Home /News /sports /
Hardik Pandya, World Cup : আইপিএল জিতে রোমাঞ্চিত হই না আর! ভারতের জার্সিতে বিশ্বকাপ চাই হার্দিকের

Hardik Pandya, World Cup : আইপিএল জিতে রোমাঞ্চিত হই না আর! ভারতের জার্সিতে বিশ্বকাপ চাই হার্দিকের

টিম ইন্ডিয়ার জার্সিতে জ্বলে উঠতে চান হার্দিক

টিম ইন্ডিয়ার জার্সিতে জ্বলে উঠতে চান হার্দিক

Hardik Pandya wants to win T20 World Cup with India in Australia. আইপিএল অতীত হার্দিকের কাছে! ভারতের জার্সিতে লক্ষ্য বিশ্বকাপ জয়

  • Share this:

    #আমেদাবাদ: আইপিএলে প্রথমবারের মতো অধিনায়কত্ব পেয়ে প্রথম আসরেই দলকে চ্যাম্পিয়ন করলেন হার্দিক পান্ডিয়া। তার নেতৃত্বে প্রথমবারের মতো আইপিএল খেলতে এসেই বাজিমাত করলো গুজরাট টাইটান্স। সবমিলিয়ে পান্ডিয়ার এটি পঞ্চম আইপিএল শিরোপা। পাঁচবার ফাইনালে উঠে প্রতিবারই শিরোপার স্বাদ পেয়েছেন পান্ডিয়া। এবারের আসরের ফাইনালে তিনিই হয়েছেন ম্যাচের সেরা খেলোয়াড়।

    আরও পড়ুন - Virat Kohli, Anushka : অনুষ্কার পছন্দের পেস্ট্রি কিনতে গিয়ে বিপদের মুখে পড়েছিলেন বিরাট! জানুন অজানা গল্প

    প্রথমে বল হাতে ৪ ওভারে মাত্র ১৭ রানে ৩ উইকেট। পরে গুরুত্বপূর্ণ সময় খেলেছেন ৩৪ রানের কার্যকরী ইনিংস। এত কিছুর পরও পান্ডিয়ার লক্ষ্য অর্জন হয়ে যায়নি। আইপিএলের শিরোপা উল্লাসের মাঝেই জানিয়েছেন, তার সবচেয়ে বড় লক্ষ্য ভারতের হয়ে বিশ্বকাপ জয়। তাই আইপিএল শিরোপা যতবারই জেতেন না কেন, যেকোনো মূল্যে ভারতকে বিশ্বকাপ জেতাতে চান এ পেস বোলিং অলরাউন্ডার।

    আইপিএলের ফাইনাল শেষে পান্ডিয়া বলেছেন, আমার লক্ষ্য হলো ভারতের হয়ে বিশ্বকাপ জেতা, যেভাবেই হোক। এজন্য আমার যা করা প্রয়োজন সব করতে রাজি আছি। সবসময়ই আমি নিজের দলকে আগে রাখতে বিশ্বাসী। আমার জন্য লক্ষ্য তাই সাধারণ- দল যেনো আমার পুরোটা পায়। তিনি আরও যোগ করেন, ভারতের হয়ে খেলাই স্বপ্নপূরণের মতো, কয়টি ম্যাচ খেললাম সেটি বড় বিষয় নয়। দেশের প্রতিনিধিত্ব করা সবসময় আনন্দের।

    যে ভালোবাসা ও সমর্থন পাই আমি, সবই ভারতীয় দলের কারণে। আমি যেকোনো মূল্যে ভারতের হয়ে বিশ্বকাপ জিততে চাই।ভারতের হয়ে তিনটি বৈশ্বিক আসরে শিরোপার খুব কাছে গিয়েছিলেন পান্ডিয়া। ২০১৬ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপে ওয়েস্ট ইন্ডিজের কাছে সেমিফাইনালে, ২০১৭ সালের চ্যাম্পিয়ন্স ট্রফিতে পাকিস্তানের কাছে ফাইনালে ও ২০১৯ সালের ওয়ানডে বিশ্বকাপের সেমিফাইনালে নিউজিল্যান্ডের কাছে হারতে হয়েছিল তাদের।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: Hardik Pandya, ICC T20 World Cup, IPL 2022

    পরবর্তী খবর