Home /News /sports /
Mumbai Indians Jofra Archer: কেন আনফিট আর্চারকে দলে নিল মুম্বই ইন্ডিয়ান্স? ব্যাখ্যা দিলেন জাহির খান

Mumbai Indians Jofra Archer: কেন আনফিট আর্চারকে দলে নিল মুম্বই ইন্ডিয়ান্স? ব্যাখ্যা দিলেন জাহির খান

আর্চার এবং বুমরাহ হতে চলেছেন মুম্বই ইন্ডিয়ান্সের স্বপ্নের বোলিং জুটি

আর্চার এবং বুমরাহ হতে চলেছেন মুম্বই ইন্ডিয়ান্সের স্বপ্নের বোলিং জুটি

Akash Ambani was interested in forming formidable pair of Jasprit Bumrah and Jofra Archer. আর্চার এবং বুমরাহ হতে চলেছেন মুম্বই ইন্ডিয়ান্সের স্বপ্নের বোলিং জুটি

  • Share this:

    #বেঙ্গালুরু: আইপিএল নিলামের টেবিলে দ্বিতীয় দিনে মুম্বই ইন্ডিয়ান্স যে দুজন ক্রিকেটারের পেছনে সবচেয়ে বেশি টাকা খরচ করেছে, তাদের প্রথম জন হলেন টিম ডেভিড। দ্বিতীয় জন জোফ্র আর্চার। ইংল্যান্ডের ফাস্ট বোলার জফরা আর্চারকে ৮ কোটি টাকায় কিনে নিয়েছে মুম্বই ইন্ডিয়ানস। কনুইয়ের চোট থেকে সবে সেরে উঠেছেন অস্ত্রোপচার করিয়ে, আইপিএলের এবারের আসরে খেলতে পারবেন না, তবুও আর্চারের পেছনে কেন ৮ কোটি খরচ করল মুম্বই!

    আরও পড়ুন - IPL Auction 2022, KKR : আইপিএলে কেমন হল কেকেআর দল? শক্তি এবং দুর্বলতা কোথায়, জানুন বিস্তারিত

    যেখানে আইপিএল কর্তৃপক্ষ জানিয়েও দিয়েছিল, আর্চারকে আদৌ না খেলাতে পারলে তাঁর বিকল্প হিসেবে কাউকে নেওয়াও যাবে না। ব্যাপারটা নিয়ে তৈরি হয়েছে যথেষ্ট কৌতূহল। মুম্বইয়ের ডিরেক্টর অব অপারেশনস হিসেবে কাজ করছেন ভারতের প্রাক্তন বাঁ হাতি পেসার জাহির খান। গত শনিবার নিলাম শেষে এক সংবাদ সম্মেলনে তিনি জানিয়েছেন, মুম্বই ইন্ডিয়ানসের মালিক আকাশ আম্বানির স্বপ্ন পূরণ করতেই ৮ কোটি খরচ করে আর্চারকে দলে নেওয়া হয়েছে, এটা পুরোপুরি দলের স্বত্বাধিকারী আকাশ আম্বানির স্বপ্ন।

    আরও পড়ুন - IPL Auction 2022, Chetan Sakariya: ভাল খেলার পুরস্কার মিলল, দিল্লিতে ৪.২ কোটিতে যোগ চেতন সাকারিয়ার

    তিনি চান জসপ্রীত বুমরাহ ও জফরা আর্চার জুটি বেঁধে একসঙ্গে খেলুক। যদিও আর্চার এবারের আইপিএলে খেলতে পারবে না, কিন্তু আগামী আইপিএলেই আমরা আর্চার-বুমরার ভয়ংকর জুটির সাক্ষী হব। আকাশ অবশ্য আর্চারকে দলে নেওয়ার ব্যাপারে মুম্বই কোচ মাহেলা জয়াবর্ধনেকে সব কৃতিত্ব দিচ্ছেন। জয়াবর্ধনের অধীনই আর্চারের পেশাদারি ক্রিকেটে অভিষেক হয়েছিল। তাঁর পছন্দেই আর্চারকে নেওয়া হয়েছে।

    সুতরাং আমরা এই দুজনকে আবার একসঙ্গে করতে পেরে খুশি। বুমরার সঙ্গে আর্চারের জুটিটা যদিও এ বছর দেখা যাবে না, তারপরও আমরা খুশি এই ভয়ংকর জুটি পেয়ে। আমাদের টাইমাল মিলস আছে, সে শেষের দিকের ওভারে দারুণ। সে-ও মাহেলার অধীন ১০০ বলের ক্রিকেটে খেলেছে। সে এই মুহূর্তে চোটমুক্তই আছে। আর্চার এমন একজন বোলার যে ফিট হয়ে গেলে যে কোনও দলের সম্পদ।

    ইংল্যান্ডের এই দ্রুতগতির পেসার অতীতে ২২ গজে নিজের ক্ষমতা প্রদর্শন করেছেন। গতি এবং বাউন্স দিয়ে ব্যাটসম্যানদের চাপে রাখার ক্ষেত্রে তার জুড়ি নেই। তাই ভবিষ্যতের কথা ভেবে এই তারকা ফাস্ট বোলারের ওপর বিনিয়োগ করেছে মুম্বই ইন্ডিয়ান্স।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: Ipl 2022 mega Auction, Mumbai Indians

    পরবর্তী খবর