Home /News /sports /
KL Rahul T20 series : ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ইডেনে টি টোয়েন্টি সিরিজে নেই রাহুল এবং অক্ষর

KL Rahul T20 series : ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ইডেনে টি টোয়েন্টি সিরিজে নেই রাহুল এবং অক্ষর

হ্যামস্ট্রিংয়ের চোট ছিটকে গেলেন কে এল রাহুল

হ্যামস্ট্রিংয়ের চোট ছিটকে গেলেন কে এল রাহুল

KL Rahul and Axar Patel out of T20 series against West Indies. হ্যামস্ট্রিংয়ের চোট ছিটকে গেলেন কে এল রাহুল, চোট অক্ষরের, রাহুলের বদলে টি টোয়েন্টি সিরিজ খেলবেন ঋতুরাজ

  • Share this:

    #আমেদাবাদ: পারিবারিক বিয়ের অনুষ্ঠানে উপস্থিত থাকার জন্য ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে প্রথম একদিনের ম্যাচে ছিলেন না তিনি। দ্বিতীয় একদিনের ম্যাচে অবশ্য ফিরে এসে দুরন্ত ৪৯ করেছিলেন কে এল রাহুল। কিন্তু আবার চোট সমস্যায় কাবু হলেন তিনি। ছিটকে গেলেন টি টোয়েন্টি সিরিজ থেকে। ফলে কলকাতার ইডেন গার্ডেন্সে খেলতে দেখা যাবে না কে এল রাহুলকে।

    আরও পড়ুন - IPL auction 2022, Hangargekar : ভারতের অনূর্ধ্ব উনিশের এই অলরাউন্ডারের জন্য ঝাঁপাবে একাধিক ফ্র্যাঞ্চাইজি,দেখুন

    বিসিসিআই এর পক্ষ থেকে জানানো হয়েছে দ্বিতীয় একদিনের ম্যাচে ফিল্ডিং করার সময় বা পায়ের হ্যামস্ট্রিংয়ে চোট পেয়েছিলেন তিনি। তখন বেশি ব্যথা অনুভব না করলেও, পরে ব্যথা বাড়ে। এই মুহূর্তে ডাক্তার তাকে বিশ্রাম নিতে বলেছেন। টি টোয়েন্টি সিরিজে প্রাথমিকভাবে নাম থাকলেও বাদ পড়লেন অক্ষর প্যাটেল। বাঁহাতি স্পিনার সুস্থ হয়ে ওঠার মুখে। কিন্তু জানা গিয়েছে ম্যাচ ফিট হতে তার সময় লাগবে।

    আরও পড়ুন - IPL Mega auction RCB: বিরাটের কথায় আইপিএল নিলামে এই পাঁচ ক্রিকেটারকে টার্গেট করেছে আরসিবি

    তাই এখন জোর করে টি টোয়েন্টি সিরিজ খেললে আঘাত বেড়ে যেতে পারে। রাহুল এবং অক্ষর দুজনেই চলে যাবেন বেঙ্গালুরুর এনসিএ একাডেমিতে। সেখানে শুশ্রূষা এবং রিহাব পদ্ধতি চলবে নিয়ম মেনে। তাছাড়া পরের মাসের শেষের দিকে আইপিএল শুরু। নিজেদের ফিটনেস নিয়ে তাই সতর্ক ভারতীয় ক্রিকেটাররা। রাহুল এবং অক্ষররের বদলি হিসেবে ঘোষণা করা হয়েছে দীপক হুদা এবং ঋতুরাজ গায়কোয়াড়কে।

    দীপক একদিনের সিরিজে দুটি ম্যাচ খেলেছেন। ঋতুরাজ সুযোগ পাননি। নির্বাচকরা মহারাষ্ট্রের ঋতুরাজকে দেখে নিতে চান। মনে করা হচ্ছে এই মুহূর্তে ভারতীয় ক্রিকেটে তরুণ ব্যাটসম্যানদের মধ্যে আগামী দিনের সুপারস্টার ঋতুরাজ গায়কোয়াড়। সুনীল গাভাসকার একাধিকবার বলেছেন ঋতুরাজকে সুযোগ দেওয়া হোক।

    এবার দেখার ইডেনে কতটা সুযোগ পান ঋতুরাজ। তবে রাহুল এবং অক্ষর না থাকলেও ভারতের শক্তিশালী দল রয়েছে টি টোয়েন্টি সিরিজে। ভেঙ্কটেশ আইয়ার, হর্ষল প্যাটেল, আবেশ খানদেরও খেলানোর কথা মাথায় রয়েছে অধিনায়ক রোহিত শর্মা এবং কোচ রাহুল দ্রাবিড়ের।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: Axar Patel, KL Rahul

    পরবর্তী খবর