Home /News /sports /
Deepak Chahar IPL Auction: ১৪ কোটি বড্ড বেশি ! কম টাকাতেও নাকি চেন্নাইতে থাকতেন দীপক চাহার

Deepak Chahar IPL Auction: ১৪ কোটি বড্ড বেশি ! কম টাকাতেও নাকি চেন্নাইতে থাকতেন দীপক চাহার

দীপক চাহার বলছেন ১৪ কোটি টাকা পাবেন আশা করেননি

দীপক চাহার বলছেন ১৪ কোটি টাকা পাবেন আশা করেননি

IPL Mega Auction Deepak Chahar surprised to see his price tag of 14 crores. কম টাকাতেও চেন্নাইয়ের জার্সিতেই খেলতে রাজি ছিলেন দীপক চাহার

  • Share this:

    #কলকাতা: যখন আইপিএল নিলাম চলছে, তখন আমেদাবাদ থেকে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে কলকাতায় টি টোয়েন্টি খেলার জন্য রওনা দিয়েছেন তিনি। টিম বাসে নিজের মোবাইলে দেখছিলেন নিলাম। ছিলেন বাকি সতীর্থরা। দাম বেড়েই চলেছে। তাকে নিয়ে আইপিএলের মেগা নিলামে তুমুল টানাটানি। বেস প্রাইস ২ কোটি টাকায় দীপক চাহারকে কেনার জন্য রীতিমতো যুদ্ধে ঝাঁপিয়ে পড়েছিল চারটি ফ্রাঞ্চাইজি। শুরুতে লড়াই চলছিল সানরাইজার্স হায়দরাবাদ এবং দিল্লি ক্যাপিটালসের মধ্যে।

    আরও পড়ুন - NCA foundation stone: সৌরভ, জয় শাহদের হাত ধরে এনসিএর নতুন পরিকাঠামোর শিলান্যাস হল বেঙ্গালুরুতে

    পরে তাকে কেনার লড়াইয়ে যোগ দেয় চেন্নাই সুপার কিংস এবং রাজস্থান রয়্যালস। শেষ পর্যন্ত বাকি তিন ফ্রাঞ্চাইজিকে হারিয়ে ১৪ কোটি টাকায় দীপক চাহারকে কিনে নেয় চেন্নাই সুপার কিংস, তারই পুরোনো দল। হ্যাঁ, ১৪ কোটি টাকা! এত দাম শুনে দিপক নিজেই ঘাবড়ে গিয়েছিলেন। জাতীয় দলের এই তারকা নিজেই নাকি চাইছিলেন, তার দাম আর না উঠুক! আজব কথাই বটে! রবিবার নিলামের দ্বিতীয় দিন চাহার শুনিয়েছেন সেই অভিজ্ঞতার কথা।

    আরও পড়ুন - Mumbai Indians Jofra Archer: কেন আনফিট আর্চারকে দলে নিল মুম্বই ইন্ডিয়ান্স? ব্যাখ্যা দিলেন জাহির খান

    কেন চাইছিলেন দামটা আর না বাড়ুক, সেই ব্যাখ্যাও দিলেন ডানহাতি এই পেস বোলিং অলরাউন্ডার। দীপক বলেন, জাতীয় দলের জৈব সুরক্ষা বলয়ে আছি। হোটেলে নিজের ঘরে বসে নিলাম দেখছিলাম। যখন আমার দাম ১৪ কোটিতে উঠে যায়, ভাবছিলাম এর চেয়ে বেশি পাওয়া উচিত নয়। চেন্নাই সুপার কিংস যদি দরকষাকষি থেকে সরে দাঁড়াত আমার খুব খারাপ লাগত। আমি সিএসকের হয়েই খেলতে চেয়েছিলাম কারণ হলুদ জার্সি ছাড়া নিজেকে ভাবতে পারি না।

    সঙ্গে যোগ করেন, একবার মনে হয়েছিল অনেক বেশি দাম উঠে গেছে। মনে হচ্ছিল, সিএসকের দলটাও ভাল হওয়া উচিত। ১৩ কোটি দাম উঠে যাওয়ার পরই মনে হচ্ছিল, এবার থামুক। তাহলে সিএসকে আরও কিছু ক্রিকেটার কিনতে পারবে। আমার কাছে সিএসকে একটা পরিবারের মত। ধোনি ভাই, রবীন্দ্র জাদেজা, মইন আলি আমার বড় ভাইয়ের মত।

    এবারের আইপিএলে চেন্নাই সুপার কিংস চ্যাম্পিয়নশিপের দৌড়ে থাকবে মনে করেন দীপক চাহার। ইদানিং ভারতীয় দলে বোলিং এর পাশাপাশি নিজের ব্যাটিং ক্ষমতা দেখিয়েছেন। জানেন সাদা বলের ক্রিকেট টিকে থাকতে গেলে অলরাউন্ডার হিসেবে পারফর্ম করা কতটা গুরুত্বপূর্ণ। নিজের খেলায় আরও উন্নতি চান দীপক চাহার।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: CSK, Deepak Chahar

    পরবর্তী খবর