• Home
  • »
  • News
  • »
  • sports
  • »
  • Ronaldo vs Atlanta : চ্যাম্পিয়ন্স লিগে রোনাল্ডোর দক্ষতায় আটলান্টাকে হারাল ম্যান ইউ

Ronaldo vs Atlanta : চ্যাম্পিয়ন্স লিগে রোনাল্ডোর দক্ষতায় আটলান্টাকে হারাল ম্যান ইউ

পিছিয়ে পড়েও রোনাল্ডোর গোলে জিতল ম্যান ইউ

পিছিয়ে পড়েও রোনাল্ডোর গোলে জিতল ম্যান ইউ

Manchester United made a brilliant comeback from behind inspired by Cristiano Ronaldo goal to wins against Atlanta. শেষ সময়ের গোলে দলকে জেতাতে জুড়ি মেলা ভার ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর। সেই কাজটা বুধবার আরও একবার করলেন এই পর্তুগিজ ফরোয়ার্ড। তার গোলেই চ্যাম্পিয়নস লিগে গ্রুপ ‘এফ’-এর ম্যাচে আটালান্টাকে ৩-২ গোলে হারিয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড

  • Share this:

    ম্যান ইউ - ৩

    আটলান্টা -২

    #লন্ডন: এই বয়সেও বাকি ফুটবলারদের কাছে উদাহরণ তিনি। ক্যারিয়ারের শেষ লগ্নে এখনও একার দক্ষতায় ম্যাচের মোড় ঘুরিয়ে দিতে পারেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। তিনি যতক্ষণ আছেন দলকে বিপদ থেকে উদ্ধার করার চেষ্টা করবেন, সেটাই স্বাভাবিক। শেষ সময়ের গোলে দলকে জেতাতে জুড়ি মেলা ভার ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর। সেই কাজটা বুধবার আরও একবার করলেন এই পর্তুগিজ ফরোয়ার্ড। তার গোলেই চ্যাম্পিয়নস লিগে গ্রুপ ‘এফ’-এর ম্যাচে আটালান্টাকে ৩-২ গোলে হারিয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড।

    অথচ ম্যাচের আধা ঘণ্টা পেরোনোর আগেই ওল্ড ট্রাফোর্ডে হোম টিম ইউনাইটেডের বিপক্ষে ২-০ গোলে এগিয়ে গিয়েছিল আটালান্টা। ১৫ মিনিটে মারিও পাসালিচ এবং ২৮ মিনিটে মেরিহ ডেমিরালের গোলে সহজ জয়ই দেখছিল ইতালিয়ান ক্লাবটি। তবে ম্যাচের মোড় ঘুরে যায় দ্বিতীয়ার্ধে। দুর্দান্ত প্রত্যাবর্তনের গল্প লেখে ম্যানইউ। যার শুরুটা মার্কোস র‍্যাশফোর্ডের গোলের মধ্যে দিয়ে। ৫৩ মিনিটে মাঝমাঠ থেকে ব্রুনো ফার্নান্দেজের দারুণ এক পাস ধরে দূরের পোস্ট থেকে গোল করেন এই ফরোয়ার্ড। ইনজুরি থেকে ফেরার পর টানা দুই ম্যাচেই গোল পেলেন র‍্যাশফোর্ড।

    আরও পড়ুন -Rishabh and Ashwin out of Pakistan clash : অশ্বিন এবং ঋষভ পন্থকে ছাড়াই পাকিস্তানের বিরুদ্ধে নামতে পারে ভারত

    ৭৫ মিনিটে ম্যাচে সমতায় ফেরান ডিফেন্ডা হ্যারি ম্যাগুয়াইর। ডান প্রান্ত থেকে আসা জ্যাডন সাঞ্চোর ক্রস এডিনসন কাভানির আলতো ছোঁয়ায় চলে যায় ফাঁকায় দাঁড়িয়ে থাকা ম্যাগুয়াইয়ের কাছে। জোরাল শটেই লক্ষ্যভেদ করেন এই ইংলিশ তারকা।ইউনাইটেডের জয়সূচক গোলটা ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর। সেটাও তার বিখ্যাত হেড থেকে। ৮১ মিনিটে বাঁ প্রান্ত থেকে লুক শর দুর্দান্ত এক ক্রস লাফিয়ে উঠে চোখ ধাঁধানো হেডে জালে পাঠান পর্তুগিজ তারকা। যে গোলেই পূর্ণ তিন পয়েন্ট নিশ্চিত হয় ইউনাইটেডের।

    এই গ্রুপের আরেক ম্যাচে ইয়াং বয়েজকে ৪-১ গোলে হারিয়েছে ভিয়ারিয়াল। চ্যাম্পিয়নস লিগের বর্তমান চ্যাম্পিয়ল চেলসিও পেয়েছে বড় জয়। গ্রুপ ‘এইচ’-এর খেলায় দুর্বল মালমোকে ৪-০ গোলে উড়িয়ে দিয়েছে ব্লুজরা। স্টামফোর্ড ব্রিজে দলের জয়ে জোড়া গোল করেছেন ব্যালন ডি'অরের দৌড়ে থাকা জর্জিনহো। দুটিই পেনাল্টি থেকে। চেলসির হয়ে বাকি গোল দুটি আন্দ্রেয়াস ক্রিস্টিনসের এবং কাই হাভার্টজের।

    ম্যাচের পর রোনাল্ডো বার্তা দিয়েছেন পিছিয়ে পড়েও হার না মানা মানসিকতা রাখার দাম পেয়েছে দল। দুরন্ত টিম গেম এবং কিছু করে দেখানোর জেদ থেকেই দ্বিতীয়ার্ধে দুরন্ত কামব্যাক করেছে রেড ডেভিলস। আগামীদিনেও এই ধারাবাহিকতা ধরে রাখতে হবে বলেছেন তিনি।

    Published by:Rohan Chowdhury
    First published: