Home /News /sports /
Shane Warne death, Sachin Tendulkar : ভুলতে পারব না তোমায়! শেন ওয়ার্নের মৃত্যুতে ভাষা হারিয়েছেন সচিন

Shane Warne death, Sachin Tendulkar : ভুলতে পারব না তোমায়! শেন ওয়ার্নের মৃত্যুতে ভাষা হারিয়েছেন সচিন

নিজের সঙ্গে শেন ওয়ার্নের এই ছবি পোস্ট করেছেন সচিন

নিজের সঙ্গে শেন ওয়ার্নের এই ছবি পোস্ট করেছেন সচিন

Sachin Tendulkar shocked and stunned on sudden death of competitor legendary Shane Warne. শেন ওয়ার্নকে হারিয়ে ভেঙে পড়েছেন সচিন। সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, ব্যথিত, শোকার্ত এবং স্তম্ভিত। শেন ওয়ার্ন নেই বিশ্বাস হচ্ছে না।

  • Share this:

    #মুম্বই: সচিন তেন্ডুলকর এমনিতেই নিজের আবেগ প্রকাশ করতে পছন্দ করেন না। কিন্তু খেলোয়াড়দের আবেগ থাকাটাই স্বাভাবিক। আর কাছের মানুষকে হারালে সেই আবেগ চেপে রাখা মুশকিল। শুক্রবার অস্ট্রেলিয়ান কিংবদন্তি শেন ওয়ার্ন পৃথিবী ছেড়ে চলে যাবেন, কে জানত? আসলে জীবন বড় ক্ষণস্থায়ী। ক্রিকেটের মত অনিশ্চয়তায় ভরা। প্রিয় বন্ধু এবং অন্যতম প্রতিপক্ষ শেন ওয়ার্নকে হারিয়ে ভাষা হারিয়ে ফেলেছেন সচিন তেন্ডুলকর।

    আরও পড়ুন -Shane Warne Death, Rahane : অজিঙ্কা রাহানে এবং রবীন্দ্র জাদেজার ক্যারিয়ার তৈরিতে ওয়ার্নের অবদান ছিল অনস্বীকার্য

    বুঝতে পারছেন না যা শুনছেন সত্যি কিনা। যেন চিমটি কেটে দেখতে ইচ্ছে করছে। সেই কবেকার সম্পর্ক দুজনের। সচিন বনাম শেন ওয়ার্ন লড়াই একটা সময় মোহিত করে রাখত ক্রিকেট বিশ্বকে। হাজার হাজার মানুষ মারা যেতেন দুনিয়ার সেরা ব্যাটসম্যান এবং লেগ স্পিনারের লড়াই দেখবেন বলে। সচিন সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, ব্যথিত, শোকার্ত এবং স্তম্ভিত। শেন ওয়ার্ন নেই বিশ্বাস হচ্ছে না। তোমার সঙ্গে কাটানো প্রত্যেকটা মুহূর্ত ছিল উজ্জ্বল।

    মাঠের ভেতরে এবং বাইরে কত মুহূর্তে মনে পড়ছে। ভারত এবং ভারতবাসীর জন্য তোমার হৃদয় আলাদা জায়গা ছিল। তোমাকে ভোলা অসম্ভব। স্যার ডোনাল্ড ব্র্যাডম্যান নিজের ৯০ তম জন্মদিনে একসঙ্গে ডেকেছিলেন সচিন এবং শেন ওয়ার্নকে। পরে ক্রিকেটের প্রচার করতে আমেরিকায় একসঙ্গে গিয়েছেন সচিন, ওয়ার্ন।

    শারজায় শেন ওয়ার্নকে সচিনের মারা বিশাল ছক্কাগুলো মন থেকে মুছে যায়নি ক্রিকেট প্রেমীদের। সচিনের মতই শেন ওয়ার্নকে হারিয়ে শোকোস্তব্ধ ব্রায়ান লারা। ক্যারিবিয়ান কিংবদন্তি লিখেছেন আজ একজন মহান ক্রিকেটারকে নয়, আমার আপন ভাইকে হারালাম। একজন প্রকৃত স্পোর্টসম্যান ছিল ওয়ার্নি।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: Sachin Tendulkar, Shane Warne

    পরবর্তী খবর