Home /News /sports /
Kaushal Tambe Catch Video In U19 WC Final: হাত থেকে ছিটকে গিয়েছিল বল, ছো মেরে ক্যাচ তুলে নিলেন ভারতের কৌশল তাম্বে, রইল ভিডিও

Kaushal Tambe Catch Video In U19 WC Final: হাত থেকে ছিটকে গিয়েছিল বল, ছো মেরে ক্যাচ তুলে নিলেন ভারতের কৌশল তাম্বে, রইল ভিডিও

Kaushal Tambe Catch In U19 WC Final: অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ ফাইনালে দুর্দান্ত ক্যাচ ভারতের কৌশল তাম্বের। দেখুন ভিডিও।

  • Share this:

    #অ্যান্টিগা: শনিবার ইংল্যান্ডের বিরুদ্ধে আইসিসি অনূর্ধ্ব ১৯ বিশ্বকাপের ফাইনালে ভারতের কৌশল তাম্বে একটি অসাধারণ ক্যাচ ধরেছেন। তবে এক্ষেত্রে তিনি সহজ ক্যাচ কঠিন করে ধরেন। তাম্বে ডিপ স্কোয়ার লেগে ফিল্ডিং করছিলেন। ইংল্যান্ডের জেমস রিউ ভারতীয় পেসার রবি কুমারের ডেলিভারিতে বড় শট খেলতে গিয়ে ক্যাচ দিয়ে বসেন।

    বল গিয়ে সোজা পড়ে ডিপে ফিল্ডিং করা তাম্বের হাতে। তবে তাম্বে সহজ ক্যাচ ধরতে গিয়ে প্রথমে ফস্কে ফেলেন। ক্যাচ নেওয়ার চেষ্টা করার সময় তাম্বের হাত থেকে বল প্রায় ছিটকে যায়। কিন্তু সময়মতো এগিয়ে গিয়ে এক হাতে ছো মেরে দুর্দান্ত ক্যাচ ধরেন ভারতীয় ফিল্ডার। জেম রিউকে এদিন প্যাভিলিয়নে ফেরত পাঠান ভারতীয় পেসার রবি কুমার।

    আরও পড়ুন- দাদু অলিম্পিক সোনা জয়ী, বাবা যুবরাজের কোচ! রাজ বাওয়া সম্পর্কে জানুন

    এদিন প্রথমে ব্যাটিং করে মহাসমস্যায় পড়েছিল ব্রিটিশরা। ৯১ রানে সাত উইকেট হারিয়ে ফেলেছিল তারা। রবি কুমার শুরুতেই দুটি উইকেট তুলে ইংল্যান্ডের টপ অর্ডারকে বিপদে ফেলেন। ওপেনার জর্জ থমাসকে আউট করেন রাজ বাওয়া। জর্জ থমাস ও জেমস রিউ ধৈর্যশীল পার্টনারশিপ খেলেন। এদিন ইংল্যান্ডের হয়ে একা লড়াই চালিয়ে যান জেমস রিউ। তিনি করেন ৯৫। একটা সময় তাঁকে আউট করা গুরুত্বপূর্ণ হয়ে পড়েছিল ভারতের জন্য। ঠিক সেই সময় গেমচেঞ্জার হন রবি কুমার।

    অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ ফাইনালে রাজ বাওয়া পাঁচ উইকেট নিয়েছেন। রবি কুমার চারটি উইকেট পেয়েছেন। রবি প্রথম চার ওভারে দুটি উইকেট (জ্যাকব বেথেল এবং টম প্রেস্ট) তুলে নেন। জর্জ থমাস এবং রিউ পার্টনারশিপ এগিয়ে নেওয়ার চেষ্টা করেছিলেন। কিন্তু বাওয়া ওপেনার জর্জকে তখনই আউট করে দেন। এর পর আবার ভারত খেলার নিয়ন্ত্রণ নেয়।

    আরও পড়ুন- অ্যান্টিগায় রাজ বাওয়ার রাজত্ব, ইংল্যান্ড ক্রিকেটাররা খেলেন নাকানিচোবানি

    ইংল্যান্ড নিয়মিত বিরতিতে উইকেট হারাতে থাকে। ১৭ তম ওভারে ৬১-৬ ছিল ইংল্যান্ডের। সেখান থেকে লড়াই করেন জেমস রিউ। রিউ সেঞ্চুরি মিস করেন পাঁচ রানের জন্য। ৪৪তম ওভারে রবি কুমারের বলে তাম্বের হাতে ধরা দেন তিনি।

    Published by:Suman Majumder
    First published:

    Tags: Stunning Catch, U19 India Team, U19 WC, U19 World Cup 2022

    পরবর্তী খবর