Home /News /sports /
MI vs CSK Match : বুড়ো হাড়ে ধোনির চমক! নাটকীয় ম্যাচে শেষ বলে মুম্বইকে হারাল চেন্নাই

MI vs CSK Match : বুড়ো হাড়ে ধোনির চমক! নাটকীয় ম্যাচে শেষ বলে মুম্বইকে হারাল চেন্নাই

ম্যাচ শেষে ধোনিকে প্রণাম করছেন অধিনায়ক জাদেজা

ম্যাচ শেষে ধোনিকে প্রণাম করছেন অধিনায়ক জাদেজা

MS Dhoni brilliant finishing gives CSK close victory over Mumbai Indians in IPL 2022. জয়দেব বুড়ো ধোনিকেও আটকাতে পারলেন না। প্রায় হেরে যাওয়া ম্যাচ জিতিয়ে দিলেন ক্যাপ্টেন কুল।

  • Share this:

    চেন্নাই সুপার কিংস জয়ী ৩ উইকেটে

    #মুম্বই: রোহিত শর্মা এবং ঈশান কিষানকে প্রথম ওভারে ফিরিয়ে দিয়ে চেন্নাইকে স্বপ্নের শুরু দিয়েছিলেন বাঁহাতি ফাস্ট বোলার মুকেশ চৌধুরী। মহেন্দ্র সিং ধোনি তাকে কেন সুযোগ দিয়েছিলেন প্রমাণ করলেন মুকেশ। ব্রেভিসও ফিরে গেলেন মুকেশের বলে। তবে মুম্বইকে লড়াই করার মতো রানে পৌঁছেছিলেন সূর্যকুমার (৩২), তিলক বর্মা (৫১), ঋত্বিক শকিন (২৫)। শেষ দিকে পোলার্ড (১৪) জয়দেব উনাদকট (১৯) মিলে ১৫৫ নিয়ে গেলেন।

    তবে চেন্নাই প্রচুর ক্যাচ মিস করেছে। এই জায়গা থেকে জিততে হলে মুম্বইয়ের প্রয়োজন ছিল দুরন্ত বোলিং এবং ফিল্ডিং। ড্যানিয়েল স্যামস প্রথম বলেই তুলে নিলেন ঋতুরাজকে। স্যান্টনার (১১) ফিরে গেলেন তার বলে। তবে রবিন উথাপ্পা (৩০) এবং রাইডু (৪০) চেন্নাইকে অনেকটা টানলেন।

    রাইডু ফিরলেন সেই স্যামসের বলে। এদিন চার উইকেট নিলেন স্যামস। প্যাট কামিন্স তাকে যেভাবেপিটিয়েছিলেন, সেই কালিমা মুছে দিলেন অনেকটা। জাদেজা ফিরে গেলেন ৩ করে মেরেডিথের বলে। শেষ তিন ওভারে সিএসকের প্রয়োজন ছিল ৪২ রান। প্রিটোরিয়াস এবং ধোনি ছিলেন উইকেটে। শেষ দুটো ওভারে প্রয়োজন ছিল ২৮ রান। বুমরাহ দিলেন ১১ রান। শেষ ওভারে প্রয়োজন ছিল ১৭। জয়দেব প্রথম বলেই এলবিডব্লু করলেন প্রিটোরিয়াসকে (২২)।

    কিন্তু তৃতীয় বলে দুরন্ত ছক্কা মারলেন ধোনি। চতুর্থ বলে আবার বাউন্ডারি মারলেন ধোনি। শেষ বলে প্রয়োজন ছিল চারটি রান। স্নায়ুর লড়াই ক্রমশ বড় হয়ে দেখা দিয়েছিল। ফিনিশার ধোনি পারবেন চেন্নাইকে জেতাতে? তিনি পারলেন। জয়দেব বুড়ো ধোনিকেও আটকাতে পারলেন না। প্রায় হেরে যাওয়া ম্যাচ জিতিয়ে দিলেন ক্যাপ্টেন কুল।

    চলতি আইপিএলে দুই দলের অবস্থা রীতিমতো শোচনীয়। পাঁচবারের চ্যাম্পিয়ন মুম্বই ইন্ডিয়ান্স ব্যর্থতার কারণ অনুসন্ধানে ব্যস্ত। কোচ মাহেলা জয়বর্ধনে বুঝতেই পারছেন না, কী করলে জয়ের পথে ফিরবে তাঁর দল। আসলে অধিনায়ক রোহিত শর্মা একেবারেই ছন্দে নেই।

    আচমকাই ধারাবাহিকতার অভাব দেখা যাচ্ছে ঈশান কিষানের খেলাতেও। ফলে চাপে পড়ে যাচ্ছেন পরের দিকের ব্যাটসম্যানরা। আঁধারে আলো ছড়াচ্ছেন ‘বেবি এবি’ ব্রেভিস। দায়িত্ব নিয়ে খেলছেন সূর্যকুমার যাদবও। এছাড়া তিলক ভার্মা, কিয়েরন পোলার্ড সাধ্য মতো চেষ্টা করছেন। তবে সবই গড়পড়তা। এমন কোনও চমকপ্রদ পারফরম্যান্স হচ্ছে না, যা দলকে খাদের কিনারা থেকে টেনে তুলতে পারে।

    মুম্বই বোলিংও বেশ দুর্বল হয়েছে যশপ্রীত বুমরাহ ছন্দে না থাকায়। প্রচুর রান দিচ্ছেন টাইমাল মিলস। আইপিএলে শুধুমাত্র একটি ম্যাচে জিতেছে চেন্নাই সুপার কিংস। অন্য দিকে মুম্বই ইন্ডিয়ান্স একটি ম্যাচেও জিততে পারেনি। দু’দলই জয়ে ফিরতে চেয়েছিল ।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: IPL 2022, MI vs CSK

    পরবর্তী খবর