Home /News /sports /
Ronaldo vs Ralf Rangnick : তুলে নেওয়ায় কোচের ওপর ক্ষেপলেন রোনাল্ডো! রাগে ছুড়ে ফেললেন জ্যাকেট

Ronaldo vs Ralf Rangnick : তুলে নেওয়ায় কোচের ওপর ক্ষেপলেন রোনাল্ডো! রাগে ছুড়ে ফেললেন জ্যাকেট

ম্যাঞ্চেস্টার ইউনাইটেড কোচের ওপর রেগে আগুন রোনাল্ডো

ম্যাঞ্চেস্টার ইউনাইটেড কোচের ওপর রেগে আগুন রোনাল্ডো

Cristiano Ronaldo threw his coat after being substituted by Ralf Rangnick. ম্যাঞ্চেস্টার ইউনাইটেড কোচের ওপর রেগে আগুন রোনাল্ডো, ছুড়ে ফেললেন জ্যাকেট

  • Share this:

    #ম্যাঞ্চেস্টার: ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের নতুন কোচের সঙ্গে একেবারেই মানিয়ে নিতে পারছেন না তারকা স্ট্রাইকার ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। বারবারই সামনে আসছে দুজনের ইগোর লড়াই। ইংলিশ প্রিমিয়ার লিগে পরপর দুই ম্যাচ পর বুধবার ব্রেন্টফোর্ডের বিরুদ্ধে ম্যাঞ্চেস্টার ইউনাইটেড জয় পেল। কিন্তু ম্যাচ শেষের আগে ইউনাইটেড কোচ রাল্ফ রাংনিক তারকা স্ট্রাইকার ক্রিশ্চিয়ানো রোনাল্ডোকে তুলে নেওয়ায় কোচের উপর বেজায় চটলেন রোনাল্ডো।

    আরও পড়ুন - Shikhar Dhawan on Venkatesh Iyer : ভেঙ্কটেশ আইয়ারকে কেন বোলিং দেওয়া হয়নি ? ব্যাখ্যা দিলেন শিখর ধাওয়ান

    যা ব্রেন্টফোর্ডের বিরুদ্ধে ইউনাইটেডের ৩-১ ব্যবধানে জয়ের চেয়েও বেশি করে আলোচনার শিরোনামে চলে এল। রোনাল্ডো মাঠ ছাড়ার পরে ডাগ আউটে গিয়ে তার মনোভাব একেবারেই গোপন রাখেননি। মাঠ ছাড়ার সময় তার মুখের অভিব্যক্তি ক্যামেরায় এড়ায়নি। "কেন আমি ? কেন আমি ? আমায় কেন আপনি তুলে নেবেন ?" মাঠ ছাড়ার আগে তাকে বিড়বিড় করতে দেখা যায়, মাঠ ছাড়ার পর রাগে তার জ্যাকেট তিনি ফ্লোরে ছুড়ে ফেলেন।

    আরও পড়ুন - Lionel Messi Argentina : মেসিকে বিশ্রাম! আর্জেন্টিনা জার্সিতে কলম্বিয়া এবং চিলির বিরুদ্ধে নেই মহাতারকা

    হঠাৎ করে তাকে তুলে নেওয়ায় তিনি এতটাই হতাশ হয়ে পড়েন যে একা আলাদা হয়ে বসে থাকেন। পরে কোচ রাংনিক এসে তাকে আশ্বস্ত করেন। নিতম্বে চোটের কারণে গত ৩ রা জানুয়ারি থেকে তিনি দলের বাইরে ছিলেন। দুই ম্যাচ পর ফিরে ব্রেন্টফোর্ডের বিরুদ্ধে তেমন কোনো প্রভাব তিনি বিস্তার করতে পারছিলেন না।

    বরং ইউনাইটেডের আক্রমণভাগের তরুণ খেলোয়াড়রাই দাপিয়ে বেড়াচ্ছিলেন। এন্থনি এলাঙ্গা, মাসন গ্রিনউড, মার্কাস রাসফোর্ড ইউনাইটেডের হয়ে গোল করেন। ৭০ মিনিটে গ্রিনউড ইউনাইটেডকে ২-০ গোলে এগিয়ে দেওয়ার পর, রাংনিক রোনাল্ডোকে তুলে রক্ষণকে মজবুত করতে হ্যারি মাগুইরেকে নামান।

    তাকে তুলে নেওয়ার পর রোনাল্ডোর প্রতিক্রিয়া সম্পর্কে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে রাংনিক বলেন, এই প্রতিক্রিয়া স্বাভাবিক। একজন স্ট্রাইকার সবসময় গোল করতে চায়। কিন্তু সে একটি ছোট চোট সারিয়ে ফিরেছে এবং এটা মনে রাখা প্রয়োজন যে সামনে আরো একটা ম্যাচ আছে।

    আমি দেখেছি সে আমায় জিজ্ঞাসা করল আমি কেন ? আমি তাকে বলেছিলাম দলের স্বার্থেই আমাকে এই সিদ্ধান্ত নিতে হয়েছিল। তবে রোনালদোর সঙ্গে তার সম্পর্ক খারাপ এটা মানতে রাজি নন ইউনাইটেডের জার্মান ম্যানেজার। তার যুক্তি রোনাল্ডোর বয়স বেড়েছে। এখন তাকে বুঝে ব্যবহার করতে হবে।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: Cristiano Ronaldo, EPL

    পরবর্তী খবর