• Home
  • »
  • News
  • »
  • sports
  • »
  • Sunny Gavaskar tips : পাকিস্তান ম্যাচ ভুলে গিয়ে নতুন প্রত্যয় তৈরি হবে ভারত, আশাবাদী সুনীল গাভাসকার

Sunny Gavaskar tips : পাকিস্তান ম্যাচ ভুলে গিয়ে নতুন প্রত্যয় তৈরি হবে ভারত, আশাবাদী সুনীল গাভাসকার

লজ্জার হার ভুলে ঘুরে দাঁড়াবে ভারত আশাবাদী গাভাসকার

লজ্জার হার ভুলে ঘুরে দাঁড়াবে ভারত আশাবাদী গাভাসকার

ICC T20 World Cup Sunil Gavaskar believes Indian team will quickly forget Pakistan match and prepare themselves against New Zealand.সুনীল গাভাসকরের মতে বিরাট কোহলি এবং তার ভারতীয় দলের উচিৎ পাকিস্তানের বিরুদ্ধে হারের কথা ভুলে গিয়ে বিশ্বকাপের বাকি ম্যাচ গুলিতে ভাল পারফরম্যান্স করা।

  • Share this:

    #দুবাই: প্রাক্তন ভারতীয় অধিনায়ক এবং কিংবদন্তি সুনীল গাভাসকরের মতে বিরাট কোহলি এবং তার ভারতীয় দলের উচিৎ পাকিস্তানের বিরুদ্ধে হারের কথা ভুলে গিয়ে বিশ্বকাপের বাকি ম্যাচ গুলিতে ভাল পারফরম্যান্স করা। পাকিস্তানের বিরুদ্ধে ১০ উইকেটে হারের পর সানি এদিন বলেন পাকিস্তানের বিরুদ্ধে এই হার কষ্টদায়ক হলেও ভারতের উচিৎ এই হার নিয়ে বেশি না ভাবে এগিয়ে চলা। তিনি মনে করেন আগের ম্যাচের চিন্তা না করে ভারতীয় দল বিশ্বকাপের বাকি ম্যাচ গুলোর জন্য প্রস্তুতি নিক।

    কারণ এই হার নিয়ে বেশি ভেবে লাভ নেই। যেটা হাত থেকে বেরিয়ে গিয়েছে, সেটা নিয়ে অযথা চিন্তা করা বোকামি। কোহলিও সাংবাদিক বৈঠকে বলেন পাকিস্তানের বিরুদ্ধে এই হারেই সব কিছু শেষ নয়। বিশ্বকাপের প্রথম ম্যাচে হারের জন্য পুরো বিশ্বকাপ শেষ এমন চিন্তা ভাবনা রাখা ভুল।কোহলি স্বীকার করেন যে যোগ্য দল হিসেবেই জয় পেয়েছে পাকিস্তান। গত তিন দশকেরও বেশী সময় ধরে বিশ্বকাপে ভারতকে হারতে পারেনি পাকিস্তান।

    বিশ্বকাপে ১২ বার এর আগে মুখোমুখি হয়েছে এই দুই দল।১২ বারই জয় লাভ করে ভারত।তাই এই ম্যাচে নামার আগে কি বেশি আত্মবিশ্বাসী ছিল গোটা ভারতীয় দল? প্রশ্নটি কার্যত হেসে উড়িয়ে দেন ভারত অধিনায়ক। তিনি বলেন বাইরের লোকেরা কি বলছে বা ভাবছে তাতে কিছু এসে যায় না। হাতে ব্যাট নিয়ে মাঠে খেলতে নামলেই চাপ বুঝবে তারা। কোহলি এরই মাঝে যোগ করেন যে পাকিস্তানের মত দলকে অবহেলা করা উচিত নয় একদমই। যেকোনো দিন তারা যেকোনো দলকে হারিয়ে দিতে পারে।

    ম্যাচ শেষে প্রেস কনফারেন্সে কোহলি বলেন যে ক্রিকেট সব কিছুর ঊর্ধ্বে। ভারতীয় দল কোনো দলকেই ছোটো হিসেবে মনে করে না। দল ভাল খেলতে না পারলে সেটা আমরা স্বীকার করি এবং বিপক্ষ দলকেও সম্মান করি আমরা,মত ভারত অধিনায়কের। তবে সুনীল গাভাসকার মনে করেন যেভাবে পাকিস্তানের বিরুদ্ধে প্রায় আত্মসমর্পণ করে হেরেছে ভারত, তাতে পরের ম্যাচে নিউজিল্যান্ডের বিরুদ্ধে অল আউট কামব্যাক করার চেষ্টা করবে তারা।

    হতে পারে এই একটা হার বিরাট কোহলির দলকে অপ্রতিরোধ্য করে তুলবে। এই ভারতীয় দল অতীতে খারাপ পারফর্মেন্স থেকে ঘুরে দাঁড়িয়েছে। একবার নয়, একাধিকবার। তাই এবারও সেরকম কিছু হতে পারে মনে করেন সানি।

    Published by:Rohan Chowdhury
    First published: