Home /News /sports /
IND vs ENG, Mithali Raj : বিশ্বকাপে কাল সামনে ইংল্যান্ড, অধিনায়ক মিতালির ব্যাটে রান দেখতে চাইছে ভারত

IND vs ENG, Mithali Raj : বিশ্বকাপে কাল সামনে ইংল্যান্ড, অধিনায়ক মিতালির ব্যাটে রান দেখতে চাইছে ভারত

ভারত জিতলেও ডাহা ব্যর্থ হচ্ছেন মিতালি

ভারত জিতলেও ডাহা ব্যর্থ হচ্ছেন মিতালি

Mithali Raj need to deliver with the bat against England in ICC Women World Cup. ব্যাটিং ব্যর্থতা কাটিয়ে ইংল্যান্ডের বিরুদ্ধে রান করতে মরিয়া মিতালি

  • Share this:

    #হ্যামিলটন: মহিলাদের বিশ্বকাপে তিনটি ম্যাচ খেলা হয়ে গিয়েছে ভারতের। পাকিস্তান এবং ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে দাপট দেখিয়ে জয়ের পর এবার ইংল্যান্ডের বিরুদ্ধে প্রস্তুত ভারতের মেয়েরা। দ্বিতীয় ম্যাচে নিউজিল্যান্ডের কাছে হেরে ভুলত্রুটি শুধরে নিয়েছে ভারতীয় দল। কিন্তু অধিনায়ক নিজে পারফর্ম করতে ব্যর্থ। মিতালি রাজ। এই দলের সবচেয়ে অভিজ্ঞ ব্যাটসম্যান। কিংবদন্তিও বটে।

    আরও পড়ুন - Irfan Pathan on Rishabh Pant: শীঘ্র ধোনির রেকর্ড ভেঙে দেবে ঋষভ পন্থ! জোর গলায় দাবি ইরফান পাঠানের

    কিন্তু তিনটি ম্যাচে তার রান ৯,৩১ এবং ৫। বড় টুর্নামেন্ট মানেই অধিনায়ককে সামনে থেকে পারফর্ম করতে হবে। কিন্তু টানা ব্যর্থতা চলেছে মিতালির। তিনিও বুঝতে পারছেন তার পারফরম্যান্স নিয়ে কথা চলছে সংবাদমাধ্যমে। তাই বুধবার শক্তিশালী ইংল্যান্ডের বিরুদ্ধে অধিনায়কোচিত পারফরম্যান্স করতে হবে মিতালিকে। সমালোচকদের মুখ বন্ধ করার সুযোগ তার সামনে।

    আরও পড়ুন - KKR, Brendon McCullum : নতুন কেকেআর আগুন ঝড়াবে এবার! কথা দিচ্ছেন কোচ ব্রেন্ডন ম্যাককালাম

    ইংল্যান্ডের বিরুদ্ধে ২০১৭ বিশ্বকাপের ফাইনালে হারতে হয়েছিল ভারতের মেয়েদের। এবারের বিশ্বকাপে অবশ্য অস্ট্রেলিয়া এবং ওয়েস্ট ইন্ডিজ দলের কাছে হেরেছে ইংল্যান্ড। তামসিন বেমন্ট, ন্যাট শিভার, হিদার নাইটদের মত ক্রিকেটার রয়েছে ইংল্যান্ড দলে। তাই তাদের হালকা করে দেখার জায়গায় নেই ভারত। মিতালি আরও যোগ করেন আমাদের ধারাবাহিক হতে হবে।

    কারণ পরের ম্যাচের ভেন্যু এবং বিপক্ষ দুই আলাদা। আমাদের পরিকল্পনা ও ম্যাচ অনুযায়ী বদলাবে। নবীন ক্রিকেটারদের দলে উপস্থিতি সবসময় খুব ভাল। ম্যাচে আমরা যেভাবে বলটা করতে চেয়েছি তা করতে পারিনি। অবশ্যই ইংল্যান্ডের বিরুদ্ধে লড়াই অনেক বেশি কঠিন হবে মনে করেন মিতালি। লম্বা ইনিংস খেলতে না পারলেও ওপেনিংয়ে যস্তিকা ভাটিয়া বেশ আক্রমনাত্মক মনে করেন মিতালি।

    এছাড়া ঝুলন গোস্বামী দুর্দান্ত রেকর্ড স্পর্শ করায় দলের আত্মবিশ্বাস আরো বেড়েছে। নিজের পারফরম্যান্স নিয়ে কিছু না বললেও, দীর্ঘদিন ক্রিকেট খেলার পর মিতালি জানেন তার শেষ বিশ্বকাপে ব্যাট হাতে অবদান রাখতে না পারলে সমালোচনা হবেই। এখন দেখার নিজের খারাপ ফর্ম তিনি কাটিয়ে উঠতে পারেন কিনা।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: ICC Women’s World Cup 2022, Mithali Raj

    পরবর্তী খবর