Home /News /sports /
MI vs Dc Live Updates: একাই একশো ঈশান কিষাণ, প্রথম ম্যাচেই চার, ছক্কার বন্যা

MI vs Dc Live Updates: একাই একশো ঈশান কিষাণ, প্রথম ম্যাচেই চার, ছক্কার বন্যা

MI vs DC Live Updates: প্রথম ম্যাচেই দিল্লির বোলারদের জব্দ করলেন ঈশান কিষাণ। জমে উঠেছে মুম্বই-দিল্লির ম্যাচ।

  • Share this:

    #মুম্বই: প্রথম ম্যাচ মুম্বই ইন্ডিয়ান্সের। আর প্রথম ম্যাচেই যেন চনমনে দেখাল মুম্বই ইন্ডিয়ান্সকে। প্রথম ম্যাচে েনেমেই ঝড় তুলে দিলেন অধিনায়ক রোহিত শর্মা। প্রথম ওভারেই চার, ছক্কা মারলেন। আর তাঁকে সঙ্গ দিলেন ঈশান কিষাণ।

    ভারতীয় দলে জায়গা পেয়েছেন। তবে এখনও পরীক্ষা শেষ হয়নি। ভারতীয় দলে এখন যা প্রতিযোগিতা তাতে জায়গা টিকিয়ে রাখাটাই সব থেকে বড় চ্যালেঞ্জ। আর সেই চ্যালেঞ্জ সামলাতে হলে আইপিএলে টানা পারফর্ম করতে হবে। কারণ নির্বাচকরা এখন আইপিএলের দিকেও কড়া নজর রাখেন। এসবই জানেন ঈশান কিষাণের মতো নতুন তারকারা।

    আরও পড়ুন- প্রথম একাদশে দুই দলেই রয়েছে ব্যালান্স,মুম্বই বনাম দিল্লি ম্যাচে মাঠে হাজির সচিন

    ঈশান কিষাণ ওপেনার হিসেবে মারকুটে। তবে বহু ম্যাচে অভিজ্ঞতার অভাবে উইকেট ছুঁড়ে দিয়ে এসেছেন। আইপিএল ২০২২-এর শুরুতে কিন্তু তিনি আর সেই ভুল করলেন না।  শুরু থেকে ঝড় তুললেন বটে। তবে উইকেট ছুড়ে দেওয়ার মতো পরিস্থিতি তৈরি হতে দিলেন না।

    ৪৮ বলে ৮১ রানের ঝোড়ো ইনিংস খেললেন তিনি।

    কুলদীপ যাদবের কথা আলাদা করে বলতে হয়। দীর্ঘদিন ধরে তিনি ভারতীয় দলে কামব্যাক-এর চেষ্টা করছেন। কিন্তু প্রতিযোগিতায় পেরে উঠছেন না। একটা সময় তাঁর মতো স্পিনার ভারতীয় দলে গুরুত্বপর্ণ হয়ে উঠেছিলেন। তবে এখন তিনি আর সুযোগই পাচ্ছেন না। সেই কুলদীপ যাদব এদিনমুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে তিনটি উইকেট পেলেন। তার মধ্যে রোহিত শর্মা ও কায়রন পোলার্ডের উইকেট রয়েছে।

    কুলদীপ যাদবের মতো অনেকেই আইপএলকে ভারতীয় দলে ফেরার মঞ্চ হিসেবে দেখেন। তাই এই টুর্নামেন্ট তাঁদের কাছে গুরুত্বপূর্ণ। আইপিএলে মুম্বই বরাবর শক্তিশালী দল। পাঁচবারের খেতাবজয়ী। দলে একের পর এক তারকা। তবে দিল্লি ক্যাপিটালসও ধারে-ভারে কম নয়। ফলে রোববার হাড্ডাহাড্ডি লড়াই যে হবে তা আগে থেকে জানাই ছিল।

    আরও পড়ুন- হাড্ডাহাড্ডি ম্যাচে হার ভারতের, মিতালির নজিরের ম্যাচেই বিশ্বকাপ থেকে বিদায়

    প্রথম ম্যাচেই ১৭৭ রান করল মুম্বই। একে তো তাদের ঘরের মাঠ। তবে ব্রাবোর্ন স্টেডিয়ামে ঠিক কত রান করলে লড়াই করা যাবে, তা এখনই বলা মুশকিল। যদিও এই মাঠে সাধারণত ব্যাটিং সহায়ক পিচ হয়। সেক্ষেত্রে মুম্বইয়ের বোলারদের উপর এবার ম্যাচ জেতানোর বাড়তি দায়িত্ব থাকবে।

    Published by:Suman Majumder
    First published:

    Tags: Delhi Capitals, IPL 2022, Ishan kishan, Mumbai Indians

    পরবর্তী খবর