Home /News /sports /
Shane Warne Death, Rahane : অজিঙ্কা রাহানে এবং রবীন্দ্র জাদেজার ক্যারিয়ার তৈরিতে ওয়ার্নের অবদান ছিল অনস্বীকার্য

Shane Warne Death, Rahane : অজিঙ্কা রাহানে এবং রবীন্দ্র জাদেজার ক্যারিয়ার তৈরিতে ওয়ার্নের অবদান ছিল অনস্বীকার্য

শেন ওয়ার্নকে হারিয়ে চোখের জল ফেলছেন রাহানে

শেন ওয়ার্নকে হারিয়ে চোখের জল ফেলছেন রাহানে

Ravindra Jadeja and Ajinkya Rahane got help from Shane Warne at their initial stages of career. শেন ওয়ার্নের অবদান ছাড়া জাদেজা এবং রাহানের হয়তো ভারতের জার্সি পাওয়া হত না

  • Share this:

    #ব্যাংকক: তারা দুজনেই এখন ভারতীয় ক্রিকেটে প্রতিষ্ঠিত। অজিঙ্কা রাহানে এবং রবীন্দ্র জাদেজা হয়তো নিজেদের সেরা ক্রিকেট তুলে ধরতে পারতেন না যদি না শেন ওয়ার্ন তাদের সাহায্য করতেন। সেই ২০০৮ সালে প্রথম আইপিএলে চ্যাম্পিয়ন হয়েছিল রাজস্থান রয়েলস। কোচ কাম প্লেয়ার হিসেবে দলে ছিলেন শেন ওয়ার্ন। অজিঙ্কা রাহানে তখন তরুণ প্রতিভাবান ক্রিকেটার। রবীন্দ্র জাদেজাও তাই। প্রতিষ্ঠা পাওয়ার লড়াই চালাচ্ছেন।

    শেন ওয়ার্ন বুঝিয়ে দিয়েছিলেন সামনের কঠিন রাস্তায় কিভাবে চলা উচিত। আজ তার আচমকা মৃত্যুর পর যেন বিশ্বাস করতে পারছেন না অজিঙ্কা রাহানে। সোশ্যাল মিডিয়ায় তিনি জানিয়েছেন জীবনের প্রথম দিকে যে সাহায্য পেয়েছিলাম, শেন ওয়ার্নের কাছ থেকে সেটা ভোলা সম্ভব নয়। স্পিন বোলার হলেও ব্যাটিং সম্পর্কে নিখুঁত টিপস দিতেন। মনের জোর বাড়াতেন।

    অপেক্ষাকৃত তারকাহীন দল নিয়ে চ্যাম্পিয়ন হয়েছিল রাজস্থান। শেন ওয়ার্নের অবদান ছিল মনে রাখার মত। রকস্টার হিসেবে প্রতিষ্ঠা পেয়েছেন রবীন্দ্র জাদেজা। মহেন্দ্র সিং ধোনির অবদান আছে। কিন্তু শেন ওয়ার্ন না থাকলে হয়তো এই জায়গায় পৌঁছাতে পারতেন না ভারতের অন্যতম সেরা অলরাউন্ডার। আজ চোখের জল ফেলছেন এরা।
    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: Ajinkya Rahane, Shane Warne

    পরবর্তী খবর