• Home
  • »
  • News
  • »
  • sports
  • »
  • KL RAHUL OF PUNJAB KINGS WILL BE AT HIS BEST FORM IN IPL THINKS GAUTAM GAMBHIR RRC

Gambhir on KL : রাহুলের ব্যাটে ঝড় উঠবে আইপিএলে, নিশ্চিত গৌতম গম্ভীর

আইপিএলে দুর্দান্ত ছন্দ দেখিয়েছিলেন রাহুল

KL Rahul will be at his best form in IPL thinks Gautam Gambhir. অভিজ্ঞতা থেকে গম্ভীরের মনে হয়েছে ইংল্যান্ডে টেস্ট ক্রিকেটে যথেষ্ট ভাল পারফর্ম করেছিলেন রাহুল। লর্ডসে শতরান, মাঝে কয়েকটা ইনিংস ব্যর্থ হলেও, আবার ওভালে নিজেকে প্রমাণ করেছিলেন রাহুল।দুবার আইপিএল চ্যাম্পিয়ন দলের অধিনায়ক মনে করেন রাহুলের সেরা ব্যাটিং দেখা বাকি আইপিএলে

  • Share this:

    #নয়াদিল্লি: ভারতের প্রাক্তন ওপেনার এবং কলকাতা নাইট রাইডার্স দলের ইতিহাসে সফলতম অধিনায়ক গৌতম গম্ভীর একটা বড় ভবিষ্যৎবাণী করে ফেললেন। আগামী ১৯ সেপ্টেম্বর থেকে শুরু হতে চলা আইপিএলে সর্বোচ্চ স্কোরার হিসেবে কে এল রাহুলের নাম নির্দ্বিধায় ঘোষণা করে দিলেন তিনি। গৌতম জানিয়েছেন এই মুহূর্তে আইপিএল এর চলতি বছরে রান সংগ্রহকারীদের তালিকায় দ্বিতীয় স্থানে আছেন রাহুল। সাত ম্যাচে ৩৩১ রান করেছেন তিনি। চারটি হাফ সেঞ্চুরি ।

    আরও পড়ুন - Kapil on Jasprit : টেস্টে বুমরার দ্রুত উত্থান দেখে রোমাঞ্চিত কপিল দেব

    তবে গম্ভীর নিশ্চিত টুর্নামেন্টের দ্বিতীয় পর্যায় বেঙ্গালুরুর ব্যাটসম্যান সর্বোচ্চ রান সংগ্রহকারীদের তালিকায় প্রথম স্থান দখল করার ক্ষমতা রাখেন। নিজের অভিজ্ঞতা থেকে গম্ভীরের মনে হয়েছে ইংল্যান্ডে টেস্ট ক্রিকেটে যথেষ্ট ভাল পারফর্ম করেছিলেন রাহুল। লর্ডসে শতরান, মাঝে কয়েকটা ইনিংস ব্যর্থ হলেও, আবার ওভালে নিজেকে প্রমাণ করেছিলেন রাহুল।

    দুবার আইপিএল চ্যাম্পিয়ন দলের অধিনায়ক মনে করেন রাহুলের সেরা ব্যাটিং দেখা বাকি আইপিএলে। নিজের ছন্দে থাকলে কম করে দুটি সেঞ্চুরি আশা করছেন রাহুলের থেকে। পাশাপাশি আরবে খেলা হওয়ার ফলে মুম্বই ইন্ডিয়ানস দলের সবচেয়ে সুবিধে হবে মনে করেন গম্ভীর। ব্যাটে বল আসে, আবার বুমরা, বোল্টদের মত ফাস্ট বোলারদের জন্য সুইং থাকে উইকেটে। তাই মুম্বই ভয়ঙ্কর হয়ে উঠতে পারে।

    পাশাপাশি হাতে থাকা সাতটি ম্যাচের ভেতর মুম্বইকে পাঁচটি জিততে হবে প্লে-অফে কোয়ালিফাই করার জন্য। তাই টুর্নামেন্টের সবচেয়ে সফল দল আরও বেশি মরিয়া থাকবে মনে করেন গম্ভীর। পাশাপাশি আরসিবি দলের অধিনায়ক বিরাট কোহলি সবে টেস্ট ক্রিকেট খেলে এসেছেন। তাই টি টোয়েন্টি ফরম্যাটে মানিয়ে নিতে কিছুটা চ্যালেঞ্জের মুখে পড়তে হতে পারে।

    কাজটা সহজ হবে না এবি ডি ভিলিয়ার্সের জন্য। দক্ষিণ আফ্রিকান কিংবদন্তি দীর্ঘদিন প্রতিযোগিতামূলক ক্রিকেটের মধ্যে নেই। তবে তিনি জিনিয়াস। তাই ডিভিলিয়ার্সকে নিয়ে কোনও ভবিষ্যৎবাণী করতে নারাজ গম্ভীর। কিন্তু ম্যাক্সওয়েল এবং নিউজিল্যান্ডের জেমিসন দলে আসায় কোহলিদের শক্তি বেড়েছে তাতে সন্দেহ নেই গৌতমের। তবে নিজের পুরনো দল কেকেআর নিয়ে একটা শব্দ খরচ করেননি বিশ্বকাপ জয়ী ক্রিকেটার।

    Published by:Rohan Chowdhury
    First published: