav : বড় ক্ষতি! চোট পেয়ে এবারের মত আইপিএল শেষ হয়ে গেল সূর্য কুমারের

Surya Kumar Yadav : বড় ক্ষতি! চোট পেয়ে এবারের মত আইপিএল শেষ হয়ে গেল সূর্য কুমারের

আইপিএল শেষ সূর্য কুমারের

আইপিএল শেষ সূর্য কুমারের

Surya Kumar Yadav ruled out of IPL with forearm injury. আইপিএল শেষ সূর্য কুমারের, মুম্বইয়ের হয়ে অন্যতম ধারাবাহিক ব্যাটসম্যান ছিলেন সূর্যকুমার

  • Share this:

    #মুম্বই: মুম্বই ইন্ডিয়ান্স দলের অন্যতম ধারাবাহিক ব্যাটসম্যান ছিলেন তিনি। নিজের ক্ষমতা অনুযায়ী বেশ কিছু ভাল ইনিংস উপহার দিয়েছেন এবারের আইপিএলে। কিন্তু হঠাৎ করেই চোটের কবলে পড়ে গেলেন সূর্যকুমার। ঝুঁকি নিতে রাজি নয় বিসিসিআই। সামনেই অস্ট্রেলিয়ার মাটিতে রয়েছে টি টোয়েন্টি বিশ্বকাপ।চোট পেলেন সূর্যকুমার যাদব।

    আরও পড়ুন - Jasprit Bumrah vs KKR : 'বুম বুম 'বুমরাহর আগুনে পাঁচ উইকেটে প্রথমেই ব্যাকফুটে কেকেআর

    এবারের আইপিএলে আর খেলতে দেখা যাবে না মুম্বইয়ের এই ব্যাটারকে। আইপিএলের পরেই দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে সাদা বলের সিরিজ রয়েছে ভারতের। সেই সিরিজে তাঁকে পাওয়া যাবে কিনা সেই নিয়ে তৈরি হয়েছে অনিশ্চয়তা। আইপিএলের শুরুতে দু’টি ম্যাচে খেলতে পারেননি সূর্যকুমার। সেই সময়েও তাঁর চোট ছিল। সেই চোট সারিয়ে দলে ফেরেন অভিজ্ঞ ব্যাটার।

    কিন্তু তাতেও ম্যাচ জিততে পারছিল না মুম্বই। তিনি যদিও ছন্দেই ছিলেন। ৮ ম্যাচে ৩০৩ রান করেছেন সূর্য। বাঁহাতের পেশিতে টান লাগে তাঁর। সেই চোটের কারণেই এ বারের আইপিএলে আর খেলতে দেখা যাবে না সূর্যকে। মুম্বই ইন্ডিয়ান্সের তরফে জানানো হয়েছে, ভারতীয় ক্রিকেট বোর্ডের চিকিৎসকদের মতে সূর্যকুমারের যে চোট রয়েছে তাতে তাঁর বিশ্রাম নেওয়া উচিত।

    এবারের আইপিএলে প্লে-অফে যাওয়ার সুযোগ নেই মুম্বইয়ের। সূর্যকুমার ছিটকে যেতে তাই খুব বড় ক্ষতি হল না তাদের। বাকি চার ম্যাচে জিতলেও এবারের আইপিএল থেকে বিদায় নিশ্চিত মুম্বইয়ের। এখনও পর্যন্ত মাত্র দু’টি ম্যাচ জিতেছে তারা। সূর্যকুমার নিজে আশাবাদী তিনি তাড়াতাড়ি সুস্থ হয়ে ফিরে আসবেন।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: IPL 2022, Surya Kumar Yadav

    পরবর্তী খবর