Home /News /sports /
IPL Auction 2022, Chetan Sakariya: ভাল খেলার পুরস্কার মিলল, দিল্লিতে ৪.২ কোটিতে যোগ চেতন সাকারিয়ার

IPL Auction 2022, Chetan Sakariya: ভাল খেলার পুরস্কার মিলল, দিল্লিতে ৪.২ কোটিতে যোগ চেতন সাকারিয়ার

দিল্লির জার্সিতে নিজেকে উজাড় করে দিতে চান চেতন সাকারিয়া

দিল্লির জার্সিতে নিজেকে উজাড় করে দিতে চান চেতন সাকারিয়া

IPL Auction 2022 Chetan Sakariya elated as gets 4 crores 20 lacs from Delhi capitals. দিল্লির জার্সিতে নিজেকে উজাড় করে দিতে চান চেতন সাকারিয়া

  • Share this:

    #বেঙ্গালুরু: ভারতে যখন বাঁহাতি পেসার বেশি নেই, তখন তিনি ভবিষ্যতে ভরসা হয়ে উঠতে পারেন। অনেক প্রতিবন্ধকতাকে জয় করে, অনেক প্রতিকূলতাকে কাটিয়ে নতুন ভোরের আলো দেখেছেন চেতন সাকারিয়া। আর্থিক অনটন যে কখনও প্রতিভার সামনে বাধা ধরে দাঁড়াতে পারে না তার জ্বলন্ত উদাহরন সাকারিয়। অতি দরিদ্র পরিবারের সন্তান নিজের অধ্যাবসা এবং কঠিন অনুশীলনের মধ্যে দিয়ে উঠে এসেছেন ভারতীয় ক্রিকেটের মূলস্রোতে।

    আরও পড়ুন - Abhinav Manohar Sadarangani: জুতোর দোকান থেকে আইপিএলের নিলাম, রাতারাতি কোটিপতি এই ক্রিকেটার

    রাজস্থান রয়্যালসের জার্সিতে গত বছর আইপিএল-এ নজরটানা সাকারিয়া এই বারও দল পেয়েছেন তবে গত বারের চেয়ে অনেক বেশি মূল্যে। ১.২ কোটি টাকা খরচ করে ২০২১ সালে আইপিএল-এর নিলামে চেতন সাকারিয়াকে তুলেছিল রাজস্থান রয়্যালস। তরুণ এই পেসারের পারফরম্যান্স অভিভূত করেছিল ক্রিকেট বিশেষজ্ঞদের। ১.২ কোটি টাকায় ২০২১ নিলামে রাজস্থানের জার্সি গায়ে চাপানো চেতনের পারফরম্যান্স থেকেই পরিষ্কার ছিল এই বারের নিলামে দর পাবেন তিনি।

    এবারও চেতনকে দলে নেওয়ার জন্য ঝাঁপিয়েছিল রাজস্থান রয়্যালস। চার কোটি টাকা পর্যন্ত লড়াইয়ে ছিল তারা। কিন্তু দিল্লি ক্যাপিটলস ৪.২ কোটি টাকা দর হাঁকায় সরে আসে রাজস্থান। গত আইপিএল-এ রাজস্থানের জার্সিতে ১৪ ম্যাচে ১৪টি উইকেট পেয়েছিলেন সাকারিয়া। ঘরোয়া ক্রিকেটে সৌরাষ্ট্রের হয়ে খেলেন চেতন সাকারিয়া। ২০১৭-১৮ তে বিজয় হাজারেতে খেলে ডোমেস্টিকে ক্রিকেটে নিজের অভিষেক করেছিলেন তিনি।

    ২০১৮-১৯ রঞ্জি ট্রফিতে সৌরাষ্ট্রের হয়ে পাঁচ উইকেট নিয়েছিলেন তিনি। সৈয়স মুস্তাক আলি টি ২০-তেও নজরকাড়েন তিনি। গুজরাতের ভাবনগর জেলা থেকে ১০ কিলোমিটার দূরে ভারতেজ নামে একটি ছোট গ্রামে জন্ম তাঁর। ।কেরিয়ারের উন্নতির সময়েই এক মর্মান্তিক ঘটনা তাঁর জীবনকে ঘেটে দিয়েছিল।

    সৌরাষ্ট্রের হয়ে সৈয়দ মুস্তাক আলি ট্রফি খেলার সময়ে অজ্ঞাত কারণে আত্মহত্যা করেন তাঁর দাদা। খেলার মাঝে যদিও কিছুই তাঁকে জানায়নি পরিবার। বাড়িতে ফিরে সবটা জানতে পারেন। দাদার অকাল প্রয়াণের পর বুকে পাথর চাপা দিয়ে মাঠে নেমেছিলেন আইপিএল-এ। দাদার সঙ্গে বন্ধুর মতো সম্পর্ক ছিল চেতনের। আজও মাঝে মধ্যেই তাঁর কথায় উঠে আসে দাদার প্রসঙ্গ।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: Ipl 2022 mega Auction

    পরবর্তী খবর