Home /News /sports /
Ishan Kishan on Rohit and Dravid: দুরন্ত ইনিংসের জন্য রোহিত, বিরাট এবং কোচ দ্রাবিড়কে ধন্যবাদ দিচ্ছেন ঈশান

Ishan Kishan on Rohit and Dravid: দুরন্ত ইনিংসের জন্য রোহিত, বিরাট এবং কোচ দ্রাবিড়কে ধন্যবাদ দিচ্ছেন ঈশান

রাহুল দ্রাবিড় এবং রোহিত শর্মার প্রতি কৃতজ্ঞ ঈশান

রাহুল দ্রাবিড় এবং রোহিত শর্মার প্রতি কৃতজ্ঞ ঈশান

Ishan Kishan credits Rahul Dravid along with Rohit Sharma and Virat Kohli for his success. কোচ রাহুল দ্রাবিড় এবং অধিনায়ক রোহিতের ভরসা ছাড়া রান পাওয়া সম্ভব ছিল না ঈশানের

  • Share this:

    #লখনউ: ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ঈশান কিশানের খারাপ পারফরম্যান্সের জন্য তাকে দল থেকে সরিয়ে দেওয়ার দাবি উঠেছিল। কিন্তু বৃহস্পতিবার শ্রীলঙ্কার বিরুদ্ধে ভারতের প্রথম টি-টোয়েন্টিতে ম্যাচের সেরা খেলোয়াড় হয়ে তিনি প্রমাণ করে দিলেন তার প্রতিভা। ঝাড়খণ্ডের এই কিপার ব্যাটসম্যান মাত্র ৫৬ বলে ৮৯ রান করেন, ইনিংসে ১০টি চার এবং তিনটি ছক্কা মেরেছিলেন তিনি। যা ভারতকে শেষ পর্যন্ত ৬২ রানের জয় নিশ্চিত করতে সাহায্য করেছিল।

    আরও পড়ুন - IPL 2022, Group format: দুটি গ্রুপে ভাঙা হল ১০ দলকে, আইপিএলে প্রতিটা দল খেলবে লিগে ১৪ ম্যাচ

    খারাপ পারফরম্যান্সের সত্বেও তাকে খেলিয়ে,২৩ বছর বয়সী উইকেটরক্ষক রুতুরাজ গায়কোয়াড়কে বাইরে বসিয়ে রাখা নিয়ে কথা উঠেছিল।এমনকি ঈশান ভারতীয় দলে থাকার যোগ্য কিনা তা নিয়ে অনেকের সন্দেহ ছিল।কিন্তু তাদের সবাইকে ভুল প্রমাণ করেছেন তিনি।আর তার উপর ভরসা রাখার জন্য তিনি ধন্যবাদ জানিয়েছেন দলের সিনিয়র মেম্বারদের।কিষান বলেছেন যে দলের অধিনায়ক রোহিত শর্মা, বিরাট কোহলি এবং কোচ রাহুল দ্রাবিড়ের মতো সিনিয়র খেলোয়াড়রা কখনই তার উপর থেকে আস্থা হারাননি।

    আরও পড়ুন - Andriy Shevchenko: পুতিনের জঘন্যতম মৃত্যু কামনা করলেন ইউক্রেনের তারকা ফুটবলার! পোস্ট মুছল ইনস্টাগ্রাম

    আর এদের অনুপ্রেরনার জন্যই তিনি শেষ ম্যাচে এতো ভালো খেলেছেন।তার কথায়,সর্বদা একজন সিনিয়র খেলোয়াড় চাইবে একজন তরুণ খেলোয়াড় ভালো খেলুক। কোচ রাহুল দ্রাবিড়,রোহিত এবং বিরাট সবাই ফর্মের এই খারাপ পর্বটি অতিক্রম করেছে।তাই তারা জানেন এই সময় একজন খেলোয়াড় কেমন অনুভব করে।ম্যাচের সেরা নির্বাচিত হওয়ার পর ইশান বলেছেন,ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে তিনি ভাল খেলতে পারেননি।

    তার সিনিয়ররা তাকে সবসময় বলেছিল যে তারা তার প্রতিভা সম্পর্কে জানে এবং তিনি দলের জন্য ভবিষ্যতে কী করতে পারেন তা জানেন তারা।দলের সিনিয়ররা ঈশানের উপর আস্থা রেখেছেন বলেই এই ইনিংস খেলতে পেরেছেন বলে মনে করেন ঈশান।দলের সিনিয়র খেলোয়াড়রা তাকে সর্বদা সব জিনিসে সাহায্য করতেন।সাম্প্রতিক আইপিএল নিলামে রোহিত শর্মার মুম্বাই ইন্ডিয়ান্স ঈশানকে প্রায় ১৫ কোটি ২৫ লক্ষ টাকায় কেনে।

    তারপরই ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে প্রায় ৮৬ স্ট্রাইক রেটে ব্যাটিং করেন তিনি।তিন ম্যাচের সিরিজে মোট মাত্র ৭১ রান করেন তিনি।ঝাড়খণ্ড,মুম্বাই ইন্ডিয়ান্স এমনকি ভারতীয় দলের হয়ে বহুদিন ধরে ক্রিকেট খেলছেন তিনি।কঠিন পরিস্থিতিতে ম্যাচ খেলার অভ্যাস আছে তার।এই আত্মবিশ্বাসই তাকে সাহায্য করেছে খারাপ ফর্ম কাটিয়ে উঠতে।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: IND vs SL, Ishan kishan, Rahul Dravid

    পরবর্তী খবর