Home /News /sports /
IPL Auction 2022, Ajinkya Rahane : জাতীয় দল থেকে বাদ পড়া রাহানের ওপর ভরসা রাখল কলকাতা নাইট রাইডার্স

IPL Auction 2022, Ajinkya Rahane : জাতীয় দল থেকে বাদ পড়া রাহানের ওপর ভরসা রাখল কলকাতা নাইট রাইডার্স

মাত্র ১ কোটি টাকায় অজিঙ্কা রাহানেকে দলে নিল কেকেআর

মাত্র ১ কোটি টাকায় অজিঙ্কা রাহানেকে দলে নিল কেকেআর

IPL Auction 2022 KKR buys Ajinkya Rahane for only one crore. মাত্র ১ কোটি টাকায় অজিঙ্কা রাহানেকে দলে নিল কেকেআর

  • Share this:

    #বেঙ্গালুরু: জাতীয় দলের হয়ে টেস্ট ক্যারিয়ার খুব একটা ভাল যাচ্ছে না অজিঙ্কা রাহানের। দক্ষিণ আফ্রিকার মাটিতে ব্যর্থ হবার পর তাকে বাদ পড়তে হয়েছে। মুম্বাইয়ের হয়ে রঞ্জি ট্রফি খেলার সিদ্ধান্ত নিয়েছেন অজিঙ্কা রাহানে। আইপিএলের দ্বিতীয় দিনের নিলামে এই অভিজ্ঞ ব্যাটসম্যানের ওপর ভরসা দেখাল কলকাতা নাইট রাইডার্স। মাত্র ১ কোটি টাকায় তাকে দলে নিল কেকেআর।

    আরও পড়ুন - Avesh Khan Record In Ipl 2022: বেস প্রাইজের থেকে ৫০ গুণ বেশি দাম উঠল আবেশ খানের, আনক্যাপড হিসেবে রেকর্ড

    অন্য কোন ফ্র্যাঞ্চাইজি ইচ্ছা প্রকাশ না করলেও কেকেআর বেছে নিল রাহানের অভিজ্ঞতাকে। এমনিতে অজিঙ্কা রাহানের কোয়ালিটি নিয়ে প্রশ্ন নেই। প্রয়োজনে অধিনায়কত্ব করতে পারেন। আইপিএল ক্যারিয়ার যথেষ্ট চমকপ্রদক। অতীতে রাজস্থান রয়েলসের হয়ে দুরন্ত ক্রিকেট খেলেছিলেন রাহানে। আইপিএলে তার শতরান আছে। রাহুল দ্রাবিড়ের অধীনে বেশ কিছু মনে রাখার মতো ইনিংস উপহার দিয়েছিলেন অজিঙ্কা রাহানে।

    ২০১৬ সালে রাইজিং পুনে সুপার জায়ান্ট দলের হয়ে সর্বোচ্চ রান সংগ্রহকারী ছিলেন তিনি। দুই বছর পর তাকে আবার ফিরিয়ে নেয় রাজস্থান রয়েলস। সুনীল গাভাসকার থেকে সৌরভ গঙ্গোপাধ্যায় প্রত্যকেই বিশ্বাস করেন অজিঙ্কা রাহানে ফর্ম খারাপ গেলেও, ব্যাটসম্যান হিসেবে তিনি অত্যন্ত উঁচুমানের।

    এই মুহূর্তে আজিঙ্কা রাহানে একটা প্লাটফর্ম পাওয়ার চেষ্টা করছেন। অনেক কিছু প্রমাণ করার আছে। আইপিএল তিনি প্রচুর খেলেছেন। তাই এবার মাত্র ১ কোটি টাকা পেলেও নিজেকে প্রমাণ করার জন্য মরিয়া হয়ে থাকবেন অজিঙ্কা রাহানে। আইপিএলে মোট ৪০০০ এর কাছে রান আছে রাহানের।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: Ajinkya Rahane, Ipl 2022 mega Auction, Kkr

    পরবর্তী খবর