Home /News /sports /
Ishan Kishan joins Mumbai Indians : মুম্বই ইন্ডিয়ান্সের টিম হোটেলে রাজকীয় অভ্যর্থনায় প্রবেশ ১৫.২৫ কোটির ঈশানের

Ishan Kishan joins Mumbai Indians : মুম্বই ইন্ডিয়ান্সের টিম হোটেলে রাজকীয় অভ্যর্থনায় প্রবেশ ১৫.২৫ কোটির ঈশানের

টিম ইন্ডিয়ার সংসার ছেড়ে মুম্বই ইন্ডিয়ান্স হোটেলে ঈশান

টিম ইন্ডিয়ার সংসার ছেড়ে মুম্বই ইন্ডিয়ান্স হোটেলে ঈশান

Ishan Kishan reach Mumbai Indians team hotel in Mumbai ahead of IPL 2022. টিম ইন্ডিয়ার সংসার ছেড়ে মুম্বই ইন্ডিয়ান্স হোটেলে ঈশান কিষান

  • Share this:

    #মুম্বই: আইপিএলের দামামা বেজে গিয়েছে কয়েকদিন আগে থেকেই। বিভিন্ন ক্রিকেটাররা একে একে জড়ো হচ্ছেন টিম হোটেলে। নিজেদের সোশ্যাল মিডিয়া প্লাটফর্মে একটি ভিডিও পোস্ট করেছে মুম্বই ইন্ডিয়ান্স। সেখানে দেখা যাচ্ছে দামি গাড়ি থেকে টিম হোটেলের দরজায় এসে নামলেন ঈশান কিষান। ব্যাকগ্রাউন্ডে মেহেরবান হুয়া গান বাজছে। ঈশান হোটেলের সুরক্ষা কর্মীর কাছে দেখা করে ঢুকে গেলেন লবিতে।

    আরও পড়ুন - IND vs ENG, Mithali Raj : বিশ্বকাপে কাল সামনে ইংল্যান্ড, অধিনায়ক মিতালির ব্যাটে রান দেখতে চাইছে ভারত

    ওপরে তাক করে থাকা ক্যামেরা তার ছবি তুলছিল। সেদিকে তাকিয়ে দর্শকদের জন্য বিশেষ ভঙ্গি প্রকাশ করলেন। তারপর সোজা নিজের ঘরে। আপাতত দিন তিনেকের কোয়ারেন্টাইন। তারপর অনুশীলন শুরু করবেন। উল্লেখ্য কয়েকদিন আগে শ্রীলঙ্কার বিরুদ্ধে টি টোয়েন্টি সিরিজে লাহিরু কুমারের বলে মাথায় আঘাত পেয়েছিলেন তিনি। ধরমশালায় তারপর স্ক্যান করে দেখা হয় চোট কতটা গুরুতর। খারাপ কিছু পাওয়া যায়নি বলেই আইপিএল খেলার ছাড়পত্র পেয়ে গিয়েছেন ঈশান।

    এ বছরের শেষে অস্ট্রেলিয়ার মাটিতে হতে চলা টি টোয়েন্টি বিশ্বকাপেও তিনি ভারতীয় দলে থাকবেন বলা যায়। তবে আপাতত তার পুরো ফোকাস আইপিএলে। চারজন ক্রিকেটার ( রোহিত শর্মা, সূর্যকুমার, বুমরাহ এবং পোলার্ডকে ) আগেই রেখে দিয়েছিল মুম্বই ইন্ডিয়ান্স। ঈশানকে ছেড়ে দিতে বাধ্য হলেও নিলামে রেকর্ড ১৫;২৫ কোটি টাকায় তাকে আবার ফিরিয়ে নেওয়া হয়েছে চ্যাম্পিয়ন দলে।

    অধিনায়ক রোহিত শর্মার অন্যতম পছন্দের ক্রিকেটার ঈশান। ওপেনিং করতে নেমে যেমন আগ্রাসী ব্যাট করতে পারেন, তেমনই উইকেটকিপার হিসেবেও যথেষ্ট দক্ষ। তাছাড়া রোহিত নিজে ঈশানের সঙ্গে বোঝাপড়ার ব্যাপারে বেশ স্বচ্ছন্দ। তাই সেটাও তাকে এত টাকা খরচ করে দলে নেওয়ার অন্যতম কারণ। ঈশান জানিয়েছেন তার ওপর ১৫:২৫ কোটি টাকার মূল্য আলাদা চাপ তৈরি করবে না। নিজের স্বাভাবিক ক্রিকেট খেলা তার একমাত্র লক্ষ্য।

    ঝাড়খণ্ডের ঈশান জানেন যেহেতু এবার আইপিএল বেশিরভাগ মুম্বইয়ের মাঠে খেলা, তাই কিছুটা হলেও সুবিধে আছে পাঁচবারের চ্যাম্পিয়নদের। এছাড়াও সিঙ্গাপুরের টিম ডেভিড এবং দক্ষিণ আফ্রিকার তরুণ ক্রিকেটার ডেওয়াল্ড ব্রেভিস সারপ্রাইজ প্যাকেজ হতে চলেছে মুম্বই ইন্ডিয়ান্স দলের। ঈশান হোটেলে ঢোকার সময় ছবি তুললেন মুম্বইয়ের পাঁচটি ট্রফির সামনে দাঁড়িয়ে। যেন নতুন শপথ নিলেন ষষ্ঠবার চ্যাম্পিয়ন হওয়ার।
    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: IPL 2022, Ishan kishan

    পরবর্তী খবর