Home /News /sports /
Nicholas Pooran : পোলার্ড, রাসেলদের পেছনে ফেলেছেন দামে! নিজেকে অর্ধেক ভারতীয় মনে করেন এই ক্যারিবিয়ান ক্রিকেটার

Nicholas Pooran : পোলার্ড, রাসেলদের পেছনে ফেলেছেন দামে! নিজেকে অর্ধেক ভারতীয় মনে করেন এই ক্যারিবিয়ান ক্রিকেটার

ঝড় তুলব সানরাইজার্স হায়দারাবাদ জার্সিতে, হুঙ্কার পুরানের

ঝড় তুলব সানরাইজার্স হায়দারাবাদ জার্সিতে, হুঙ্কার পুরানের

Most expensive Caribbean cricketer in IPL 2022 Nicholas Pooran ready to shine for Sunrisers Hyderabad. ঝড় তুলব সানরাইজার্স হায়দারাবাদ জার্সিতে, হুঙ্কার পুরানের

  • Share this:

    #মুম্বই: ক্যারিবিয়ান ক্রিকেটের ভবিষ্যৎ মহাতারকা তিনি। বাঁহাতি ব্যাটসম্যান। স্টাইলিশ এবং মারকুটে। তবে তার খেলায় যে জিনিসটা সবচেয়ে বেশি অভাব সেটা হল ধারাবাহিকতা। নিকোলাস পুরান এবার আছেন সানরাইজার্স হায়দারাবাদ দলে। নিলামে তাকে ১০;৭৫ কোটি টাকায় দলে নিয়েছে সানরাইজার্স। গতবার আইপিএলে একেবারেই চেনা ছন্দে ছিলেন না ক্যারিবিয়ান ব্যাটসম্যান।

    আরও পড়ুন - KKR Brendon McCullum : কেকেআর অনুশীলনে ফুটবল সেশনে মাতলেন রাসেল থেকে কোচ ম্যাকালাম

    হায়দারাবাদ এত টাকা দিয়ে তাকে দলে নিয়েছে বলে বাড়তি কোনো চাপ অনুভব করছেন? পুরান বলেন আমার ওপর কোনো চাপ নেই। গতবছর পঞ্জাবের জার্সিতে সাফল্য পাইনি। অত্যন্ত সাধারণ পারফরম্যান্স ছিল আমার। কিন্তু তাই বলে এবার আবার ব্যর্থ হব, এমন ভাবার কারণ নেই। আমার থেকেও বড় বড় ক্রিকেটাররা একটা মরশুম ব্যর্থ হয়েছেন।

    আরও পড়ুন - Shoaib Akhtar vs Ricky Ponting : মাথা উড়িয়ে দিতাম রিকি পন্টিংয়ের ! পুরনো স্মৃতি উস্কে দিলেন শোয়েব আখতার

    সানরাইজার্স যখন আমার ওপর ভরসা রেখেছে, আমি নিজের সবকিছুই উজাড় করে দেব। আমি জানি এই আইপিএল আমার কাছে অ্যাসিড টেস্ট। পোলার্ড, আন্দ্রে রাসেলদের থেকে আমি বেশি দাম পেয়েছি যখন, তখন সেটার প্রমাণ মাঠে দিতে হবে। আমাদের ব্যাটিং কোচ ব্রায়ান লারা। যাকে দেখে বড় হয়েছি, নেটে তার কাছে ব্যাটিং টিপস পাব! এটা আমার কাছে চরম প্রাপ্তি।

    নিকোলাস পুরান ব্যাটিং এর পাশাপাশি দক্ষ উইকেটরক্ষক। প্রয়োজন হলে কিপিং করতে অসুবিধা নেই তার। সানরাইজার্স রোমারিও শেফার্ডকে দলে নিয়েছে। পুরান মনে করেন শেফার্ড আগামী দিনে ক্যারিবিয়ান ক্রিকেটের অন্যতম সেরা অলরাউন্ডার হয়ে উঠবেন। মূলত তাকে নেওয়া হয়েছে ছেড়ে যাওয়া ডেভিড ওয়ার্নারের জায়গায়। পারবেন প্রত্যাশা পূরণ করতে?

    পুরান জানেন সানরাইজার্স হায়দারাবাদ দলের হয়ে ওয়ার্নারের কতটা অবদান। তাই মুখে নয়, ব্যাট হাতেই এর জবাব দিতে চান তিনি। পাশাপাশি দলের অধিনায়ক কেন উইলিয়ামসনের থেকে অনেক কিছু শিখতে মুখিয়ে আছেন জানিয়ে দিয়েছেন নিকোলাস পুরান।

    ওয়েস্ট ইন্ডিজের ভারতীয় বংশোদ্ভূত ক্রিকেটারদের মধ্যে তিনি অন্যতম। পুরান জানিয়েছেন তিনি কিছুটা হিন্দি শেখার চেষ্টা করেছেন। প্রচুর ভারতীয় খাবার তিনি পছন্দ করেন। নিজেকে অর্ধেক ভারতীয় বলে মনে হয় এই ক্যারিবিয়ান তারকা'র।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: IPL 2022, Sunrisers Hyderabad

    পরবর্তী খবর