• Home
  • »
  • News
  • »
  • sports
  • »
  • Ms Dhoni Bowling: এই হয়তো শেষবার! ধোনি নেটে বল করলেন, দেখুন সেই বিরল ভিডিও

Ms Dhoni Bowling: এই হয়তো শেষবার! ধোনি নেটে বল করলেন, দেখুন সেই বিরল ভিডিও

Ms Dhoni: নেটে বোলিং করছেন ধোনি। এমন ভিডিও হয়তো আর কখনও দেখতে পাবেন না। দেখে নিন।

Ms Dhoni: নেটে বোলিং করছেন ধোনি। এমন ভিডিও হয়তো আর কখনও দেখতে পাবেন না। দেখে নিন।

Ms Dhoni: নেটে বোলিং করছেন ধোনি। এমন ভিডিও হয়তো আর কখনও দেখতে পাবেন না। দেখে নিন।

  • Share this:

    #দুবাই: এমন এক ছবি, যা বারবার দেখা যায় না। বারবার তো দূরের কথা, এমন ছবি প্রায় দেখা যায় না বললেই চলে। মহেন্দ্র সিং ধোনি বোলিং করছেন। ধোনি, একাধারে দুরন্ত ব্যাটসম্যান, অন্যদিকে চৌখশ ক্যাপ্টেন। তা ছাড়া বিচক্ষণ উইকেটকিপার হিসাবেও যথেষ্ট সুনাম রয়েছে ধোনির। তবে কখনওই সেভাবে ম্যাচে বোলিং করেননি ধোনি। এর আগে দু-একবার তাঁকে নেটে বোলিং করতে দেখা গিয়েছিল। তবে সেটা ক্রিকেট জীবনে। এখন তো তাঁর অবসর জীবন।

    ধোনি অবশ্য ক্রিকেট থেকে দূরে থাকার মানুষ নন। তিনি অবসর জীবন শুয়ে-বসে কাটিয়ে দেবেন না, সেটা আগেও ভালই বোঝা গিয়েছিল। ২০২১ টি-২০ বিশ্বকাপের আগে মেন্টর হিসাবে ভারতীয় দলের সঙ্গে যোগ দিয়েছিলেন এমএস। তবে এবারের টি-২০ বিশ্বকাপ থেকে ভারতীয় দলকে খালি হাতে ফিরতে হল। অধিনায়ক ধোনি টি-২০ ও একদিনের বিশ্বকাপ জিতেছেন। তবে মেন্টর হিসাবে ভারতীয় দলের সঙ্গে যোগ দেওয়ার পরই ব্যর্থতা মেনে নিতে হল ধোনিকে।

    আরও পড়ুন- রবি শাস্ত্রী কি কাঁদলেন? এমন কি কথা বললেন যে চোখে জল এল রোহিতদের!

    ধোনির দোষ অবশ্য ধরা যায় না। কারণ এবার ভারতীয় দল একেবারেই ভাল খেলতে পারেনি। স্ট্র্যাটেজির ভুল তো পরের কথা, কোহলি-রোহিতরা পারফর্ম করতে পারেননি। শুরুতেই পাকিস্তান ও নিউ জিল্যান্ডের মতো দলের বিরুদ্ধে খেলতে নেমে ভারতীয় দলের ভরাডুবি হয়েছে। রবি শাস্ত্রী বলেচেন, বায়ো-বাবল কিছুটা দায়ি এই ব্যর্থতার জন্য। কেউ আবার বলেছেন, আইপিএলের পর বিশ্বকাপে খেলতে এসে ক্লান্ত বোধ করছিলেন ক্রিকেটাররা। তবে সেসব অজুহাত ধোপে টেকেনি। বিশ্বমানের দল গ্রুপ পর্ব থেকে ছিটকে যাওয়ায় সমালোচনা হয়েছে বিস্তর।

    আরও পড়ুন- সেমিফাইনালে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে পাকিস্তানের ওপরেই বাজি ধরছেন লক্ষণ

    আইপিএল ২০২২-এ শেষবারের মতো খেলতে দেখা যেতে পারে ধোনিকে। তবে ভারতীয় দলের সঙ্গে আর হয়তো দেখা যাবে না ধোনিকে। যদিও অনেকেই ধোনিকে ভারতীয় দলের কোচ হিসাবে দেখতে চানন। তবে সেটা অনেক পরের ব্যাপার। ভারতের টি-২০ বিশ্বকাপ অভিযান শেষ। তার আগে ধোনিকে শেষবারের মতো নেটে দেখা গেল বোলিং করতে। এমন ভিডিও বারবার দেখা যায় না। তাই আইসিসি সেটা শেয়ার করেছে।

    Published by:Suman Majumder
    First published: