Home /News /sports /
KKR, Shreyas Iyer : হারের হ্যাটট্রিক সত্ত্বেও দলকে কোন মন্ত্রে চাঙ্গা করছেন কেকেআর অধিনায়ক? জানুন

KKR, Shreyas Iyer : হারের হ্যাটট্রিক সত্ত্বেও দলকে কোন মন্ত্রে চাঙ্গা করছেন কেকেআর অধিনায়ক? জানুন

ঘুরে দাঁড়ানোর বিশ্বাস হারাতে রাজি নন কেকেআর অধিনায়ক

ঘুরে দাঁড়ানোর বিশ্বাস হারাতে রাজি নন কেকেআর অধিনায়ক

KKR will bounce back strongly in IPL after three defeats. ঘুরে দাঁড়ানোর বিশ্বাস হারাতে রাজি নন কেকেআর অধিনায়ক শ্রেয়স আইয়ার

  • Share this:

    #মুম্বই: টানা তিনটি ম্যাচে হার। হঠাৎ করেই যেন থমকে গিয়েছে কেকেআরের স্বপ্নের দৌড়। তবে এখনই হতাশ হওয়ার মত কিছু দেখছেন না শ্রেয়স আইয়ার। টুর্নামেন্টের মাঝামাঝি অবস্থায় বরং এই ভুল ত্রুটি তাদের গুছিয়ে নিতে সাহায্য করবে মনে করেন কেকেআর ক্যাপ্টেন। শেষ পর্যন্ত ব্যাট করে সোমবার দলকে জেতাতে না পেরে হতাশ কলকাতা নাইট রাইডার্সের নতুন অধিনায়ক শ্রেয়স আয়ার। তিনি আরও হতাশ, ৫১ বলে ৮৫ রানের অনবদ্য ইনিংস খেলার পরেও তাঁর দল রাজস্থান রয়্যালসের কাছে সাত রানে হেরে যায়।

    আরও কোচ - Ravi Shastri on Virat Kohli : শেষ হয়ে যাবে কোহলির ক্রিকেট জীবন! বোর্ডকে বিশেষ পরামর্শ প্রাক্তন কোচের

    শ্রেয়সের মতোই হতাশ কেকেআর কোচ ব্রেন্ডন ম্যাকালাম। টানা তিন ম্যাচে হারের পরে যিনি বলেছেন, এই বৃত্ত থেকে বেরিয়ে আসার উপায় যত দ্রুত সম্ভব, বার করতে হবে। সঙ্গে এও জানাতে ভোলেননি, সোমবার নিজেদের ভুলেই জেতা ম্যাচ হাতছাড়া করতে হয়েছে। ম্যাচের পরে শ্রেয়স বলেন, একটা সময় আমাদের রান তোলার গতি প্রায় ওদের সমান-সমান হয়ে গিয়েছিল। যার জন্য ধন্যবাদ প্রাপ্য অ্যারন ফিঞ্চের। কিন্তু সেই ধারাবাহিকতাটা রক্ষা করতে পারলাম না।

    আরও পড়ুন - Mumbai Indians, Arjun Tendulkar : ধোনিদের বিরুদ্ধেই কী অভিষেক হতে চলেছে সচিন পুত্রের? সম্ভাবনা কতটা জানুন

    এটা নিশ্চিত করতে হবে যে, এই পরিস্থিতিতে সকলকে একজোট হয়ে এই অবস্থা থেকে বেরিয়ে আসতে হবে। এমন প্রতিকূলতার সামনে আগেও পড়তে হয়েছে। আবারও এক কঠিন পরীক্ষা অপেক্ষা করছে আমাদের জন্য। নাইট অধিনায়কের কাছে জানতে চাওয়া হয়েছিল, যুজ়বেন্দ্র চহালের বলে নীতিশ রানার আউটই কি ম্যাচের রং পাল্টে দিয়েছিল? শ্রেয়সের জবাব, নীতিশের বিরুদ্ধে যুজ়ি একটা অনুকূল পরিস্থিতি পেয়ে গিয়েছিল।

    শ্রেয়স জানিয়েছেন, সোমবারের ম্যাচে শিশির কাঁটা হয়ে দাঁড়ায়নি। তা হলে ম্যাচে চারশোর বেশি রান হত না। যদিও আউটফিল্ড তাঁর পছন্দ হয়নি। তবে শ্রেয়সের বিশ্বাস, কেকেআর দারুণ ভাবে ঘুরে দাঁড়াবে। বলেছেন, আমি চাপ ভালবাসি। হারলেও এখান থেকে ঘুরে দাঁড়ানো সম্ভব। মাঝে দূটো দিন সময়। তারপর হার্দিক পান্ডিয়ার গুজরাত টাইটান্স দলের বিপক্ষে খেলা।
    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: IPL 2022, Kkr

    পরবর্তী খবর