Home /News /sports /
CSK vs KKR, Shreyas Iyer : অধিনায়ক শ্রেয়স খুনে মানসিকতার! কেকেআর অধিনায়ককে বিশাল সার্টিফিকেট কোচের

CSK vs KKR, Shreyas Iyer : অধিনায়ক শ্রেয়স খুনে মানসিকতার! কেকেআর অধিনায়ককে বিশাল সার্টিফিকেট কোচের

অধিনায়ক শ্রেয়সের ব্যাটের ওপর ভরসা কেকেআর সমর্থকদের

অধিনায়ক শ্রেয়সের ব্যাটের ওপর ভরসা কেকেআর সমর্থকদের

KKR coach Brendon McCullum in high praise for Shreyas Iyer and his killer instincts. অধিনায়ক শ্রেয়স খুনে মানসিকতার! কেকেআর অধিনায়ককে বিশাল সার্টিফিকেট কোচের

  • Share this:

    #মুম্বই: জাতীয় দলের জার্সিতে এই মুহূর্তে দুরন্ত ফর্মে ছিলেন তিনি। টেস্ট ক্রিকেট থেকে শুরু করে টি টোয়েন্টি , একদিনের ক্রিকেট - সব ফরম্যাটে যখন ব্যাট করতে নেমেছেন, প্রতিপক্ষকে নাকাল করে ছেড়েছেন শ্রেয়স আইয়ার। কলকাতা নাইট রাইডার্স দলের কোচ ব্রেন্ডন ম্যাকালাম বিশাল সার্টিফিকেট দিয়েছেন তাকে। চেন্নাই এর বিরুদ্ধে প্রথম ম্যাচে নামার আগে ম্যাকালাম জানিয়েছেন শ্রেয়স আইয়ার দুর্দান্ত ব্যাটসম্যান শুধু নয়, বুদ্ধিমান এবং আগ্রাসী অধিনায়ক।

    আরও পড়ুন - CSK vs KKR, Andre Russell: ক্যারিবিয়ান জোড়া ফলায় আজ চেন্নাইকে উচিত শিক্ষার গেম প্ল্যান নাইটদের

    এমনকি তিনি শ্রেয়সকে খুনে অধিনায়ক হিসেবেও বর্ণনা করতে রাজি। কেকেআর সঠিক ব্যক্তিকে অধিনায়ক হিসেবে পেয়েছে মনে করেন নিউজিল্যান্ডের প্রাক্তন তারকা। এমনকি গত দশ বছরে কেকেআরের সেরা রিক্রুটমেন্ট শ্রেয়স আইয়ার সন্দেহ নেই ম্যাকালামের। আজ পর্যন্ত আইপিএলে কেকেআরের হয়ে একজন ক্রিকেটার শতরান করেছেন।

    আরও পড়ুন - CSK, Ravindra Jadeja : আইপিএল চ্যাম্পিয়ন হয়েই ধোনিকে গুরুদক্ষিণা দিতে চান জাদেজা! তৈরি চেন্নাই

    তিনি ব্রেন্ডন ম্যাককালাম। প্রথম আইপিএলে বেঙ্গালুরুর বিরুদ্ধে। শ্রেয়স আইয়ার ক্ষমতা রাখেন সেই রেকর্ড ভেঙে দেওয়ার বলছেন ম্যাককালাম। এমনকি অধিনায়ক এবং কোচ হিসেবে তাদের মানসিকতা বেশিরভাগ ক্ষেত্রেই মিলে যায় বলছেন ম্যাককালাম। শ্রেয়স আইয়ার হয়তো দিল্লিতেই থেকে যেতেন। কিন্তু দিল্লি তাকে অধিনায়ক না রাখায় সেই ফ্র্যাঞ্চাইজি ছাড়েন শ্রেয়স।

    কেকেআর এ যোগ দিয়ে শ্রেয়স আইয়ার নতুন করে শুরু করতে চান। বুঝিয়ে দিতে চান আগামী কয়েকটা বছর শুধু আইপিএল নয়, জাতীয় দলের হয়েও রাজত্ব করতে চলেছেন তিনি। বয়স কম হলেও অধিনায়ক হিসেবে অভিজ্ঞতা রয়েছে। শ্রেয়স আইয়ার কিছুটা হলেও সুবিধা পাবেন মুম্বইতে খেলা বলে। জন্মসূত্রে কেরলের হলেও বড় হয়েছেন মুম্বইতে। খেলেছেন মুম্বই দলে। এখানকার উইকেট এবং মাঠ নখদর্পণে।

    সুনীল গাভাসকার পর্যন্ত এই ছেলের ব্যাটিংয়ের উচ্ছ্বসিত প্রশংসা করেছিলেন। ব্রেন্ডন ম্যাকালাম মনে করেন শ্রেয়স আইয়ার দুরন্ত অ্যাথলিট। ফিটনেস খুব ভাল। উচ্চতা ভাল হওয়ার কারণে, ছক্কা মারার ক্ষেত্রে পায়ের ব্যবহার করতে জানেন। টিম মিটিংয়ে হাসি-ঠাট্টার মধ্যেই সংকল্প এবং টার্গেট বুঝিয়ে দেন ক্রিকেটারদের।

    চেন্নাই কলকাতার তুলনায় দ্বিগুণ ম্যাচ জিতেছে আইপিএলে। তবে আজ নতুন টুর্নামেন্ট শুরুর আগে এই পরিসংখ্যান গুরুত্ব দিতে নারাজ কেকেআর শিবির। শ্রেয়স আইয়ার নতুন স্বপ্ন দেখাচ্ছেন তাদের। নাইট সর্মথকরা তো বলছেন, 'শ্রেয়স আইয়ার, পুরা ফায়ার '।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: CSK vs KKR, IPL 2022

    পরবর্তী খবর