Home /News /sports /
Dewald Brevis on Sachin: মুম্বই ইন্ডিয়ান্সে স্বপ্নের নায়ক সচিনের থেকেই শিখতে চান 'বেবি এবি '

Dewald Brevis on Sachin: মুম্বই ইন্ডিয়ান্সে স্বপ্নের নায়ক সচিনের থেকেই শিখতে চান 'বেবি এবি '

আইপিএলে নায়ক সচিনের সঙ্গে দেখা করতে মরিয়া ক্রিকেটের বিস্ময় প্রতিভা

আইপিএলে নায়ক সচিনের সঙ্গে দেখা করতে মরিয়া ক্রিকেটের বিস্ময় প্রতিভা

IPL 2022 Baby ABD' Dewald Brevis says wants to learn from Sachin Tendulkar. সচিনের আত্মজীবনী পড়েই বড় হয়েছেন বেবি এবি, মুম্বই ইন্ডিয়ান্সে স্বপ্নের নায়ক সচিনের থেকেই শিখতে চান

  • Share this:

    #ডারবান: ২০২২ আইপিএল মেগা অকশনে মুম্বই ইন্ডিয়ান্স দলে নেয় দক্ষিণ আফ্রিকার তরুণ অল রাউন্ডার, ডেওয়াল্ড ব্রেভিসকে। অনূর্ধ্ব ১৯ তারকা ডেওয়াল্ড ব্রেভিসের খেলার সাথে সমর্থকরা প্রচন্ড মিল পান কিংবদন্তি এবি ডি ভিলিয়ার্সের। তারা তাকে নাম দিয়েছে বেবি এবি। ২০২২ অনূর্ধ্ব ১৯ বিশ্বকাপে তার বিধ্বংসী পারফরম্যান্স গোটা বিশ্বের সমর্থক এবং ফ্র্যাঞ্চাইজি মালিকদের নজর কেড়ে নিয়েছিল।

    আরও পড়ুন - Shane Warne last wish : শেন ওয়ার্নের শেষ ইচ্ছে জানলে অবাক হবেন! অপূর্ণ থেকে গেল সেই ইচ্ছে

    তারপরপরই মুম্বই ইন্ডিয়ান্স তাকে নিলামে কিনে নেয়। ১৮ বছর বয়সী এই তারকা বিশ্বকাপে ৫০৬ রান করেন। ২০০৪ সালে ধাওয়ানের একটি টুর্ণামেন্টে ৫০৫ রানের রেকর্ড ভাঙেন তিনি। শুধু ব্যাট হাতে নয়, লেগ স্পিনে তিনি সাতটি উইকেট নিয়েছেন বিশ্বকাপে। বেবি এবি তার দেশে প্রশিক্ষণ পেতেন মিস্টার ৩৬০ এবি ডি ভিলিয়ার্সের থেকে এবং মুম্বই ইন্ডিয়ান্স আসার পর তিনি এখন শিখতে চান মাস্টার ব্লাস্টার সচিন তেন্ডুলকরের থেকে।

    আরও পড়ুন - Shane Warne death, Sachin Tendulkar : ভুলতে পারব না তোমায়! শেন ওয়ার্নের মৃত্যুতে ভাষা হারিয়েছেন সচিন

    ডেওয়াল্ড ব্রেভিস ভাল করেই জানেন কিংবদন্তির সাথে তুলনা করা যেমন আনন্দিত হওয়ার ব্যাপার তেমনই তাকে মাথায় রাখতে হবে নিজস্বতা যেন বজায় থাকে। সেজন্য তিনি তেন্ডুলকর বা ডি ভিলিয়ার্স এর মতই নম্র হয়ে থাকতে চান। ছোট থেকেই তিনি সচিনের খেলা দেখে বড় হয়েছেন এবং তাকে রোল মডেল হিসেবে দেখেছেন। বর্তমানে মুম্বই ইন্ডিয়ান্স আসার পর তার সুযোগ হয়েছে সচিনের কাছে থাকার এবং তার থেকে অনেক কিছু শিখে নিজের ব্যাটিংকে আরো উন্নত করার।

    সচিন তেন্ডুলকরের ব্যাপারে তিনি বললেন, কীভাবে তিনি খেলতেন সেটি তাকে অনুপ্রেরণা দিয়েছে। তার দেখা সচিনের প্রিয় ইনিংস ছিল যেবার তিনি ডবল সেঞ্চুরি করলেন। সেবার ডেওয়াল্ড তার ভাইয়ের সাথে বসে নিজেরই দেশ দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে এই অনবদ্য ইনিংসটা দেখেছিলেন। সচিনের আত্মজীবনী প্লেইং ইট মাই ওয়ে তিনি পড়েছেন এবং সেখান থেকে শেখা অনেক কিছুই তিনি তার জীবন এবং খেলায় প্রয়োগ করতে চান।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: IPL 2022, Mumbai Indians, Sachin Tendulkar

    পরবর্তী খবর