Home /News /sports /
IPL Mega auction RCB: বিরাটের কথায় আইপিএল নিলামে এই পাঁচ ক্রিকেটারকে টার্গেট করেছে আরসিবি

IPL Mega auction RCB: বিরাটের কথায় আইপিএল নিলামে এই পাঁচ ক্রিকেটারকে টার্গেট করেছে আরসিবি

ডেভিড ওয়ার্নার এবং ট্রেন্ট বোল্টের জন্য মোটা প্রস্তাব রাখবে আরসিবি

ডেভিড ওয়ার্নার এবং ট্রেন্ট বোল্টের জন্য মোটা প্রস্তাব রাখবে আরসিবি

IPL Mega auction 2022 RCB can target these 5 cricketers. আইপিএল মেগা নিলাম বিরাটের পছন্দের পাঁচ ক্রিকেটার এর জন্য মরিয়া আরসিবি

  • Share this:

    #বেঙ্গালুরু: তিনি দেশের জার্সিতে অধিনায়কত্ব ছাড়ার আগেই আইপিএলে বেঙ্গালুরুর জার্সিতে অধিনায়ক না থাকার সিদ্ধান্ত জানিয়ে দিয়েছিলেন। তবে বিরাট কোহলি বরাবর মনে করেন অধিনায়ক না থেকেও দলের নেতা হিসেবে থাকা যায়। তার কাছে দলের সাফল্য শেষ কথা। অধিনায়ক থাকা নয়। দীর্ঘদিন আরসিবি অধিনায়ক থেকেও ট্রফি জেতাতে পারেননি।

    আরও পড়ুন - Gavaskar on U19 auction: মাথা ঘুরিয়ে দিতে পারে কোটি কোটি টাকা! অনূর্ধ্ব উনিশ ক্রিকেটারদের নিয়ে চিন্তায় গাভাসকার

    এখন দেখার অধিনায়কত্ব ছেড়ে আরসিবিকে চ্যাম্পিয়ন করতে পারেন কিনা কিং কোহলি। মহম্মদ সিরাজ এবং গ্লেন ম্যাক্সওয়েল ছাড়া বিরাট কোহলি- এই তিনজন ক্রিকেটারকে ধরে রেখেছে বেঙ্গালুরু ফ্র্যাঞ্চাইজি। হাতে রয়েছে ৫৭ কোটি টাকা। এই টাকায় চারজন বড় নাম টার্গেট রয়েছে আরসিবির।

    ডেভিড ওয়ার্নার

    আইপিএলের ইতিহাসে অন্যতম সেরা ব্যাটসম্যান এই অস্ট্রেলিয়ান। ২০১৬ থেকে সাফল্যের সঙ্গে সানরাইজার্স হায়দারাবাদকে নেতৃত্ব দিয়েছেন। চ্যাম্পিয়ন করেছেন। সম্প্রতি অস্ট্রেলিয়ার হয়ে টি টোয়েন্টি বিশ্বকাপ জিতেছেন। তার সঙ্গে খারাপ ব্যবহার করেছিল হায়দারাবাদ। এই সুযোগটাকে কাজে লাগিয়ে অস্ট্রেলিয়ান তারকাকে টার্গেট করছে বেঙ্গালুরু। ওয়ার্নার চলে এলে শুধু ব্যাটসম্যান নন, অধিনায়ক হিসেবেও বড় ভূমিকা পালন করতে পারবেন। তার জন্য ৬-৭ কোটি পর্যন্ত যাবে আরসিবি।

    ট্রেন্ট বোল্ট

    আইপিএলের ইতিহাসে অন্যতম সফল ফাস্ট বোলার ট্রেন্ট বোল্ট। নতুন বলের পাশাপাশি ডেথ ওভারেও তার উইকেট নেওয়ার ক্ষমতা প্রশ্নাতীত। তাকে রাখেনি মুম্বই ইন্ডিয়ান্স। আরসিবির একজন যোগ্য পেসার প্রয়োজন। কাইল জমিসন এবার আইপিএল খেলছেন না। তাই বোল্টকে পেতে চেষ্টা করবে আরসিবি। ৬ কোটি টাকা পর্যন্ত খরচ করতে পারে আরসিবি।

    রাহুল চাহার

    যুজবেন্দ্র চাহালকে নিয়মের বেড়াজালে ছেড়ে দিতে বাধ্য হয়েছে আরসিবি। বিরাট কোহলির সঙ্গে দুরন্ত বোঝাপড়া ভারতের এই লেগস্পিনারের। তাকে নিলাম থেকে আবার কিনে নেওয়ার চেষ্টা করবে আরসিবি। না পেলে শেষপর্যন্ত রাহুল চাহারকে টার্গেট করতে পারে বেঙ্গালুরু। মুম্বই ইন্ডিয়ান্স দলের হয়ে যথেষ্ট ভাল পারফর্ম করেছিলেন রাহুল। টি টোয়েন্টি বিশ্বকাপে ভারতের জার্সি গায়ে খেলেছেন। মুম্বইয়ের মাঠে খেলা হবে বলে গুরুত্ব পেতে পারেন তিনি।

    মিচেল মার্শ

    দীর্ঘদিন হাঁটুর সমস্যায় ভোগান্তির পর অবশেষে নিজেকে ফিট করে তুলেছেন মিচেল মার্শ। সম্প্রতি অস্ট্রেলিয়ার জার্সিতে টি টোয়েন্টি বিশ্বকাপে দুরন্ত পারফর্ম করেছিলেন তিনি। তিন নম্বরে ব্যাট করতে নেমে বেশিরভাগ ম্যাচেই অনবদ্য খেলেছিলেন। বল হাতেও উইকেট তুলে নিতে পারেন। বিরাট কোহলির পছন্দের তালিকায় থাকায় মিচেল মার্শকে ৮ কোটি পর্যন্ত দিতে পারে আরসিবি।

    দেওয়াল্ডল ব্রেভিস

    ক্রিকেট জগতে তাকে মজা করে ডাকা হচ্ছে ' বেবি এবি ' নামে। অনূর্ধ্ব উনিশ বিশ্বকাপে দক্ষিণ আফ্রিকাকে চ্যাম্পিয়ন করতে না পারলেও দুর্ধর্ষ পারফর্ম করেছিলেন ব্রেভিস। ৬ ম্যাচে ৫০৬ রান করেন। বুঝিয়ে দিয়েছেন তিনি আগামী দিনের সুপারস্টার। এবি ডি ভিলিয়ার্স নিজে চাইছেন এই ছেলেটিকে সুযোগ দিক আরসিবি। বিরাট কোহলি তাকে নিজের মত তৈরি করে নিতে পারবেন।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: Ipl 2022 mega Auction, RCB

    পরবর্তী খবর