Home /News /sports /
KKR, Shreyas Iyer : টানা পাঁচ ম্যাচ হেরেও নাকি কম্বিনেশন বুঝতে পারছেন না কেকেআর অধিনায়ক শ্রেয়স

KKR, Shreyas Iyer : টানা পাঁচ ম্যাচ হেরেও নাকি কম্বিনেশন বুঝতে পারছেন না কেকেআর অধিনায়ক শ্রেয়স

কী কারণে পাঁচ হার বুঝতে পারছেন না কেকেআর অধিনায়ক

কী কারণে পাঁচ হার বুঝতে পারছেন না কেকেআর অধিনায়ক

KKR captain Shreyas Iyer still not finding right combination in IPL. টানা পাঁচ ম্যাচ হেরেও নাকি কম্বিনেশন বুঝতে পারছেন না কেকেআর অধিনায়ক শ্রেয়স

  • Share this:

    #মুম্বই: যত সময় যাচ্ছে কেকেআরের প্লে অফ খেলার সম্ভাবনা তত কমে যাচ্ছে। ইডেনে আইপিএলের প্লে অফ হবে, অথচ কেকেআর খেলবে না, ব্যাপারটা মেনে নিতে কষ্ট হবে ক্রিকেটপ্রেমীদের। কিন্তু সম্ভাবনা সেদিকেই যাচ্ছে। এখনো সঠিক কম্বিনেশন খুঁজে বের করা গেল না। চার ম্যাচে তিন জয়ে আসরের শুরুটা বেশ ভাল ছিল কলকাতা নাইট রাইডার্সের। কিন্তু এরপর যেনো জিততেই ভুলে গেল আইপিএলের দুবারের চ্যাম্পিয়নরা।

    আরও পড়ুন - Yuvraj Singh on Virat Kohli : বিরাট কোহলির জন্য নতুন টোটকা দিলেন যুবরাজ সিং! জানলে চমকে যাবেন

    টানা পাঁচ ম্যাচ হেরে প্লে-অফ খেলার সম্ভাবনা প্রায় শেষ বললেই চলে। নয় ম্যাচে মাত্র তিন জয় টেবিলের আট নম্বরে রয়েছে তারা। সবশেষ বৃহস্পতিবার রাতে দিল্লি ক্যাপিট্যালসের কাছে ৪ উইকেটে হেরেছে শাহরুখ খানের দল। যেখানে তাদের ভুগিয়েছে ব্যাটিং ব্যর্থতা। মাত্র ৮৩ রানে ৬ উইকেট হারানোর পর নিতিশ রানার ৩৪ বলে ৫৭ রানে ভর করে ১৪৬ রানে পৌঁছায় কলকাতা। যা টপকাতে বেগ পায়নি দিল্লি।

    টানা পঞ্চম পরাজয়ের পর সবকিছু নতুন করে ভাবার দিকে মনোযোগ দিচ্ছেন কলকাতা অধিনায়ক শ্রেয়স আইয়ার। তার মতে এখন আবার পেছনে ফিরে ভুলগুলো খুঁজে বের করা উচিত কলকাতার। দিল্লির কাছে হেরে ম্যাচ পরবর্তী পুরস্কার বিতরণীতে এমনটাই বলেছেন শ্রেয়াস। তার ভাষ্য, আমাদের শুরুটা ছিল খুবই ধীর এবং টানা উইকেটও হারিয়েছি। শুরুর দিকে উইকেটে বল থেমে আসছি।

    তবু আমার মতে এই রান (১৪৬) এমন উইকেটের জন্য যথেষ্ট নয়। আমরা যেমন ব্যাটিং করেছি তার কোনো অজুহাত হয় না। আমাদের এখন পেছনে ফিরে খুঁজতে হবে যে কোথায় ভুল করেছি।এখন পর্যন্ত চলতি আসরে পাঁচটি ভিন্ন ভিন্ন উদ্বোধনী জুটি ব্যবহার করেছে কলকাতা। কিন্তু মেলেনি সাফল্য।

    গত আসরে ওপরের দিকে ব্যাট করে সফল হওয়া ভেংকটেশ আইয়ার এবার হতাশ করেছেন। অ্যারন ফিঞ্চ, অজিঙ্কা রাহানেরাও বড় ইনিংস খেলতে ব্যর্থ। সুনিল নারিনকে ওপরে আনার পরিকল্পনা কাজে লাগেনি আবার।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: IPL 2022, Kkr

    পরবর্তী খবর