Home /News /sports /

IND vs SA Centurion, Day 5: মধ্যাহ্নভোজের আগেই ৩ উইকেট হারাল দক্ষিণ আফ্রিকা, ভারতের জয় সময়ের অপেক্ষা

IND vs SA Centurion, Day 5: মধ্যাহ্নভোজের আগেই ৩ উইকেট হারাল দক্ষিণ আফ্রিকা, ভারতের জয় সময়ের অপেক্ষা

মধ্যাহ্নভোজের আগেই ভারতের পকেটে অর্ধেক ম্যাচ

মধ্যাহ্নভোজের আগেই ভারতের পকেটে অর্ধেক ম্যাচ

IND vs SA 1st test day 5 India 3 wickets away from victory. মধ্যাহ্নভোজের আগেই ভারতের পকেটে অর্ধেক ম্যাচ, দেখে মনে হচ্ছে বাভুমা যতক্ষণ আছেন লড়াই করবে দক্ষিণ আফ্রিকা। ধৈর্যের খেলা চলছে।

  • Share this:

    দক্ষিণ আফ্রিকা - ১৮২/৭ (চা বিরতি পর্যন্ত )

    #জোহানেসবার্গ: পঞ্চম দিনে বৃষ্টির পূর্বাভাস রয়েছে সেঞ্চুরিয়নে। বিকেলের দিকে হতে পারে বৃষ্টি। তাই শুরু থেকেই উইকেট তুলতে চাইবে বিরাট কোহলি ব্রিগেড, জানাই ছিল। কিন্তু বৃহস্পতিবার সকালে দক্ষিণ আফ্রিকার অধিনায়ক ডিন এলগার এবং বাভুমা দেখেশুনে শুরু করেছিলেন। সহজে উইকেট দেবেন না মনে হচ্ছিল। বিশেষ করে এলগার উইকেটে পড়ে থাকার পাশাপাশি বাউন্ডারিও মারছিলেন।

    আরও পড়ুন - Hot Wife of Nitish Rana: এই ক্রিকেটারের সুপার হট স্ত্রী যে কোনও সুন্দরীকে কয়েক গোল দিতে পারেন! ছবি মুহূর্তেই Super Viral

    কিন্তু ভারতকে প্রথম উইকেট দিলেন সেই জসপ্রীত বুমরাহ। এলগারকে এলবিডব্লিউ করলেন তিনি। ৭৭ করে ফিরলেন প্রোটিয়া অধিনায়ক। এরপর কুইন্টন ডি কক লম্বা ইনিংস খেলবেন আশা করা গিয়েছিল। কিন্তু প্রথম বলেই পরাস্ত হলেন বুমরাহর কাছে। শেষ পর্যন্ত বেশিক্ষণ টিকতে পারলেন না। সিরাজের বলে প্লেড অন হলেন তিনি। দক্ষিণ আফ্রিকার উইকেটরক্ষকের সংগ্রহ ২১।

    আরও পড়ুন - Tennis Player Covid Positive: '২৫০ বার' পজিটিভ! এই টেনিস প্লেয়ার আর করোনার অটুট রেকর্ড সম্পর্কে জানেন?

    মধ্যাহ্নভোজের বিরতির আগেই আরও একটা উইকেট পেল ভারত। এবার আউট মুলদার। মহম্মদ শামির বলে উইকেট রক্ষকের হাতে ধরা পড়লেন তিনি। শামির বলটা লেট সুইং করল। ব্যাট করতে এলেন মার্কো জেনসেন। অন্যদিকে ধরে আছেন তেমবা বাভুমা। বলা চলে ভারত এবং জয়ের মাঝখানে ব্যবধান তিনি।

    উচ্চতা কম হলেও এই ব্যাটসম্যান টেকনিক্যালি বেশ ভাল। তবে মধ্যাহ্নভোজের আগে পর্যন্ত রবি অশ্বিনকে আক্রমণে আনলেন বিরাট কোহলি। কিন্তু তিনিও অষ্টম উইকেট তুলতে পারলেন না। দেখে মনে হচ্ছে বাভুমা যতক্ষণ আছেন লড়াই করবে দক্ষিণ আফ্রিকা।

    ধৈর্যের খেলা চলছে। তবে এই রান তাড়া করা তাদের পক্ষে সম্ভব নয়। ড্র হলে ভারতের নৈতিক হার। মধ্যাহ্নভোজের পর দ্রুত দক্ষিণ আফ্রিকার ইনিংস শেষ করতে চাইবে ভারত।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: IND vs SA, Jasprit Bumrah

    পরবর্তী খবর