• Home
  • »
  • News
  • »
  • sports
  • »
  • KL Rahul T20 World Cup : বিরাট, রোহিতকে বিশ্বকাপে ছাপিয়ে যেতে পারেন রাহুল, বলছেন প্রাক্তন ক্রিকেটাররা

KL Rahul T20 World Cup : বিরাট, রোহিতকে বিশ্বকাপে ছাপিয়ে যেতে পারেন রাহুল, বলছেন প্রাক্তন ক্রিকেটাররা

রাহুলে মুগ্ধ লক্ষণ থেকে স্টেইন

রাহুলে মুগ্ধ লক্ষণ থেকে স্টেইন

ICC T20 World Cup KL Rahul can be the highest run scorer in T20 World Cup. ভিভিএস লক্ষ্মণ এবং দক্ষিণ আফ্রিকার প্রাক্তন তারকা ডেল স্টেইন পরিষ্কার জানিয়ে দিয়েছেন কে এল রাহুল যদি নিজের স্বাভাবিক ব্যাটিং তুলে ধরতে পারেন, তাহলে টি টোয়েন্টি বিশ্বকাপে সর্বোচ্চ রান স্কোরার হওয়ার ক্ষমতা আছে।

  • Share this:

    #দুবাই: প্রথম প্রস্তুতি ম্যাচে ইংল্যান্ডের বিরুদ্ধে ওপেন করতে নেমে দুর্দান্ত ছন্দে ব্যাক করতে দেখা গিয়েছিল কে এল রাহুলকে। মাত্র ২৩ বলে অর্ধশতরান করেছিলেন তিনি। দ্বিতীয় ম্যাচে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ৩৯ করেন তিনি। তবে শুধু এই ম্যাচ দেখে নয়, আইপিএলে যে ছন্দে ব্যাট করেছিলেন পঞ্জাব অধিনায়ক, তার সেই ফর্ম যদি ধরে রাখতে পারেন আসন্ন টি টোয়েন্টি বিশ্বকাপে, তাহলে অন্য দলগুলোর ভাগ্যে দুঃখ আছে মনে করেন প্রাক্তন তারকারা। ভিভিএস লক্ষ্মণ এবং দক্ষিণ আফ্রিকার প্রাক্তন তারকা ডেল স্টেইন পরিষ্কার জানিয়ে দিয়েছেন কে এল রাহুল যদি নিজের স্বাভাবিক ব্যাটিং তুলে ধরতে পারেন, তাহলে টি টোয়েন্টি বিশ্বকাপে সর্বোচ্চ রান স্কোরার হওয়ার ক্ষমতা আছে।

    আরও পড়ুন - Ronaldo vs Atlanta : চ্যাম্পিয়ন্স লিগে রোনাল্ডোর দক্ষতায় আটলান্টাকে হারাল ম্যান ইউ

    বিরাট কোহলি এবং রোহিত শর্মাকেও পেছনে ফেলতে পারেন তিনি। ডেল স্টেইন মুগ্ধ রাহুলের স্টাইলিশ খেলার ধরণ দেখে। লেগ সাইড দিয়ে যে ছক্কা এবং ক্রিস ওকসকে কভারের ওপর দিয়ে যে বাউন্ডারি তিনি মারেন, সেটা চোখের পক্ষে আরামদায়ক। হাতে সব ধরনের শট আছে কর্নাটকের ব্যাটসম্যানের। এই মুহূর্তে জীবনের সেরা ছন্দে আছেন। বিরাট কোহলি পরিষ্কার জানিয়ে দিয়েছেন রোহিত শর্মার সঙ্গে ওপেন করবেন রাহুল। ফাস্ট বোলার এবং স্পিনার দুটোর বিরুদ্ধেই দারুণ ব্যাট করেন। ফুটওয়ার্ক দুর্দান্ত।

    শুধু লক্ষণ বা স্টেইন নন, ভারতের কিংবদন্তি সুনীল গাভাসকার স্বয়ং মুক্তকন্ঠে প্রশংসা করেছেন রাহুলের ব্যাটিংয়ের। তাছাড়া বিরাট কোহলির পরে রাহুলকে ভারতের ভবিষ্যৎ সহ-অধিনায়ক হিসেবেও তৈরি করার ভাবনা জানিয়েছিলেন তিনি। ভারতের শেষ ইংল্যান্ড সফরে লর্ডসে সেঞ্চুরি করেছিলেন রাহুল। মহম্মদ শামিকে প্রশ্ন করা হয়েছিল ভারতীয় দলের নেটে তিনি কোন ব্যাটসম্যানের বিরুদ্ধে বল করতে সবচেয়ে বেশি চাপে থাকেন? বিরাট বা রোহিতের কথা না বলে শামি বলেছিলেন রাহুলের নাম।

    রাহুলের ব্যাটিং প্রতিভা নিয়ে সন্দেহ ছিল না কখনো। অতীতে অস্ট্রেলিয়ার মাঠে শতরান করেছিলেন। ২০১৯ একদিনের বিশ্বকাপে ইংল্যান্ডের মাটিতে পাকিস্তানের বিরুদ্ধে রোহিত শর্মার সঙ্গে ওপেন করতে নেমে ১৩৬ রানের পার্টনারশিপ তৈরি করেছিলেন। এখন সেই রাহুল আরো উন্নত। আরো ভয়ঙ্কর। সমগ্র দেশবাসী চাইছে নিজের স্বাভাবিক ছন্দে টি টোয়েন্টি বিশ্বকাপে খেলুন তিনি। রাহুল... নাম তো সুনাহি হোগা। কলার তুলে বলতে পারেন তিনি।

    Published by:Rohan Chowdhury
    First published: