Home /News /sports /
Mohammed Shami, Hasin Jahan : প্রথম আইপিএল ফাইনাল খেলবেন শামি! ম্যাচই দেখবেন না হাসিন জাহান

Mohammed Shami, Hasin Jahan : প্রথম আইপিএল ফাইনাল খেলবেন শামি! ম্যাচই দেখবেন না হাসিন জাহান

রাগে এবং অভিমানে শামির খেলা দেখেন না হাসিন

রাগে এবং অভিমানে শামির খেলা দেখেন না হাসিন

Mohammed Shami will play first ever IPL final but Hasin Jahan will not watch. প্রথম আইপিএল ফাইনাল খেলবেন শামি! ম্যাচই দেখবেন না হাসিন জাহান

  • Share this:

    #কলকাতা: এরকম একটা আইপিএলের ম্যাচ থেকেই কয়েক বছর আগে পরিচয় হয়েছিল দুজনের। সেই থেকেই ভালোবাসা এবং বিয়ে। কয়েক বছর সুখের সংসার করার পর হঠাৎ নেমে এল দুঃসংবাদ। স্বামী মহম্মদ শামির নামে গুরুতর অভিযোগ তোলেন স্ত্রী হাসিন জাহান। একাধিক সম্পর্ক, দুশ্চরিত্র স্বামী, আরো একাধিক অভিযোগ ছিল হাসিনের। কেঁপে যায় ভারতীয় ক্রিকেট।

    আরও পড়ুন - Jos Buttler vs Rashid Khan : আইপিএল ফাইনালে আজ `খুনে' বাটলারকে থামাতে গুজরাতের সেরা বাজি রশিদ খান

    সেই পর্বটা ভোলা সম্ভব নয় শামির পক্ষে, হাসিনের পক্ষে। ভালোবাসা এবং বিশ্বাসের সম্পর্ক কিভাবে শেষ হয়ে যেতে পারে উদাহরণ ছিল সেটা। হাসিনের জগতে এখন বাইশ গজ যেন অস্তিত্বহীন। শামি কলকাতায় খেলে গেলেন, ম্যাচ দেখেননি? একটা সময় ডানহাতি পেসারের ম্যাচ দেখতে ইডেন গার্ডেন্সে দৌড়ে যেতেন।

    কিন্তু এখন যেন ক্রিকেট নামেই বিরক্ত। হাসিন বললেন, শামি কলকাতায় খেলতে এসেছিল শুনেছি। কিন্তু আমি ক্রিকেট দেখি না। কাদের সঙ্গে, কবে ম্যাচ ছিল কিছুই জানি না। রবিবার রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে গুজরাত টাইটান্সের জার্সিতে আইপিএল ফাইনালে খেলতে নামছেন শামি। তিনি নিজে বল হাতে দুরন্ত ছন্দে। চলতি টুর্নামেন্টে ১৫ ম্যাচে ১৯ উইকেট নিয়েছেন।

    পাওয়ার প্লে-তে ভয়ঙ্কর হয়ে উঠছেন বল হাতে। রবিবার জয় মানে কেরিয়ারের প্রথম আইপিএল ট্রফি। শামির খেলা দেখবেন না? হাসিন বলছেন, না। আমার ক্রিকেটে আর কোনও আগ্রহ নেই। মেয়েও ক্রিকেট পছন্দ করে না। এই মুহূর্তে হাসিন জাহান নিজের মডেলিং জীবন নিয়ে ব্যস্ত আছেন।

    সময় পেলে সিনেমা দেখছেন। মেয়েকে মানুষ করার চেষ্টা করছেন। একটা সময় গর্ববোধ করতেন স্বামী মহম্মদ শামির জন্য। কিন্তু সেই সম্পর্ক আজ উচিত। তিক্ততায় ভরা। অনেক আঘাতে মোড়া। তাই সেই আঘাত বেড়ে যাবে এমন কাজ করতে চান না হাসিন জাহান।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: Hasin Jahan, Mohammed Shami

    পরবর্তী খবর