• Home
  • »
  • News
  • »
  • sports
  • »
  • IND vs NAM result : নিয়ম রক্ষার ম্যাচে রোহিত এবং রাহুলের দাপটে নামিবিয়াকে উড়িয়ে দিল ভারত

IND vs NAM result : নিয়ম রক্ষার ম্যাচে রোহিত এবং রাহুলের দাপটে নামিবিয়াকে উড়িয়ে দিল ভারত

রোহিত এবং রাহুলের ৮৬ রানের পার্টনারশিপ কাজ সহজ করে দিল ভারতের

রোহিত এবং রাহুলের ৮৬ রানের পার্টনারশিপ কাজ সহজ করে দিল ভারতের

IND vs NAM Rohit Sharma and KL Rahul 86 runs partnership helps India beat Namibia।পাওয়ার প্লেতে উইকেট না হারিয়ে ভারত পৌঁছে গেল ৫৪ রানে। শেষ পর্যন্ত ৫৬ করে ক্যাচ দিয়ে ফিরলেন রোহিত।নয় উইকেটে জিতে গেল ভারত

  • Share this:

    নামিবিয়া - ১৩২/৮

    ভারত -  ১৩৬/১

    ৯ উইকেটে জয়ী ভারত

    #দুবাই: স্কটল্যান্ড শেষ ম্যাচে ভারতের বিরুদ্ধে ১০০ রান পার করতে পারেনি। এদিন অবশ্য নামিবিয়া তুলনামূলক ভাল ব্যাট করে ১৩২ রান তুলল। কিন্তু শেষ পাতে ভারতের জয় আটকে যাবে, তেমন সম্ভাবনা ছিল না। নামিবিয়ার রান তাড়া করতে নেমে রোহিত শর্মা এবং কে এল রাহুল দুরন্ত শুরু করলেন। পাওয়ার প্লেতে উইকেট না হারিয়ে ভারত পৌঁছে গেল ৫৪ রানে। শেষ পর্যন্ত ৫৬ করে ক্যাচ দিয়ে ফেললেন তিনি। মারলেন সাতটি বাউন্ডারি এবং দুটি ওভার বাউন্ডারি।

    আরও পড়ুন -  India vs Namibia first innings : নিয়ম রক্ষার ম্যাচে অশ্বিন, জাদেজার দাপটে ১৩২ রানে শেষ নামিবিয়া

    তিন নম্বরে এলেন সূর্য কুমার যাদব। বিরাট নিজে এলেন না। অন্যদিকে রাহুল এগিয়ে নিয়ে যাচ্ছিলেন ভারতের ইনিংস।সূর্য বেশ কয়েকটা দেখার মত বাউন্ডারি মারলেন। ভারত জিতল। গ্যালারিতে পতাকা উড়ল। কিন্তু লাভ নেই। ব্যর্থতার সঙ্গী করেই দেশে ফিরছেন ভারতীয় ক্রিকেটাররা। জয়ের হ্যাটট্রিক পার্থক্য গড়তে পারল না।

    এত গুরুত্বহীন ম্যাচ শেষ কবে খেলেছিল ভারত, মনে পড়া মুশকিল। সোমবারে দেশে ফেরার টিকিট কাটার আগেই হয়ে গিয়েছিল ভারতীয় দলের। ভবিতব্য জেনেই নামিবিয়া নামের দুধের শিশুর বিরুদ্ধে মাঠে নেমেছিল ভারত। সেমি-ফাইনালে ওঠার স্বপ্ন খানখান। সোমবারের নামিবিয়া ম্যাচ শুধুই নিয়মরক্ষার।

    দুর্বল নামিবিয়ার বিরুদ্ধে প্রত্যাশা মতো প্রথম থেকেই চেপে বসল বুমরাহ, অশ্বিন, রাহুল চাহার, জাদেজা সমৃদ্ধ বোলিং লাইন আপ। ভ্যান লিনজেন ( ১৪) ফিরে গেলেন বুমরাহর বলে। স্টিফেন বার্ড ( ২১) এলবিডব্লিউ হলেন জাদেজার বলে। উইলিয়ামস খাতা খুলতে না পেরে ফিরে গেলেন জাদেজার বলে। ইরাসমাস এবং ইটনকে ফিরিয়ে দিলেন অশ্বিন। অভিজ্ঞ ডেভিড ভিসা চেষ্টা করলেন কিছুটা রান বাড়ানোর। কিন্তু স্মিটকে ফিরিয়ে দিয়ে আবার নামিবিয়া শিবিরে আঘাত হানলেন জাদেজা। অসাধারণ ক্যাচ নিলেন রোহিত শর্মা। গ্রিন খাতা খুলতে না পেরে বোল্ড হয়ে গেলেন অশ্বিনের বলে।

    ম্যাচটা জয় দিয়ে শেষ করতে পেরেজ মানসিক শান্তি পাওয়া গেল। রাহুল আবার অর্ধশতরান করলেন। কিন্তু সবকিছুই মূল্যহীন এবারের টুর্ণামেন্টে। অস্ট্রেলিয়া এবং পাকিস্তান এবং অন্যদিকে ইংল্যান্ড বনাম নিউজিল্যান্ড সেমিফাইনাল খেলবে, আর ভারত বাড়ি ফিরে আসবে- এটা হজম করতে পারা কঠিন। কিন্তু মেনে নেওয়া ছাড়া উপায় নেই।

    Published by:Rohan Chowdhury
    First published: