হোম /খবর /খেলা /
আরিয়ান, সুহানা, জাহ্নবী কেকেআরের ভবিষ্যৎ নয়, বর্তমানও! বলছেন জুহি

KKR, Juhi Chawla : আরিয়ান, সুহানা, জাহ্নবী কেকেআরের ভবিষ্যৎ শুধু নয়, বর্তমানও ! বলছেন জুহি

আরিয়ান, জাহ্নবীরাই এখন কেকেআর এর ভবিষ্যৎ বলছেন জুহি চাওলা

আরিয়ান, জাহ্নবীরাই এখন কেকেআর এর ভবিষ্যৎ বলছেন জুহি চাওলা

Juhi Chawla says Aryan and Suhana Khan along with Jahnavi Mehta not only future but present of KKR. আরিয়ান, জাহ্নবীরাই এখন কেকেআর এর ভবিষ্যৎ বলছেন জুহি চাওলা

  • Last Updated :
  • Share this:

মুম্বই: কেকেআরের মালিক হলেও আজ পর্যন্ত নিলামে দেখা যায়নি শাহরুখ খানকে। সেটা হয়তো তার অভিনয় ইমেজ বাঁচিয়ে রাখার প্রচেষ্টা। তিনি রিল লাইফের হিরো। আইপিএল নিলামে কেন নিজেকে সস্তা করতে যাবেন? কিন্তু প্রীতি জিন্টকে এবার ছাড়া প্রত্যেকবার দেখা গিয়েছে। তবে সময় পেলেই দলকে চিয়ার করতে মাঠে বহুবার দেখা গিয়েছে কিং খানকে।

আরও পড়ুন - Lakshya Sen, Swiss Open : প্রচন্ড ক্লান্ত টানা দুই সপ্তাহ খেলে, সুইস ওপেন খেলবেন না লক্ষ্য সেন

আইপিএলের নিলামে কলকাতা নাইট রাইডার্সের টেবলে দেখা গিয়েছে শাহরুখ খানের পুত্র আরিয়ান খান, কন্যা সুহানা খান এবং জুহি চাওলার কন্যা জাহ্ণবী মেহতাকে। আরিয়ান এবং জাহ্ণবীকে এর আগেও আইপিএল নিলামে দেখা গিয়েছে। প্রশ্ন উঠছে, তবে কি বলিউড অভিনেতাদের সন্তানরাই এখন আইপিএল ফ্র্যাঞ্চাইজির দায়িত্বে?

এবারের নিলামে শাহরুখ বা জুহিকে দেখা যায়নি একদিনও। অথচ কেকেআর-এর কর্ণধার তাঁরাই। শাহরুখ, জুহির অনুপস্থিতিই এই প্রশ্নকে আরও বড় করছে। এ নিয়ে মুখ খোলেননি শাহরুখ। উত্তর অবশ্য পাওয়া গিয়েছে। দিয়েছেন জুহি। অভিনেত্রী বলেছেন, জাহ্নবী, আরিয়ান, সুহানারা শুধু কেকেআর-এর ভবিষ্যতই নয়। ভীষণ ভাবে বর্তমানও। অতীতে আইপিএল নিলামে শাহরুখ, জুহিদের দেখা গিয়েছে। এখন আসছেন তাঁদের সন্তানরা। তাঁরা কি আগ্রহ হারাচ্ছেন?

View this post on Instagram

A post shared by Juhi Chawla (@iamjuhichawla)

না ভবিষ্যত প্রজন্মের হাতে এখন থেকেই দায়িত্ব তুলে দিতে চাইছেন? সুহানাকে এবারই প্রথম নিলামের আসরে দেখা গিয়েছে। জুহি বলেছেন, শুধুই ভবিষ্যৎ নয়, ওরা দলের বর্তমান। আমাদের বেশ মজা লাগছে দেখে। একটা সময় ওরা বাড়িতে থাকত আর আমরা টিভির পর্দায়। হঠাৎ করেই বিষয়টা বিপরীত হয়ে গিয়েছে। এখন আমি বাড়িতে বসে টিভিতে নিজের মেয়েকে দেখছি। এটা দারুণ ব্যাপার। ওদের সকলকে শুভেচ্ছা।

আইপিএল নিলামে জাহ্ণবী, আরিয়ান, সুহানার পাশাপাশি বসা একটি ছবিও নেট মাধ্যমে পোস্ট করেছেন কেকেআরের গর্বিত মালকিন। জুহি লিখেছেন, আমাদের কেকেআরের খেলোয়াড়দের স্বাগত। শ্রেয়স আয়ার, প্যাট কামিন্স, নীতীশ রানা এবং আমাদের তরুণ কর্ণধারদের। আরিয়ান, সুহানা, জাহ্ণবী।

কেকেআর সিইও ভেনকি মাইসোর যখন ল্যাপটপ নিয়ে নিলামের গোল টেবিলে বসেন, তখন তার চারদিকে আরিয়ান, জাহ্নবীরা ক্রিকেটারদের দর ওঠা নামা এবং দাম হাঁকা দেখে স্ট্র্যাটেজি ঠিক করেন। নিজেদের ইনপুট দেন। অর্থাৎ শুধু ক্যামেরা দেখাতে নয়, রীতিমতো ক্রিকেটারদের টার্গেট করে এবং ব্যাক আপ প্ল্যান মাথায় নিয়েই নিলামে গিয়েছিলেন তারা সেটা পরিষ্কার। অর্থাৎ তারকা সন্তানরা কেকেআরের বর্তমানের সঙ্গেও ভীষণ ভাবে জড়িয়ে আছেন সেটা প্রমাণিত।

Published by:Rohan Chowdhury
First published:

Tags: Aryan khan, Juhi Chawla, Kkr