Hasin Jahan Video: ফের প্রেমে পড়েছেন মহম্মদ শামির স্ত্রী হাসিন জাহান! ইঙ্গিতে বোঝালেন নিজেই

Hasin Jahan : ফের প্রেমে পড়লেন হাসিন জাহান! কেমন ইঙ্গিত দিলেন, দেখুন।

Hasin Jahan : ফের প্রেমে পড়লেন হাসিন জাহান! কেমন ইঙ্গিত দিলেন, দেখুন।

  • Share this:

     #কলকাতা:

    ভারতীয় দলের তারকা পেসার মহম্মদ শামির সঙ্গে তাঁর এখনও সরকারিভাবে বিবাহবিচ্ছেদ হয়নি। মহম্মদ শামি ও তাঁর পরিবারের বিরুদ্ধে একের পর এক গুরুতর অভিযোগ করেছিলেন হাসিন জাহান। মহম্মদ শামি বিবাহ-বহির্ভূত সম্পর্কে জড়িত, এমনই অভিযোগ করেছিলেন তিনি। আর মহম্মদ শামির বাড়ির লোকজনের বিরুদ্ধে ধর্ষণের চেষ্টা, মারধর, খুনের হুমকির অভিযোগ করেছিলেন তিনি। মহম্মদ শামি ও তাঁর স্ত্রী হাসিন জাহানের এই ঝামেলার ব্যাপারে কে না জানে! তাঁরা দুজন এখন আলাদা থাকেন। হাসিন মেয়েদের নিয়ে থাকেন। মাঝে মধ্যেই তাঁকে সোশ্যাল সাইটে একের পর এক ভিডিও পোস্ট করতে দেখা যায়। কখনো তিনি নিজের নাচের ভিডিও শেয়ার করেন। কখনো আবার মেয়ের ভিডিও শেয়ার করেন। আর এইসব ভিডিও শেয়ার করার পর ব্যাপক সমালোচনার মুখেও পড়েন হাসিন। তবে তিনি সেসব খুব একটা পাত্তা দেন না। নিজের মতোই চলেন।

    সম্প্রতি হাসিন জাহান তাঁর ইনস্টাগ্রাম প্রোফাইলে একটি ভিডিও শেয়ার করেছেন। এমন নাচের ভিডিও তিনি হামেশাই শেয়ার করে থাকেন। তবে এই ভিডিও অন্যগুলির থেকে কিছুটা হলেও আলাদা। কারণ তিনি যে গানে নাচছেন সেটাই এখানে আসল আকর্ষণ। এই ভিডিওয় যে গানটি চলছে তা হল -ম্যায়নে কিসিকো দিল দে দিয়া। আর এই ভিডিও পোস্ট হওয়ার পর থেকেই অনেকে জানতে চাইছেন, তা হলে কি আরো একবার হাসিন জাহান প্রেমে পড়লেন! তিনি কি সেই কথাযই এই গানের মাধ্যমে বুঝিয়ে দিচ্ছেন! এমনকী এই ভিডিও পোস্ট হওয়ার পর অনেকেই মহম্মদ শামিকে জড়িয়েও কমেন্ট করতে শুরু করেছেন। উল্লেখ্য, এখনো পর্যন্ত মহম্মদ শামি ও হাসিন জাহানের ডিভোর্স হয়নি। তবে তারা দুজনে আলাদা থাকেন। দুজনের মধ্যে আইনি লড়াইও অনেকদিন ধরেই চলছে।

    আরও পড়ুন- ওভালে ভারতের জয়ের পর কথা রাখলেন ‘এই ক্রিকেটার, নাগিন ডান্সের ভিডিও ভাইরাল

    ২০১৮ সালে মহম্মদ শামির বিরুদ্ধে একের পর এক গুরুতর অভিযোগ করেছিলেন হাসিন। তাঁকে খুনের চেষ্টা করা হচ্ছে বলেও অভিযোগ করেছিলেন হাসিন জাহান। বিশেষ করে মহম্মদ শামি ও তাঁর ভাইয়ের বিরুদ্ধে অভিযোগ ছিল তাঁর। একের পর এক মামলা রুজু করেছেন। ২০১৪ সালে মডেল হাসিন জাহানের সঙ্গে বিয়ে করেছিলেন মহম্মদ শামি। বহুদিন ধরেই হাসিন জাহান মডেলিং-এর সঙ্গে যুক্ত। তার পর কলকাতা নাইট রাইডার্স-এর চিয়ার লিডার হয়েছিলেন তিনি। সেই সময় দুজনের দেখা হয়। পরস্পরকে ভালোবেসে ফেলেন তাঁরা। মহম্মদ শামি পরিবারের বিরুদ্ধে গিয়ে হাসিন জাহানকে বিয়ে করেছিলেন। ২০১৫ সালে কন্যা সন্তানের পিতা হয়েছিলেন মহম্মদ শামি।

    Published by:Suman Majumder
    First published: